শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৬:২৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

গণমাধ্যমকর্মী বারি হত্যার প্রতিবাদে ও হত্যাকারিদের দ্রুত গ্রেফতারের দাবিতে চৌহালীতে মানববন্ধন। 

হাওড় বার্তা ডেস্ক রিপোর্ট
  • আপডেট রবিবার, ১২ জুন, ২০২২
  • ৩০ বার পড়া হয়েছে

চৌহালী উপজেলা প্রতিনিধি। 

বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল ডিবিসি’র প্রযোজনা নির্বাহী, সিরাজগঞ্জের সন্তান আব্দুল বারি’কে নৃশংসভাবে হত্যার প্রতিবাদে ও হত্যাকারিদের দ্রুত গ্রেফতারের দাবিতে চৌহালী প্রেসক্লাবের আয়োজনে মানববন্ধন কর্মসূচি পালন করেছে সিরাজগঞ্জের চৌহালীতে কর্মরত গণমাধ্যমকর্মিরা।

রবিবার দুপুরে প্রেসক্লাব চত্বরে মানববন্ধন কর্মসূচিটি পালন করা হয়।চৌহালী প্রেসক্লাবের সভাপতি মোঃ ইদ্রিস আলী সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মসূচিতে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাধারন সম্পাদক মির্জা শহিদুল ইসলাম, সহ-সভাপতি মাহমুদুল হাসান, রকুনুজামান রকু, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ইমরান হোসেন আপন,সাংগঠনিক সম্পাদক আল-ইমরান মনু, ধর্ম বিষয়ক সম্পাদক শেখ ফরিদ, কোষাধ্যক্ষ মোঃ আলমগীর হোসেন,ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক বদিউজ্জামান লুৎফর, কার্যকরী সদস্য মোঃ শাকিল আহম্মেদ, সাংবাদিক রমজান পরামানিক ।

সাংবাদিকদের সাথে একাত্মতা প্রকাশ করে মানববন্ধনে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ ফারুক হোসেন সরকার,ভাইস চেয়ারম্যান মোল্লা বাবুল আক্তার, খাষকাউলিয়া ইউপি চেয়ারম্যান আবু সাইদ বিদুৎ, বাঘুটিয়া ইউপি চেয়ারম্যান মোঃ আবুল কালাম মোল্লা,খাষপুখুরিয়া ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান, উপজেলা আওয়ামিলীগের সাংগঠনিক সম্পাদক মাসুম সিকদার, খাষপুখুরিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবু দাউদ সরকার, সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আরিফ সরকার প্রমূখ।

এসময় বক্তারা বলেন, সাংবাদিকদের হত্যা করে কলম থামিয়ে রাখা যাবে না, আব্দুল বারীকে যেখানে হত্যা করা হয়েছে সেখানে সিসি ক্যামেরার আওতায় থাকলেও ঘটনার কয়েকদিন অতিবাহিত হলেও এখনও হত্যাকারীদের চিহ্নিত করতে পারেনি প্রশাসন। তাই অতিবিলম্বে পুলিশ প্রশাসন যদি আসামীদের চিহ্নিত করে গ্রেফতার করতে না পারে তাহলে আমার কঠোর কর্মসূচী ডাকবো।

আরও বলেন আব্দুল বারী ছিলেন তার পরিবারের একমাত্র আয় উপার্যন কারি, তাকে হত্যা করাতে তার পরিবার হয়ে পড়েছে নিঃস্ব,তাই সরকারের পক্ষ থেকে তার পরিবারের আর্থিক ক্ষতি পূরণ দিতে হবে এবং হত্যাকারিদের দ্রুত গ্রেফতার করে বিচার আওতায় আনার দাবি জানান।

উল্লেখ্য, গত বুধবার রাজধানীর হাতিরঝিল এলাকা থেকে ডিবিসি’র প্রযোজনা নির্বাহী আব্দুল বারির মরদেহ উদ্ধার করে পুলিশ। এর আগের রাতের কোন এক সময় তাকে নৃশংসভাবে হত্যা করে অজ্ঞাত দুর্ব্যত্তরা। পরে বৃহস্পতিবার আব্দুল বারিকে তার জন্মভূমি সিরাজগঞ্জ সদর উপজেলার চন্ডিদাসগাতিতে দাফন করা হয়।

সর্বশেষ সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন।

Leave a Reply

Your email address will not be published.

সব ধরনের সংবাদ পেতে ক্লিক করুন।
দৈনিক হাওড় বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281