মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৫:১৫ অপরাহ্ন

ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন সম্পাদক সুমন ও নির্বাহী সম্পাদক পলাশ

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ শনিবার, ১ জানুয়ারী, ২০২২
  • ৩৫৪ বার পড়া হয়েছে

পুরনো জরা-গ্লানি-হতাশাকে পেছনে ফেলে আবারও নতুন সম্ভাবনা আর স্বপ্নের জাল বোনা- এটাই প্রকৃতির নিয়ম। প্রতিদিনই ওঠে নতুন সূর্য। কিন্তু আজকের সূর্য জানান দিয়েছে, আসছে আরও একটি নতুন বছর। স্বাগত ২০২২। স্বাগত নতুন বছর। শুভ হোক নতুন বছরের আগমন। মহাকালের আবর্তে বিলীন হলো ২০২১ সাল।

নতুন বছরের আগমনের দিন গুনছি আমরা প্রত্যেকে। কারণ ২০২১ আমাদের কাছ থেকে অনেক কিছু কেড়ে নিয়েছে। ২০২১ কে বিদায় জানিয়ে আমরা পা রেখেছি ২০২২ সালে।

ইংরেজি নববর্ষ ২০২২ উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন, হাওড় বার্তা পত্রিকার সম্পাদক ও প্রকাশক কাউছার উদ্দিন সুমন ও নির্বাহী সম্পাদক আনিছুর রহমান পলাশ ।

হাওড় বার্তা পত্রিকার সম্পাদক ও প্রকাশক কাউছার উদ্দিন সুমন এক বিবৃতিতে শুভেচ্ছা জানিয়ে সারা দেশের  সর্বস্থরের মানুষের কল্যান কামনা করে সুখ, সুস্বাস্থ্য, সমৃদ্ধি ও শান্তিময় জীবন কামনা করেছেন এবং প্রত্যাশা করেন, ইংরেজি নববর্ষ উৎসবে আঁধার কেটে আলো আসবে সকলের জীবনে।

নির্বাহী সম্পাদক আনিছুর রহমান পলাশ জানান,নতুন দিনের আলো দূরে নিয়ে যাক নিকষ কালো নতুন সূর্য। নতুন বছর হোক নতুন শপথে চলার অঙ্গীকার।আগামীর দিনগুলো আমাদের জন্য হোক শান্তির, আনন্দের ও নিরাপদ। মানুষে মানুষে ভালবাসার বন্ধন সুদৃঢ় হোক। স্বাভাবিক জীবনের ছন্দে দেশ, পৃথিবী হোক আলোকিত। বঙ্গবন্ধু কন্যা, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ ও দেশের মানুষের জীবন হোক স্বস্তির, দীপ্তিময় ও নির্মল আনন্দের। সকলকে শুভ ইংরেজি নববর্ষ।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281