রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৪:৪৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বিশ্বনাথে মোক্তার আলী ফাউন্ডেশন মেধাবৃত্তির পুরস্কার বিতরণদোয়ারাবাজারে কেন্দ্র ফি’র নামে এইচএসসি পরীক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত অর্থ আদায়, এলাকাজুড়ে মিশ্রপ্রতিক্রিয়াতৃণমূল আওয়ামী লীগের বাড়িতে কেন্দ্রীয় যুবলীগের কার্যনির্বাহী সদস্য হুমায়ুন সুলতান শাদাবদোয়ারাবাজারে ফুটবল ফাইনাল খেলা অনুষ্ঠিতরাজস্থলী বাঙ্গালহালিয়া আর্মি ক্যাম্প উদ্যােগের ২৫ বর্ষ পূর্তি শান্তি চুক্তি উদযাপন ও র্যালী অনুষ্ঠান।বাঙ্গালহালিয়া পাহাড়িকা পাবলিক স্কুলে বার্ষিক ক্লাশ পার্টি ও অভিভাবক মত বিনিময় সভা অনুষ্ঠিত।ফসলের সুরক্ষায় হাওরাঞ্চলের নদীসমূহ খননের দাবীবিশ্বনাথে বিয়ের আগের দিন লন্ডন প্রবাসী তরুণীর মর্মান্তিক মৃত্যুদোয়ারাবাজারে মাদক বিরোধী সমাবেশজিপিএ ৫ পেয়ে উত্তীর্ণ আলমদিনা একাডেমির সাবেক ৪ শিক্ষার্থী

কুষ্টিয়ায় হাজী রবিউল ইসলামের বাড়িতে র‍্যাবের অভিযানে জেল জরিমানা

কে এম শহীন রেজা
  • আপডেট শুক্রবার, ১০ সেপ্টেম্বর, ২০২১
  • ২৯১ বার পড়া হয়েছে

কুষ্টিয়া জেলা প্রতিনিধি

কুষ্টিয়া জেলা পরিষদের চেয়ারম্যান হাজি রবিউল ইসলামের মিলপাড়ার বাড়িতে র‌্যাব মোবাইল কোর্ট পরিচালনা করে ওয়েষ্টার্ণ ল্যাবরোটরিজের দুই মালিককে জেল ও জরিমানা করেছে । র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া ক্যাম্পের একটি আভিযানিক দল ৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার দুপুর ১২টা থেকে বিকেল ৪টা পর্যন্ত কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লীডার মোহাম্মদ ইলিয়াস খান এবং কুষ্টিয়ার সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোছাঃ খাদিজা খাতুনের নেতৃত্বে মোবাইল কোর্ট পরিচালিত হয়।

নকল ঔষধ তৈরীর অভিযোগে মোবাইল কোর্ট মামলা নং-২৬৯,২৭০/২০২১, তারিখ ৯-৯-২০২১ ইং, ধারাঃ ভোক্তা অধিকার সংরক্ষন আইন ২০০৯ এর ৪৩ ও ৫২ এবং ঔষধ আইন ১৯৪০ এর ১৮(গ) ও ২৭ ধারা মতে
কুষ্টিয়া সদর উপজেলার হাটশ হরিপুর ইউনিয়নের বোয়ালদহ গ্রামের মৃত আলাউদ্দিনের ছেলে আজিজুর রহমান (৫৬) এবং হরিপুরের মৃত তারন প্রামানিকের ছেলে নুরুল ইসলাম (৬০)কে ৬ মাসের মাসের বিনাশ্রম কারাদন্ড ও প্রত্যেককে একলক্ষ টাকা করে জরিমানা করেন।

একটি সুত্র জানিয়েছে, ওয়েষ্টার্ণ ল্যাবরোটরিজ নামে একটি প্রতিষ্ঠান দীর্ঘ দিন ধরে হাজি রবিউল ইসলামের বাড়িতে নকল ওষুধ তৈরী করে বাজারজাত করে আসছিল । তারই সূত্র ধরে বৃহস্পতিবার কুষ্টিয়া চেম্বার অব কমার্সের সভাপতি উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী রবিউল ইসলামের বাড়িতে র‌্যাব হানা দেয়।

অপর দিকে একই দিন বিকেলে অবৈধ পণ্য সামগ্রী তৈরি ও বিক্রয় করার অপরাধে সায়েম ফুড এন্ড বেভারেজ এর মালিক মোঃ মিজানুর রহমান (৩৫), পিতা- মাহফুজুর রহমান, সাং- বাড়াদী, কয়া, থানা-কুমারখালী, জেলা-কুষ্টিয়া’কে ১,০০,০০০/- টাকা জরিমানা পূর্বক অব্যাহতি প্রদান করেন ভ্রাম্যমান আদালত।

র‌্যাবের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লীডার মোহাম্মদ ইলিয়াস খান জানিয়েছেন এ ধরণের অভিযান আগামীতেও অব্যাহত থাকবে । তথ্য দিয়ে সহযোগিতা করার জন্য কুষ্টিয়া জেলাবাসীর প্রতি অনুরোধ জানান।

সর্বশেষ সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন।

Leave a Reply

Your email address will not be published.

সব ধরনের সংবাদ পেতে ক্লিক করুন।
দৈনিক হাওড় বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281