বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ১০:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম
দুর্বৃত্তের এসিড নিক্ষেপে ঝলসে গেছে যুবক।প্রচন্ড কুয়াশা ও শীতের সকালে কাজে ব্যাস্ত যশোর মনিরামপুরের চাষীরাকোম্পানীগঞ্জে কারিগরি কলেজের সম্মুখে দুটো মোটর বাইকের সংঘর্ষ।বিশ্বনাথে পুকুরে ডুবে প্রতিবন্ধী এক যুবতীর মৃত্যুনাসিরনগরে উপানুষ্ঠানিক শিক্ষা পাঠদান কার্যক্রম উদ্বোধনবিশ্বনাথে ঘূর্ণিঝড়ের প্রভাবে সবজি-ফসলের ক্ষতির আশঙ্কারুপিয়া বেগমের আকুতি ছাতকে রাব্বি হত্যা মামলা আসামীদের ফাঁসির দাবীতে সংবাদ সম্মেলনসিলেটে শিক্ষার্থীরা গণপরিবহনে চলাচলে হাফ ভাড়া দিতে পারবেনম‌হেশখালী‌তে মৃত ম‌হিষের মাংস বিক্রয়কা‌লে পিতা পুত্র আটকবিশ্বনাথে এসআই বিরুদ্ধে ঘুষ গ্রহনের অভিযোগ

আনোয়ারায় স্বাস্থ্য কমপ্লেক্সের পরিত্যক্ত হাসপাতালটি ছিল মদ-জুয়ার আখড়া, গুঁড়িয়ে দিল প্রশাসন

হাওড় বার্তা ডেস্ক রিপোর্ট
  • আপডেট মঙ্গলবার, ৯ নভেম্বর, ২০২১
  • ৪০ বার পড়া হয়েছে

আনোয়ারা প্রতিনিধিঃ-

চট্টগ্রামের আনোয়ারা প্রায় ৩০ বছরের পুরোনা একটি হাসপাতালের পরিত্যক্ত ভবন দখল করে গড়ে তোলা পাকিজা আখতার ওরফে পাইক্কনির মদ ও জুয়ার আখড়া অবশেষে গুঁড়িয়ে দিয়েছে উপজেলা প্রশাসন।

সোমবার (৮ নভেম্বর) দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ জোবায়ের আহমদের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে মাদকের আখড়াটি গুঁড়িয়ে দেয়। এসময় পরিত্যক্ত পাকা ভবনের পাশে সরকারি জায়গা দখল করে গড়ে উঠা পাঁচটি অবৈধ পরিবারকে উচ্ছেদ করা হয়। খুব শীঘ্রই পরিত্যক্ত পাকা ভবনগুলোও ভেঙে ফেলা হবে।

জানা যায়, আনোয়ারা-বরকল সড়কের পাশে পুরাতন হাসপাতাল ভবন জরাজীর্ণ হয়ে গেলে অন্যত্র হাসপাতালের নতুন ভবন নির্মাণ করে এটাকে পরিত্যক্ত ঘোষণা করা হয়। পরবর্তীতে পাকিজা আখতার ওরফে পাইক্কনি সেখানে স্বপরিবারে বসবাস করে মাদক ব্যবসায় জড়িয়ে পড়ে। মাদকের মামলায় পাইক্কনিকে পুলিশ বেশ কয়েকবার জেল হাজতে পাঠায়। ছাড়া পেয়ে সে আবারো মাদকের ব্যবসা চালাতে থাকে। সম্প্রতি তার পরিবারের সাথে আরো কয়েকটি পরিবার মাদকের ব্যবসায় যোগ দেয়। এই পরিত্যক্ত ভবনে নিয়মিত চলে মদ জুয়ার আসর। স্থানীয় শিশু- কিশোর যুবকরা সেখান থেকে মদ কিনে সহজেই আসক্ত হয়ে জড়িয়ে পড়ছে নানা অসামাজিক কর্মকাণ্ডে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ জোবায়ের আহমদ বলেন, হাসপাতালের পরিত্যক্ত ভবন দখল করে একটি চক্র দীর্ঘদিন ধরে মাদকের ব্যবসাসহ নানা অপরাধমূলক কর্মকাণ্ড চালিয়ে আসছিল। আজকে এসব মাদক ও জুয়ার আখড়া গুঁড়িয়ে দেয়া হয়েছে। শীঘ্রই হাসপাতলের পাকা পরিত্যক্ত ভবনগুলো ভেঙে ফেলা হবে।

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরিতে আরো সংবাদ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281