বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ১০:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম
দুর্বৃত্তের এসিড নিক্ষেপে ঝলসে গেছে যুবক।প্রচন্ড কুয়াশা ও শীতের সকালে কাজে ব্যাস্ত যশোর মনিরামপুরের চাষীরাকোম্পানীগঞ্জে কারিগরি কলেজের সম্মুখে দুটো মোটর বাইকের সংঘর্ষ।বিশ্বনাথে পুকুরে ডুবে প্রতিবন্ধী এক যুবতীর মৃত্যুনাসিরনগরে উপানুষ্ঠানিক শিক্ষা পাঠদান কার্যক্রম উদ্বোধনবিশ্বনাথে ঘূর্ণিঝড়ের প্রভাবে সবজি-ফসলের ক্ষতির আশঙ্কারুপিয়া বেগমের আকুতি ছাতকে রাব্বি হত্যা মামলা আসামীদের ফাঁসির দাবীতে সংবাদ সম্মেলনসিলেটে শিক্ষার্থীরা গণপরিবহনে চলাচলে হাফ ভাড়া দিতে পারবেনম‌হেশখালী‌তে মৃত ম‌হিষের মাংস বিক্রয়কা‌লে পিতা পুত্র আটকবিশ্বনাথে এসআই বিরুদ্ধে ঘুষ গ্রহনের অভিযোগ

এনআইডি জালিয়াতির মূল হোতা পাটিকাবাড়ি ইউ’পি চেয়ারম্যানকে দুদকের তলব

কে এম শহীন রেজা
  • আপডেট বৃহস্পতিবার, ২৮ অক্টোবর, ২০২১
  • ৩৫ বার পড়া হয়েছে
  • কুষ্টিয়া জেলা প্রতিনিধি।

কুষ্টিয়া সদর উপজেলার পাটিকাবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সফর উদ্দিনকে তলব করছে কুষ্টিয়া দুর্নীতি দমন কমিশন (দুদক)। ২৮ অক্টোবর তাঁকে দুদক কার্যালয়ে হাজির হয়ে বক্তব্য দেওয়ার নোটিশ জারি করেছে যাহার দুদক প্রকা ঢাকার স্মারক নং ০০.০১৫০০০.৬৪৪.০২.০১৩.২১-১৭৮৪০ তারিখ ১৭/০৮/২০২১ ইং বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালত ১ কুষ্টিয়া স্মারক নং ২২৯৯ তারিখ ১৪/০৩/২০২১ কুষ্টিয়া মডেল থানা মামলা নং ০৮ তারিখ ০৪/০৩/২০২১ গত ২৫-১০-২১ তারিখে সোমবারে দুদকের উপপরিচালক জাকারিয়া স্বাক্ষরিত নোটিশে উল্লেখ করা হয়, সফর উদ্দিনের বিরুদ্ধে অসৎ উদ্দেশ্যে প্রতারণার মাধ্যমে ডাটাবেজ জাল কাগজপত্র ও ভুয়া তথ্য দিয়ে জাতীয় পরিচয়পত্র সৃষ্টি ও প্রদানসহ বিভিন্ন অবৈধ কর্মকাণ্ডের মাধ্যমে অসামঞ্জস্যপূর্ণ অভিযোগ রয়েছ।

এ অভিযোগের পরিপ্রেক্ষিতে অনুসন্ধানের স্বার্থে তাঁর বক্তব্য শোনা প্রয়োজন। বৃহস্পতিবার ২৮ অক্টোবর সকাল সাড়ে ১০টায় দুদক কার্যালয়ে উপস্থিত হওয়ার জন্য আপনাকে অনুরোধ করা হলো। নির্ধারিত সময়ে হাজির হয়ে বক্তব্য দিতে ব্যর্থ হলে অভিযোগ-সংক্রান্ত বিষয়ে আপনার কোনো বক্তব্য নেই বলে গণ্য করা হবে।

অনুসন্ধানে জানা গেছে, ওয়াদুদ ও মাকসুদার স্মার্ট এনআইডি তৈরি হয়ে কুষ্টিয়া নির্বাচন অফিসে পড়ে আছে। এই দুইজনের এনআইডি জালিয়াতির মূল হোতা পাটিকাবাড়ি ইউনিয়নের চেয়ারম্যান সফর উদ্দিন আসল ওয়াদুদ জানতে পাই তার এনআইডি কার্ড জালিয়াতি করে জমি বিক্রি করে দেয়। ওয়াদুদ বিষয়টি জানার পর ইসিতে অভিযোগ দিলে তদন্তের পর মামলা দায়ের হয়।

এ বিষয়ে পাটিকাবাড়ি ইউনিয়নের চেয়ারম্যান সফর উদ্দিনকে প্রশ্ন করলে তিনি বলেন আমি সাংবাদিকদের কোন প্রশ্নের উত্তর দিতে পারব না আপনাদের যা শোনার দুদুকের সাথে কথা বলেন।

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরিতে আরো সংবাদ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281