বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:১৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
সুনামগঞ্জে সাবেক সংসদ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা নজির হোসেনের জানাযা অনুষ্ঠিতনাসিরনগরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত।চৌহালীতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালন।দোয়ারাবাজারে ট্রাকচাপায় ৪ বছরের শিশু নিহত। শান্তিগঞ্জে গণহত্যা দিবস উপলক্ষে পুষ্পস্তবক অর্পণ ও আলোচনা সভা। সুনামগঞ্জে পানি সংকটে হাজারো পরিবার: নলকূপে উঠছে না পানি-!!সামর্থ্য অনুযায়ী গরীব ও দুঃস্থদের পাশে দাড়ান- পলিন। সুনামগঞ্জের ফ্লাওয়ার লেকে ছুটছেন দর্শনার্থীরা।সুনামগঞ্জে ‘ঠাণ্ডা-গরমের গ্যাঁড়াকলে’ অসুস্থ হচ্ছে শিশুরা।সুনামগঞ্জে ইয়াবা ট্যাবলেট সহ গোয়েন্দাপুলিশের হাতে আটক দুই(০২)

ছাতকে যৌতুকের টাকার জন্য গৃহবধুকে পিটিয়ে হত্যার অভিযোগ

হাসান আহমদ
  • সংবাদ প্রকাশ মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১
  • ২৭৭ বার পড়া হয়েছে

ছাতক (সুনামগঞ্জ) প্রতিনিধি

সুনামগ‌ঞ্জের ছাত‌কে যৌতুকের টাকার জন্য নাজ‌মিন বেগম (২৬) নামে এক গৃহবধূকে লা‌ঠি দি‌য়ে পিটিয়ে ও বা‌ড়ি পুকু‌‌রের ডু‌বি‌য়ে গৃহবধূকে হত‌্যা করার অভিযোগ উঠেছে স্বামী ও শ্বশুর বাড়ির লোকজ‌নের বিরুদ্ধে। গত সোমবার সকা‌লে নি‌খোজ গৃহবধুর লাশ স্বামী বা‌ড়ির পুকু‌র থে‌কে পু‌লিশ উদ্ধার করে‌ছে।

সে ছাতকউপজেলারছৈলাআফজলাবাদ ইউনিয়নের লা‌কেশ্বর গ্রা‌মের ছুরাব আলী মে‌য়ে নাজ‌মিন বেগম(২৬)। উপজেলার দোলারবাজার ইউ‌পির কাটাশলা গ্রা‌মের এ ঘটনা ঘ‌টে।

জানাযায়,যৌতু‌কের জন‌্য মার‌পিট নিযাতনে অ‌তিষ্ট হ‌য়ে গত ১৬ সেপ্টেম্বর রাতে যৌতুকের দাবি করে তার বাবা কাছে থে‌কে টাকা আনার জন্য নাজ‌মিনকে চাপ দেয়া হয়। ১৭ সেপ্টেম্বর সকা‌লে টাকা আনতে তার বাবার বা‌ড়ি‌তে চ‌লে যান। প‌রে তার পিতার বা‌ড়ি থে‌কে ১৬‌দিন থাকার পর পুত্রবধু নাজ‌মিন‌ বেগ‌মকে আন‌তে

গত ২ অ‌ক্টোম্বর তার বাবার বা‌ড়ি‌তে শশুড় সময় আলী যায়। তার মান অ‌ভিমান শে‌ষে ক‌রে নি‌য়ে আ‌সেন স্বামী বা‌ড়ি‌তে । ওই রা‌তে কাটাকা‌টি নি‌য়ে স্বামী স্ত্রীর ম‌ধ্যে ঝগড়া বা‌ধে। এ ঘটনার জের ধ‌রেই স্বামীর প‌রিবারে লোকজন নাজ‌মিনকে লা‌ঠি দি‌য়ে পি‌টি‌য়ে পুকু‌রে পা‌নি‌তে ডু‌বি‌য়ে গৃহবধু‌কে হত‌্যা ক‌রে। প‌রে গত ৩ অ‌ক্টোবর সকা‌লে থে‌কে গৃহবধু নি‌খোজ তা‌কে খো‌জে পা‌চ্ছেন ব‌লে তার বাবার বা‌ড়ি‌তে মোবাইল ফো‌নে খবর দেয়।

গত সোমবার সকা‌লে নি‌খোজের এক‌দিন পর গৃহবধুর লাশ তার স্বামী বা‌ড়ির পুকু‌রে ভে‌সে উ‌ঠেছে।

স্থানীয় লোকজন জা‌হিদপুর পু‌লিশ ফা‌ড়িকে খবর দেন। এ খবর পে‌য়ে পু‌লিশ ঘটনাস্থ‌লে পৌ‌ছে গৃহবধু লাশ উদ্ধার ক‌রে‌ সুনামগঞ্জ হাসপাতা‌লে পা‌ঠি‌য়ে দেয়া হ‌য়ে‌ছে।

পু‌লিশ ও গ্রামবা‌সি জানায়,গৃহবধুর দে‌হের ম‌ধ্যে মাথা,বু‌ক ও পি‌টে একা‌ধিক আঘা‌তের দাগ র‌য়ে‌ছে। স্বামী বা‌ড়ির লোকজন তা‌কে পি‌টি‌য়ে হত‌্যা ক‌রে‌ছে ব‌লে পু‌লিশ ধারনা ক‌রেছে।

এ ঘটনায় নিহতের পিতা ‌ছোরাব আলী বাদী হ‌য়ে স্বামী সুমন মিয়া,তার বাবা সময় আলী,ও তার মা দিলারা বেগম‌কেআসামী ক‌রে থানায় এক‌টি অ‌ভি‌যোগ ক‌রেছেন।

উপজেলার ছৈলা আফজলাবাদ ইউনিয়নের লা‌কেশ্বর গ্রা‌মে ছোবার আলীর কন‌্যা নাজ‌মিন বেগ‌মের স‌ঙ্গে একই উপ‌জেলা দোলারাবাজার ইউ‌পি কাটাশলা গ্রা‌মে সমর আলী ছেলে

সুমন মিয়া স‌ঙ্গে তার পারিবারিকভাবে বিয়ে হয়। দাম্পত্য জীবনে তাদের একটি ছেলে সন্তান রয়েছে। নি‌হতের পিতা ছোরাব আলী জানান, বিয়ের পর থেকেই যৌতুকের জন্য নাজ‌মিনকে নির্যাতন করতেন স্বামী ও শ্বশুর বাড়ির লোকজন। নির্যাতনের বিষয়টি বেশ কয়েকবার শা‌লিশ বৈঠক অনু‌ষ্টিত হয়। পরে স্বামীসহ অন্যরা মিলে নাজ‌মিনকে লা‌ঠি দি‌য়ে পিটিয়ে পুকু‌রের পা‌নি‌তে ডু‌বি‌য়ে হত্যা করেছেন ব‌লে নিহ‌তের প‌রিবার অ‌ভি‌যোগ ক‌রেন।

এব‌্যাপা‌রে ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ না‌জিম উ‌দ্দিন এঘটনার সত‌্যতা নি‌শ্চিত ক‌রে ব‌লেন,লাশ ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত ঘটনা জানা যাবে। এ‌ খবর পে‌য়ে (ছাতক দোয়রাবাজার) সা‌কেল বিল্লাল আহমদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281