মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১২:১৮ অপরাহ্ন
শিরোনাম
রাজস্থলীতে আসন্ন ইউপি নির্বাচনে প্রার্থীদের সাথে কাপ্তাই ৫৬ ইস্ট জোনের মত বিনিময় সভাআসন্ন ইউপি নির্বাচনের চন্দ্রঘোনা থানা উদ্যােগের গ্রাম পুলিশের সাথে আইন শৃংখলার সভা অনুষ্ঠিতরাজস্থলী তে অন্ধ বৃদ্ধ অসহায় জলিল প্রধানমন্ত্রী উপহার দেয়া ঘর মিলেনি”আধুনিক ওয়ার্ড গড়তে চান মেম্বার পদপ্রার্থী জিয়া উদ্দিনচেয়ারম্যান প্রার্থী বক্করের বিরুদ্ধে বোমা ফাটালেন এক আ’লীগ নেত্রী রানীতালা-আগোলঝাড়া- জাতপুর রাস্তা বেহাল দশা মরণফাঁদে পরিণতখুরমা দক্ষিণ ইউপি নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আবু বকর সিদ্দীকের গণসংযোগসম্পর্ক ঐক্য এবং ভালোবাসার আরেক নাম হচ্ছে ব্রাহ্মণবাড়িয়া!ছাতক পৌরসভার নামে টোল আদায় বন্ধে ট্রাক-কাভার্ডভ্যান মালিক ও শ্রমিক সমিতির সভা কক্সবাজার সিটি কলেজে অনার্স ১ম বর্ষের ওরিয়েন্টেশন সম্পন্ন

ছাতকে অপহরণের তিনদিন পর ঢাকা থে‌কে শিশু উদ্ধার

হাসান আহমদ
  • আপডেট মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১
  • ৭১ বার পড়া হয়েছে

ছাতক (সুনামগঞ্জ) প্রতিনিধি

ছাতকে অপহরণের তিনদিন ব্যবধানের পর অপহৃত শিশুকে ঢাকা থে‌কে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত থাকার অ‌ভি‌যো‌গে দুইজনকে গ্রেপ্তার ক‌রা হ‌য়ে‌ছে।

ছাতক থানা পুলিশের উ‌দ্দ্যো‌গে এক সংবাদ সম্মেলনে বলা হয়ে‌ছে ।গত শনিবার দুপু‌রে ছাতক পৌরসভার ০৪ নং ওয়ার্ড ভাজনামহল এলাকা থেকে ১০ বছরের শিশু ইয়াছিন আহমদকে মোটর সাইকেলে করে জোরপূর্বক তুলে নিয়ে গেছে। আধা ঘন্টা পর ইয়াছিন আহম‌দের বাবার কাছে মোবাইলে বিভিন্ন নম্বর থেকে কল করে মুক্তিপণ দাবি করে আস‌ছে। মুক্তিপণের টাকা না দিলে তার ছেলেকে হত্যা করে লাশ গুমের হুমকি দেয়। ইয়াছিনের বাবা তখন থানায় লিখিতভা‌বে সাধারণ ডায়েরি করেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, পুলিশ জানতে পারে সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভবপুর, তাহিরপুর, জামালগঞ্জ উপ‌জেলা এলাকা থে‌কে ঢাকার অজ্ঞাত স্থানে শিশুকে নিয়ে চলে যায় অপহরনকা‌রিরা। সেখান থেকেও অপহরণকারিরা তার বাবার কাছে মোবাইল ফোনে মুক্তিপন চায়, অবশেষে সুনামগঞ্জ, সিলেট, ঢাকা প্রভৃতি এলাকা থানা পুলিশের বিরামহীন অভিযান শেষে অপহরণকারীর বোন কাকলী বেগমের মাধ্যমেই মঙ্গলবার রা‌তে ঢাকার সায়েদাবাদ এলাকা থে‌কে পুলিশ অপহৃত ভিকটিম শিশু ইয়াছিন আহমদ (১০ ) কে অক্ষত অবস্থায় মধ‌্যরা‌তে তা‌কে উদ্ধার ক‌রে থানায় নিয়ে আসে। এ ঘটনায় জ‌ড়িত থাকার অ‌ভি‌যো‌গে পু‌লিশ সেলিম মিয়া ও কাকলী বেগমকে আটক ক‌রে। পু‌লিশ জানান, ইয়াছিনকে অপহরণের পর আটক রেখে মুক্তিপণের টাকা দাবির কথা তা‌দের কা‌ছে দায় স্বীকার করেছে। তারা সংঘবদ্ধ অপহরণকারী দলের সদস্যরা হ‌লেন বিশ্বম্ভরপুর উপ‌জেলার ০৫ নং ফতেহপুর ইউপির চাতলপাড়া গ্রা‌মে হাবিবুর রহমানের ছে‌লে লায়েক মিয়া ( ৩৫ ) নেতৃ‌ত্বে গত শ‌নিবার ভাজনামহলের আকিজ ফ্যাক্টরির গেইট থেকে জোরপূর্বক তা‌কে অপহরণ করে নেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অফিসার ইনচার্জ শেখ মোহাম্মদ নাজিম উদ্দিন, এসআই হাবিবুর রহমান পিপিএম, এসআই মহিম উ‌দ্দিন, এসআই আসাদুজ্জামান রাসেল, এসআই দিপংনকর বিশ্বাস প্রমুখ।##

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরিতে আরো সংবাদ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281