বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:০৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
নাসিরনগরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত।চৌহালীতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালন।দোয়ারাবাজারে ট্রাকচাপায় ৪ বছরের শিশু নিহত। শান্তিগঞ্জে গণহত্যা দিবস উপলক্ষে পুষ্পস্তবক অর্পণ ও আলোচনা সভা। সুনামগঞ্জে পানি সংকটে হাজারো পরিবার: নলকূপে উঠছে না পানি-!!সামর্থ্য অনুযায়ী গরীব ও দুঃস্থদের পাশে দাড়ান- পলিন। সুনামগঞ্জের ফ্লাওয়ার লেকে ছুটছেন দর্শনার্থীরা।সুনামগঞ্জে ‘ঠাণ্ডা-গরমের গ্যাঁড়াকলে’ অসুস্থ হচ্ছে শিশুরা।সুনামগঞ্জে ইয়াবা ট্যাবলেট সহ গোয়েন্দাপুলিশের হাতে আটক দুই(০২)উপকূলীয় বেড়িবাঁধ নিয়ে কোনো অনিয়ম দুর্নীতি সহ্য করা হবেনা- অর্থ প্রতিমন্ত্রী।

কোম্পানীগঞ্জের দক্ষিণ রনিখাই ইউনিয়নে চেয়ারম্যান পদপ্রার্থী মন্তাজ আলীর নির্বাচনী সভা

নোমান আহমেদ
  • সংবাদ প্রকাশ বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১
  • ৫৪৯ বার পড়া হয়েছে

কোম্পানিগঞ্জ(সিলেট) প্রতিনিধি 

দ্বিতীয় দফায় ইউপি নির্বাচন আগামী ১১ নভেম্বর ২০২১ ইংরেজী,কে সামনে রেখে নির্বাচনী প্রচারনায় মাঠ প্রস্তুতে ব্যস্ত সময় কাটাচ্ছেন কোম্পানীগঞ্জের বিভিন্ন ইউপির জনপ্রতিনিধিরা।

২৯-০৯-২০২১ ইংরেজি,বুধবার বিকাল ০৪ঃ০০ ঘটিকার সময়, জামেয়া ইসলামিয়া আনওয়ারূল উলূম বর্ণি মাদ্রাসা প্রাঙ্গনে কোম্পানীগঞ্জ উপজেলাধীন ৬নং দক্ষিণ রনিখাই ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী মন্তাজ আলীর নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উক্ত নির্বাচনী মতবিনিময় সভায় নিজের মনের ভাসনা ও নির্বাচনে এলাকাবাসীকে যেনও পাশে পাওয়া যায় এ আশা ব্যক্ত করেন উপস্থিত জনতার নিকট।

এলাকাবাসী অথ্যাৎ নিজ গ্রাম ডাকাতি বাড়ি(২নং ওয়ার্ডের অংশ),বর্ণি, কান্দিবাড়ির(১নং ও ২নং ওয়ার্ড) জনসাধারণের উপস্থিতিতে নির্বাচনী মতবিনিময় সভায় বক্তব্য রাখেন চেয়ারম্যান পদপ্রার্থী মন্তাজ আলী।

তিনি বলেন,আগামী ১১ নভেম্বর বাংলাদেশের ৮৪৮ ইউপিতে দ্বিতীয় দফায় ইউপি নির্বাচন। তার,ই মধ্যে আমাদের দক্ষিণ রনিখাই ইউনিয়ন একটি।উক্ত নির্বাচনে আমি এলাকাবাসীর হয়ে লড়তে চাই।আপনারা সবাই আমাকে দিকনির্দেশনা দিবেন।তিনি আরো বলেন দয়া করে আমাকে সময়,শ্রম এবং ভোট দিয়ে এলাকাবাসীর সেবা করতে সুযোগ দেন।

পরিশেষে সকলের নিকট ভোট নামক আমানত আল্লাহর ওয়াস্তে চাওয়ার মাধ্যমে সভার পরিসমাপ্তি হয়।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281