শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:২৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
সুনামগঞ্জে সাবেক সংসদ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা নজির হোসেনের জানাযা অনুষ্ঠিতনাসিরনগরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত।চৌহালীতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালন।দোয়ারাবাজারে ট্রাকচাপায় ৪ বছরের শিশু নিহত। শান্তিগঞ্জে গণহত্যা দিবস উপলক্ষে পুষ্পস্তবক অর্পণ ও আলোচনা সভা। সুনামগঞ্জে পানি সংকটে হাজারো পরিবার: নলকূপে উঠছে না পানি-!!সামর্থ্য অনুযায়ী গরীব ও দুঃস্থদের পাশে দাড়ান- পলিন। সুনামগঞ্জের ফ্লাওয়ার লেকে ছুটছেন দর্শনার্থীরা।সুনামগঞ্জে ‘ঠাণ্ডা-গরমের গ্যাঁড়াকলে’ অসুস্থ হচ্ছে শিশুরা।সুনামগঞ্জে ইয়াবা ট্যাবলেট সহ গোয়েন্দাপুলিশের হাতে আটক দুই(০২)

কুষ্টিয়ায় ফেনসিডিল সহ মাদক ব্যবসায়ী নবাব আটক হলেও প্রকাশ হয়নি সংবাদ।

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ রবিবার, ২৬ জুন, ২০২২
  • ৯৪ বার পড়া হয়েছে

কুষ্টিয়া জেলা প্রতিনিধি।

কুষ্টিয়া ভেড়ামারা থানা পুলিশের অভিযানে ৪৫ পিচ ফেনসিডিলসহ মাদক কারবারি নবাব আটক হলেও কোন এক দৈব ইশারায় তার সংবাদ প্রকাশ হয় নাই। বিষয়টি নিয়ে কুষ্টিয়া শহরে ধূম্রজালের সৃষ্টি হয়েছে। গত ২৪শে জুন ভেড়ামারা থানা পুলিশের হাতে কুষ্টিয়া পশ্চিম মজমপুর এলাকার সদর উদ্দিনের ছেলে নবাব উদ্দিন ওরফে নবা আটক হয়। আটকের পর তাকে কোর্টে প্রেরণও করেন ভেড়ামারা থানা পুলিশ।

তথ্য সূত্রে জানা যায়, নবাব উদ্দিন ওরফে নবা কুষ্টিয়া মজমপুরের কসবা ইঞ্জিনিয়ারিং গলির মধ্যে হোটেল গোল্ড স্টার এর নিচে তার নিজ ভাংড়ির দোকান রয়েছে। উক্ত ভাংড়ি ব্যবসায়ের অন্তরালে দীর্ঘদিন যাবৎ ফেনসিডিল ও গাঁজার ব্যবসা করে আসছিল। গত কয়েকদিন আগেও তার আরেক ভাই গাঁজাসহ আটক হয় প্রশাসনের হাতে।

এ বিষয়ে ভেড়ামারা থানা ডিউটি অফিসারের সাথে কথা হলে তিনি ফেনসিডিলসহ নবাব আটক বিষয়টির সত্যতা নিশ্চিত করেন।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281