শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৮:৪৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
রাঙ্গামাটি চন্দ্রঘোনা প্রধান সড়কে মোটর সাইকেল দূর্ঘটনায় এক যুবক নিহতসুনামগঞ্জে ভগবান শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমী উপলক্ষে আলোচনা সভা বর্ণাট্য র‌্যালীতে পরিকল্পনা মন্ত্রী এ মান্নানসুনামগঞ্জে ভগবান শ্রীকৃষ্ণের ৫২৪৮তম শুভ জন্মাষ্টমী উপলক্ষে চিত্রাংঙ্কন প্রতিযোগিতা,আলোচনা সভা ও বর্ণাঢ্য র‌্যালীতে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানকুষ্টিয়ায় চাল রশিদের সরকার বিরোধী ষড়যন্ত্রের ভিডিও এখন গোয়েন্দা সংস্থার হাতেসুদের টাকার চাপ: তাহিরপুরে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে যুবকের আত্মহত্যা!!রাঙামাটি তে মুক্তিযোদ্বা দয়াল চাকমাকে আর্থিক সহায়তা প্রদান – নিখিল কুমার চাকমাসিরিজ বোমা হামলার প্রতিবাদে জামালপুর জেলা ছাত্রলীগের বিক্ষোভ মিছিলদুই সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন….. জামালগঞ্জে পাউবোর উপ-সহকারী প্রকৌশলী রেজাউল হক ও তার সহকারির বিরুদ্ধে দুর্নীতি ও অনিয়মের অভিযোগ দায়েরজামালগঞ্জের কামারগাঁও গ্রামে ৫টি হিন্দু বাড়িতে পূজামন্ডপে ও একটি বিয়ে বাড়ির অনুষ্ঠানে হামলা,প্রতিমা ভাংচুর,থানায় মামলামুফতি গিয়াস উদ্দিন আত তাহেরি কে মদিনা ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতির পক্ষ থেকে শুভেচ্ছা

কলিম উদ্দিন মিলনের ত্রান ও খাদ্য সামগ্রী বিতরণ।

হাওড় বার্তা ডেস্ক রিপোর্ট
  • আপডেট শুক্রবার, ১ জুলাই, ২০২২
  • ৪৭ বার পড়া হয়েছে

ছাতক বিশেষ প্রতিনিধি।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান, দেশনায়ক তারেক রহমান এর নির্দেশনায় বন্যায় ক্ষতিগ্রস্তদের মধ্যে বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক সাবেক সংসদ সদস্য,সুনামগঞ্জ জেলা বিএনপির সভাপতি জনাব কলিম উদ্দিন আহমদ মিলনের উদ্যোগে, লন্ডন প্রবাসী ছাতক এডুকেশন ট্রাষ্ট ইউ কে সভাপতি জনাব নুরুল ইসলাম এম বি ই, লন্ডনে সেন্ট্রাল যুবদলের সভাপতি জনাব রাজু ইসলাম,ও বিশিষ্ট ব্যাবসায়ী তরুন সমাজসেবক জনাব রাসেল মিয়ার সার্বিক সহযোগিতায় ছাতকের সিরাজগঞ্জ বাজারে ও খাঁসগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ইউনিয়নের বন্যার্তদের মধ্যে আজ বৃহস্পতিবার দিনব্যাপী ত্রান ও খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে।

সুনামগঞ্জ-৫ আসনের সাবেক এম পি কলিম উদ্দিন আহমদ মিলনের উদ্যোগে দলীয় নেতৃবৃন্দকে সাথে নিয়ে স্ব- স্ব পরিবারের মাঝে এ সকল ত্রান ও খাদ্য সামগ্রী পৌছে দেয়া হয়েছে।

এ সময় বন্যার্তদের উদ্দেশ্য কলিম উদ্দিন আহমদ মিলন বলেন, আমি এসেছি আপনাদের খোঁজ খবর জানতে। আমি আপনাদের স্বজন। আপনাদের দূঃখে আমিও ব্যাতিত। সব কিছুর মালিক মহান আল্লাহ। সকলকে ধৈর্য্যের সাথে এ করুন অবস্থার মোকাবেলা করার জন্য তিনি সকলের প্রতি আহবান জানান। বানভাসি মানুষের প্রতি তিনি সহমমর্মিতা প্রকাশ করেন। বন্যায় যারা প্রান হারিয়েছেন, তিনি মহান আল্লাহর নিকট তাদের জন্য জান্নাত কামনা করেন। পরে তিনি সিংচাপইড় ইউনিয়নের ইউনিয়নের বন্যা কবলিত এলাকাসমূহ পরিদর্শন করে তাদের মধ্যে ত্রান ও খাদ্য বিতরন করেন।

ইউনিয়নের বিভিন্ন গ্রামের বন্যার্তদের মাঝে বৃহস্পতিবার দিনব্যাপী ত্রান ও খাদ্য সামগ্রী বিতরন করতে দেখা গেছে।এ সময় কলিম উদ্দিন আহমদ মিলনের সাথে ছিলেন,মোঃআতাউর রহমান এমরান,আশরাফুল হক এনাম,আলী হুসেন মানিক,আলী আশরাফ তাহিদ,শাহজাহান, ইমন,এনামুল হক,আঃ হামিদ, আঃ রুপ,ছাত্র দল নেতা সোহাগ, যুবদল নেতা ইজাজুল হক রনি ও মুহিবুর রহমান প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।।

সর্বশেষ সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন।

Leave a Reply

Your email address will not be published.

সব ধরনের সংবাদ পেতে ক্লিক করুন।
দৈনিক হাওড় বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281