রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৯:২৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
শান্তিগঞ্জে পুকুরে ঘাট বাঁধার জেরে যুবক খুন !ওসমানীনগরে নিজেদের দখলবাজী-সন্ত্রাসী কর্মকান্ড আড়াল করতে প্রবাসী কামাল বিরুদ্ধে অপপ্রচারবিশ্বনাথে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন প্রবাসী জয়নূল আবেদীন।বিশ্বনাথের দেওকলসে প্রধানমন্ত্রীর পক্ষে শফিক চৌধুরী ত্রাণ তহবিল থেকে খাদ্যসামগ্রী বিতরণ।বিশ্বনাথে যুক্তরাজ্যের ওয়েস্টফেরি কমিউনিটি মসজিদের অর্থায়নে খাদ্যসামগ্রী বিতরণ।বিশ্বনাথে গোয়াহরি গ্রামে বীর মুক্তিযোদ্ধার আব্দুল মালিকের ত্রাণ বিতরণ।নবীগঞ্জ কথিত মডেল প্রেসক্লাবের সঙ্গে জড়িত নয় সাংবাদিক নিরব।তালায় পল্লীবন্ধু এরশাদ এর ৩য় মৃত্যু বার্ষিকী পালন উপলক্ষ্যে প্রস্তুতি সভা।বিশ্বনাথ থানা পুলিশের উদ্যোগে শতাধিক পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ।প্রভাষক উৎপল হত্যা এবং অধ্যক্ষ স্বপন কুমারের প্রতি ন্যাক্কাজনক ঘটনার প্রতিবাদে নাসিরনগর শিক্ষক সমাজের মানববন্ধন। 

কুষ্টিয়ায় তছিরন নেছা হাফেজিয়া মাদ্রাসা ও লিল্লাহ বোডিং এর ভিত্তি প্রস্তর স্থাপন

হাওড় বার্তা ডেস্ক রিপোর্ট
  • আপডেট বুধবার, ১৮ মে, ২০২২
  • ২৭ বার পড়া হয়েছে

কে এম শাহীন রেজা কুষ্টিয়া জেলা প্রতিনিধি।।

কুষ্টিয়া শহরের প্রাণকেন্দ্র চৌড়হাস ফুলতলা বড় পুকুরের পূর্ব পাশে ৫ কাঠা জমির উপর তছিরন নেছা হাফেজিয়া মাদ্রাসা ও লিল্লাহ বোডিং এর ভিত্তি প্রস্তর স্থাপন করলেন বিশিষ্ট সমাজ সেবক হাজী মো: সিরাজুল ইসলাম সিরাজ ও মতিউর রহমান মতিন । গত ১৭ই মে মঙ্গলবার বিকেলে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে উক্ত হাফেজিয়া মাদ্রাসা ও লিল্লাহ বোর্ডিং এর ভিত্তি প্রস্তর স্থাপন করেন।
উল্লেখ্য এ ধরনের জনকল্যাণমূলক কর্মকান্ড ও রাষ্ট্রের উন্নয়ন করতে নেতা হওয়ার প্রয়োজন পড়ে না, থাকতে হয় সুন্দর একটি মন। যেটি রয়েছে হাজী মো: সিরাজুল ইসলাম ও মতিউর রহমানের মধ্যে। ইতিমধ্যে তারা কুষ্টিয়ার দানশীল ব্যক্তিত্ব হিসেবে ব্যাপক পরিচিতি লাভ করেছে। তিনি নীরবে-নিভৃতে জনগণের পাশে দাঁড়িয়ে সেবামূলক কর্মকান্ড করে যাচ্ছেন। তারই ধারাবাহিকতায় উক্ত প্রতিষ্ঠানটির ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন।
এ বিষয়ে হাজী মো: সিরাজুল ইসলাম সিরাজ বলেন, বর্তমান এই কলুষিত সমাজের শিশু-কিশোরদের মধ্যে যে অবক্ষয় নেমে এসেছে তা থেকে পরিত্রাণের উপায় হিসেবে ইসলাম ধর্মের শিক্ষায় শিক্ষিত করনের লক্ষ্যে আমার এই প্রচেষ্টা। ধর্মীয় শিক্ষার প্রসার ঘটাতে আমরা এ উদ্যোগ নিয়েছি। তিনি সকলের কাছে দোয়া প্রার্থনা কামনা করেন, যেন অচিরেই প্রতিষ্ঠানটি আলোর মুখ দেখতে পারে।
উল্লেখ্য, সমাজে এখনো কিছু মানুষ আছে যারা নিরবে নিভৃতে সমাজ এবং রাষ্ট্রের উন্নয়ন সাধন করে চলেছে। তারা নিজের স্বার্থের কথা না ভেবে গোপনে সমাজের সেবা কাজ করে যাচ্ছেন। ইতিমধ্যে তারা দুজনই আইকন হিসেবে সমাজের মানুষের মনিকোঠায় জায়গা করে নিয়েছে বলে জানা গেছে।

সর্বশেষ সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন।

Leave a Reply

Your email address will not be published.

সব ধরনের সংবাদ পেতে ক্লিক করুন।
দৈনিক হাওড় বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281