বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০১:৫৬ অপরাহ্ন
শিরোনাম
বিশ্বনাথে শখের বসে বাড়ির উপর ছাদ বাগানআনোয়ারা প্রেসক্লাবের নির্বাচন শুক্রবার ,বইছে উৎসবের আমেজশান্তিগঞ্জ উপজেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক হলেন ফখরুল ইসলাম ফাহিমধর্মপাশায় প্রার্থী বাছাই উপলক্ষে আ’লীগের বিশেষ বর্ধিত সভাতাহিরপুর উপজেলা ছাত্রলীগ কমিটি গঠনতাহিরপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি হলেন আশ্রাউল জামান ইমন সাধারণ সম্পাদক সাইদুর রহমানতাহিরপুর উপজেলা ছাত্রলীগের নবগঠিত কমিটিকে স্বাগতম জানিয়ে আনন্দ মিছিলবিক্ষোভ ও ঝাড়ু মিছিলে উত্তাল তাহিরপুর উপজেলা ছাত্রলীগ- হাওড় বার্তাঢোল প্রতিক নিয়ে জাউয়াবাজার ইউপি নির্বাচনে লায়েক আহমদ হাম্বলী-হাওড় বার্তা বিশ্বনাথে প্রতারনা মামলায় ৩ আসামির জামিন না মঞ্জুর

ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী আ.লীগ নেতা এম.নুরুল হুদা চৌধুরী 

আমজাদ হোসাইন
  • আপডেট বৃহস্পতিবার, ১৪ অক্টোবর, ২০২১
  • ৬৩ বার পড়া হয়েছে

আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি

সামনে আসছে গুরুত্বপূর্ণ ইউনিয়ন পরিষদ নির্বাচন।আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে পরৈকোড়া ইউনিয়ন পরিষদে নৌকার মনোনয়ন প্রত্যাশী উদীয়মান বিশিষ্ট ব্যবসায়ী রাজনীতিবিদ শিক্ষা অনুরাগী সমাজসেবক এম.নুরুল হুদা চৌধুরী। আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেলে নৌকা প্রতীকের মাঝি হয়ে নির্বাচনে চেয়ারম্যান পদে লড়তে চান তিনি।

এরই মধ্যে তিনি দিন-রাত ইউনিয়নের প্রতিটি পাড়া-মহল্লায় গিয়ে নির্বাচনী প্রচারণাও চালাচ্ছেন।

জানা যায়,দলমত নির্বিশেষে ইউনিয়নের সাধারণ ভোটারদের মুখে সমাজসেবক এম.নুরুল হুদা চৌধুরীর নাম উল্লেখযোগ্যভাবে শোনা যাচ্ছে। এবারের নির্বাচনে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী একাধিকের নাম শোনা গেলেও প্রচারণায় এগিয়ে এম.নুরুল হুদা চৌধুরী। পরৈকোড়া ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে শীর্ষে রয়েছেন এম.নুরুল হুদা চৌধুরী। এছাড়া চেয়ারম্যান প্রার্থী হিসেবে তিনি দীর্ঘ দিন ধরে এলাকার গরীব-দুঃখী মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। কাজেই সাধারণ জনগণ নৌকার মনোনয়নে তার মত একজন সৎ,যোগ্য ও ত্যাগী ব্যক্তিকেই চেয়ারম্যান হিসেবে দেখতে চায়।

এদিকে সমাজসেবক হিসেবে তিনি পরৈকোড়া ইউনিয়নে নিজ অর্থায়নে রাস্তা-ঘাট নির্মাণ,মসজিদ-মন্দিরে অনুদান, অসহায় গরীব-দুঃখীদের মাঝে খাদ্য ও অর্থ সহায়তাসহ অনেক উন্নয়নমূলক কাজ করে যাচ্ছেন। তাই আসন্ন পরৈকোড়া ইউপি নির্বাচনে এম.নুরুল হুদা চৌধুরী কে চেয়ারম্যান হিসেবে দেখতে চায় সাধারণ ভোটাররা।

তৃণমূল থেকে উঠে আসা উপজেলা আওয়ামী লীগের এই নেতা রাজনীতির পাশাপাশি এলাকার বহু সামাজিক ও ধর্মীয় প্রতিষ্ঠানের সঙ্গে জড়িত।তিনি কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক নির্বাহী সদস্য ছিলেন।মামুরখাইন সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির দীর্ঘ দিন সভাপতি রয়েছে।

কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক নির্বাহী সদস্য এম নুরুল হুদা চৌধুরী বলেন,৯নং পরৈকোড়া ইউনিয়নের প্রতিটা ওয়ার্ডে মানুষের দ্বারে দ্বারে গিয়ে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন বার্তা পৌছে দেওয়ার জন্য এলাকায় সার্বক্ষনিক দলের হয়ে কাজ করছি। বিগত নির্বাচনেও চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ার আগ্রহ প্রকাশ করছিলাম। দল থেকে অন্যজনকে নৌকা প্রতীক দেয়া হলেও নৌকার বিপক্ষে যাইনি। ওই প্রার্থীর পক্ষে কাজ করে নৌকা প্রতীককে বিজয়ী করতে কাজ করেছি।

আমি দলের মনোনয়ন পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হলে প্রধানমন্ত্রীর ঘোষিত ‘গ্রাম হবে শহর’ এ ঘোষণা আমি বাস্তবে রূপদান করবো। সরকারি ত্রাণ, অনুদান, ভাতা উন্নয়ন কর্মকান্ডে সুষম বন্টন করবো। মাদক, সন্ত্রাস, ভিক্ষুক, দারিদ্র, বেকারত্ব মুক্ত ইউনিয়ন গড়বো, কর্ম সংস্থান সৃষ্টি করবো। সব মিলিয়ে আমি ৯নং পরৈকোড়া ইউনিয়নকে একটি মডেল ইউনিয়নে পরিনত করব। তিনি জনগণের উদ্দেশ্যে বলেন আমি আপনাদের কাছে শাসক হিসাবে নয় আপনাদের সেবক হিসাবে আপনাদের পাশে থাকতে চাই। আপনারা আমার জন্য দোয়া করবেন আমি যাতে আমি দেশ ও দশের করে যেতে পারি এটাই আমার প্রত্যশা।

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরিতে আরো সংবাদ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281