বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:০৬ অপরাহ্ন

কুষ্টিয়ার ১৭ ইউনিয়নে আওয়ামীলীগ ৯,স্বতন্ত্র ৭ ও জাসদ ১টিতে বিজয়ী

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ বৃহস্পতিবার, ১১ নভেম্বর, ২০২১
  • ১১৭ বার পড়া হয়েছে

কে এম শাহীন রেজা কুষ্টিয়া জেলা প্রতিনিধি।।

কুষ্টিয়ার মিরপুর ও ভেড়ামারা উপজেলার মোট ১৭ টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের নৌকা প্রতীক নিয়ে ৯ জন, জাসদ একটিতে এবং স্বতন্ত্র ৭ জন বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। বৃহস্পতিবার ভোটগ্রহণ ও গণনা শেষে স্ব স্ব রিটার্নিং ও উপজেলা নির্বাচন কর্মকর্তাগণ বেসরকারিভাবে বিজয়ীদের নাম ঘোষণা করেন।

ভেড়ামারার উপজেলা নির্বাচন কর্মকর্তা ফাতেমা খাতুন জানান, এই উপজেলার ৬ ইউনিয়নের মধ্যে বাহাদুরপুর ইউনিয়নে সোহেল রানা পবন, বাহিরচর ইউনিয়নে রওশন আরা, মোকারিমপুর ইউনিয়নে আব্দুস সামাদ নৌকা প্রতীক নিয়ে বিজয়ী হয়েছেন। চাঁদগ্রাম ইউনিয়নে জাসদ সমর্থিত আব্দুল হাফিজ তপন মশাল প্রতীক নিয়ে বিজয়ী হয়েছেন। জুনিয়াদহ ইউনিয়নে হাসানুজ্জামান হাসান এবং ধরমপুর ইউনিয়নে শামসুল হক (আওয়ামীলীগের বিদ্রোহী) স্বতন্ত্র প্রার্থী বিজয়ী হয়েছেন।

এদিকে মিরপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা দোলন কান্তি চক্রবর্তি জানান, এই উপজেলার ১১ ইউনিয়নের মধ্যে বহলবাড়িয়া ইউনিয়নে নৌকা প্রতীক নিয়ে শহিদুল ইসলাম সাইদুল, বারুইপাড়া ইউনিয়নে শফিকুল ইসলাম মন্টু, আমলা ইউনিয়নে একলিমুর রেজা সাবান জোয়ার্দ্দার, কুর্শা ইউনিয়নে আব্দুল হান্নান, মালিহাদ ইউনিয়নে আকরাম হোসেন, আমবাড়িয়া ইউনিয়নে সাইফুদ্দিন মুকুল নির্বাচিত হয়েছেন। তালবাড়িয়া ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী (আওয়ামীলীগের বিদ্রোহী) আব্দুল হান্নান, ফুলবাড়িয়া ইউনিয়নে নুরুল ইসলাম, ছাতিয়ান ইউনিয়নে কবির হোসেন বিশ্বাস, সদরপুর ইউনিয়নে আশরাফুল ইসলাম বিজয়ী হয়েছেন। এছাড়াও পোড়াদহ ইউনিয়ন পরিষদ নির্বাচনে ফারুকুজ্জামান জন স্বতন্ত্র প্রার্থী হিসেবে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।
বৃহস্পতিবার সকাল ৮ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত উত্তাপ আর উৎকন্ঠার মধ্য দিয়ে কঠোর নিরাপত্তায় ভোটগ্রহণ হয়। নির্বাচনে ভোটারদের স্বর্ত:স্ফূর্ত অংশগ্রহণ ছিল চোখে পড়ার মত। কোথাও কোন অপ্রীতিকর ঘটনা বা সহিংসতার খবর পাওয়া যায়নি। নির্বাচন নির্বিগ্ন করতে স্ট্রাইকিং ফোর্স হিসেবে তিন প্লাটুন বিজিবি ও তিন প্লাটুন র্যাব মোতায়েন ছিলো।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281