শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৮:২৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
সুনামগঞ্জে ভগবান শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমী উপলক্ষে আলোচনা সভা বর্ণাট্য র‌্যালীতে পরিকল্পনা মন্ত্রী এ মান্নানসুনামগঞ্জে ভগবান শ্রীকৃষ্ণের ৫২৪৮তম শুভ জন্মাষ্টমী উপলক্ষে চিত্রাংঙ্কন প্রতিযোগিতা,আলোচনা সভা ও বর্ণাঢ্য র‌্যালীতে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানকুষ্টিয়ায় চাল রশিদের সরকার বিরোধী ষড়যন্ত্রের ভিডিও এখন গোয়েন্দা সংস্থার হাতেসুদের টাকার চাপ: তাহিরপুরে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে যুবকের আত্মহত্যা!!রাঙামাটি তে মুক্তিযোদ্বা দয়াল চাকমাকে আর্থিক সহায়তা প্রদান – নিখিল কুমার চাকমাসিরিজ বোমা হামলার প্রতিবাদে জামালপুর জেলা ছাত্রলীগের বিক্ষোভ মিছিলদুই সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন….. জামালগঞ্জে পাউবোর উপ-সহকারী প্রকৌশলী রেজাউল হক ও তার সহকারির বিরুদ্ধে দুর্নীতি ও অনিয়মের অভিযোগ দায়েরজামালগঞ্জের কামারগাঁও গ্রামে ৫টি হিন্দু বাড়িতে পূজামন্ডপে ও একটি বিয়ে বাড়ির অনুষ্ঠানে হামলা,প্রতিমা ভাংচুর,থানায় মামলামুফতি গিয়াস উদ্দিন আত তাহেরি কে মদিনা ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতির পক্ষ থেকে শুভেচ্ছাধর্মপাশায় যুবলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

কুষ্টিয়ায় ফেনসিডিল সহ মাদক ব্যবসায়ী নবাব আটক হলেও প্রকাশ হয়নি সংবাদ।

হাওড় বার্তা ডেস্ক রিপোর্ট
  • আপডেট রবিবার, ২৬ জুন, ২০২২
  • ৩০ বার পড়া হয়েছে

কুষ্টিয়া জেলা প্রতিনিধি।

কুষ্টিয়া ভেড়ামারা থানা পুলিশের অভিযানে ৪৫ পিচ ফেনসিডিলসহ মাদক কারবারি নবাব আটক হলেও কোন এক দৈব ইশারায় তার সংবাদ প্রকাশ হয় নাই। বিষয়টি নিয়ে কুষ্টিয়া শহরে ধূম্রজালের সৃষ্টি হয়েছে। গত ২৪শে জুন ভেড়ামারা থানা পুলিশের হাতে কুষ্টিয়া পশ্চিম মজমপুর এলাকার সদর উদ্দিনের ছেলে নবাব উদ্দিন ওরফে নবা আটক হয়। আটকের পর তাকে কোর্টে প্রেরণও করেন ভেড়ামারা থানা পুলিশ।

তথ্য সূত্রে জানা যায়, নবাব উদ্দিন ওরফে নবা কুষ্টিয়া মজমপুরের কসবা ইঞ্জিনিয়ারিং গলির মধ্যে হোটেল গোল্ড স্টার এর নিচে তার নিজ ভাংড়ির দোকান রয়েছে। উক্ত ভাংড়ি ব্যবসায়ের অন্তরালে দীর্ঘদিন যাবৎ ফেনসিডিল ও গাঁজার ব্যবসা করে আসছিল। গত কয়েকদিন আগেও তার আরেক ভাই গাঁজাসহ আটক হয় প্রশাসনের হাতে।

এ বিষয়ে ভেড়ামারা থানা ডিউটি অফিসারের সাথে কথা হলে তিনি ফেনসিডিলসহ নবাব আটক বিষয়টির সত্যতা নিশ্চিত করেন।

সর্বশেষ সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন।

Leave a Reply

Your email address will not be published.

সব ধরনের সংবাদ পেতে ক্লিক করুন।
দৈনিক হাওড় বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281