বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৫৬ অপরাহ্ন

আনোয়ারা প্রেসক্লাবের নির্বাচন শুক্রবার ,বইছে উৎসবের আমেজ

আমজাদ হোসাইন
  • সংবাদ প্রকাশ বৃহস্পতিবার, ২৮ অক্টোবর, ২০২১
  • ১৪৩ বার পড়া হয়েছে

আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি

আনোয়ারা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন আগামী শুক্রবার (২৯ অক্টোবর)। নির্বাচনকে ঘিরে প্রার্থী ও ভোটারদের মধ্যে চলছে উৎসবের আমেজ। ভোটারদের কাছে গিয়ে জানাচ্ছেন প্রেসক্লাবের উন্নয়নের নানা ভবিষৎ পরিকল্পনার কথা। আজ বুধবার প্রচার-প্রচারণার শেষ দিন। শেষ মুহুর্তের প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা।

২০১৭ সালের ২৯ সেপ্টেম্বর প্রতিষ্ঠিত হওয়ার পর সাধারণ সদস্যদের প্রস্তাব ও সমর্থনের মাধ্যমে যথাক্রমে দৈনিক পূর্বকোণ ও সমকাল পত্রিকার আনোয়ারা প্রতিনিধি এম. আনোয়ারুল হককে সভাপতি ও দৈনিক আজাদী ও কালের কন্ঠ পত্রিকার আনোয়ারা প্রতিনিধি একে.এম নুরুল ইসলামকে সাধারণ সম্পাদক, ২০১৯ সালে পুনরায় এম. আনোয়ারুল হককে সভাপতি ও দৈনিক দেশ রুপান্তর পত্রিকার প্রতিনিধি জাহেদুল হককে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়। এই প্রথম আনোয়ারার কর্মরর্ত সাংবাদিকদের অংশগ্রহণে গোপন ব্যালেট পেপারের মাধ্যমে অবাধ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। মূল সভাপতি ও সাধারণ সম্পাদক এই দুইপদে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে এবং বাকি পদ গুলোতে আলোচনার মাধ্যমে নির্বাচিত করা হবে।

নির্বাচনে সভাপতি পদে লড়ছেন দৈনিক আজাদী পত্রিকার আনোয়ারা প্রতিনিধি একে.এম নুরুল ইসলাম, দৈনিক দেশ রুপান্তর পত্রিকার আনোয়ারা প্রতিনিধি জাহেদুল হক, সাধারণ সম্পাদক পদে দৈনিক পূর্বকোণ পত্রিকার আনোয়ারা প্রতিনিধি হুমায়ূন কবির শাহ্ সুমন ও দৈনিক পূর্বদেশ পত্রিকার আনোয়ারা প্রতিনিধি খালেদ মনছুর। নির্বাচন পরিচালনার জন্য প্রথম আলো পত্রিকার আনোয়ারা প্রতিনিধি মোহাম্মদ মোরশেদ হোসেন, দৈনিক যায়যায়দিন পত্রিকার আনোয়ারা প্রতিনিধি জাহাঙ্গীর আলম ও দৈনিক আমার সংবাদ পত্রিকার আনোয়ারা প্রতিনিধি ডিএইচ মনছুরকে নিয়ে তিন সদস্য বিশিষ্ট নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়।

নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সাংবাদিক জাহাঙ্গীর আলম বলেন, দায়িত্ব গ্রহণের পর থেকে একটি সুন্দর, অবাধ ও নিরপেক্ষ নির্বাচন করার লক্ষে বিভিন্ন পদক্ষেপ গ্রহন করেছি। ইতিমধ্যে সবধরণের প্রস্তুতি শেষ হয়েছে। ২৯ অক্টোবর নির্বাচন অনুষ্ঠিত হবে।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281