শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:০৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মদিনা আওয়ামী লীগের উদ্যোগে ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিতবরিশালে জর্জ কোর্ট চেম্বারের মধ্যে স্ত্রীকে কুপিয়ে রক্তাক্তসুনামগঞ্জে সাবেক সংসদ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা নজির হোসেনের জানাযা অনুষ্ঠিতনাসিরনগরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত।চৌহালীতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালন।দোয়ারাবাজারে ট্রাকচাপায় ৪ বছরের শিশু নিহত। শান্তিগঞ্জে গণহত্যা দিবস উপলক্ষে পুষ্পস্তবক অর্পণ ও আলোচনা সভা। সুনামগঞ্জে পানি সংকটে হাজারো পরিবার: নলকূপে উঠছে না পানি-!!সামর্থ্য অনুযায়ী গরীব ও দুঃস্থদের পাশে দাড়ান- পলিন। সুনামগঞ্জের ফ্লাওয়ার লেকে ছুটছেন দর্শনার্থীরা।

ছাতক দোলারবাজার ইউ‌পি নিবাচ‌নে মাঠের লড়াইয়ে শক্তিশালী জাপা, আ.লীগে একাধিক প্রার্থী

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ শুক্রবার, ৮ অক্টোবর, ২০২১
  • ২৮৭ বার পড়া হয়েছে

এম.ইব্রাহীম বিন আশ্রাফী স্টাফ রিপোর্টারঃ

সুনামগঞ্জের ছাত‌ক উপজেলায় আগের নির্বাচনগুলোর ফল বিশ্লেষণ করলে দেখা যায়, উপ‌জেলার ১৩‌টি ইউ‌পির বেশ বড় একটি অংশেই মাঠের অন্যতম শক্তিশালী হুসেইন মুহম্মদ এরশাদের নেতৃত্বাধীন জাতীয় পার্টির ঘাঁটি হিসেবে পরিচিত। যে কারণে সাম‌নে ইউ‌পির নির্বাচনে ক্ষমতাসীন আওয়ামী লীগের সঙ্গে জোট হিসেবে অংশ নিলেও ইউপ‌ি নির্বাচ‌নে জাপার মনোনয়ন পে‌য়ে‌ছেন জাতীয় পার্টির সম‌থিত প্রার্থী তরুন সংবাদকমী ও ছাতক অনলাইন প্রেসক্লা‌বের সহসভাপ‌তি আব্দুল ছা‌লিক মিলন তালুকদার। তার ইউ‌পি নির্বাচনকে ঘিরে তাই এরই মধ্যে উত্তাপ ছড়াতে শুরু করেছেন দোলারবাজার ইউ‌নিয়নের হাট বাজা‌রে। প্রকাশ্যে-অপ্রকাশ্যে নির্বাচনী তৎপরতা চালাচ্ছে ‌জাপার উপ‌জেলা শাখার নেতা কমীরা।তিনি ছাতক উপজেলা জাতীয় পার্টির উপ‌জেলা শাখার সমাজকল্যাণ সম্পাদক আব্দুল ছালিক মিলন তালুকদার।

গত বৃহস্প‌তিবার উপ‌জেলা জাপার দলীয় ম‌নোনয়ন পত্র ছাতক উপ‌জেলা শাখার অস্থায়ী অ‌ফি‌সে জাপার সভাপ‌তি আবুল লেইছ মোহাম্মদ কাহার জাপার দলীয় ম‌নোনয়ন পত্র তার হা‌তে তোলে দেন। এ সময় উপ‌স্থিত ছি‌লেন, ছাতক উপজেলা জাতীয় যুবসংহতির সভাপতি জুবেদ আলী জুবেদ, ছাতক অনলাইন প্রেসক্লা‌বের সাধারন সম্পাদক অ‌লিউর রহমান,সহ-সভাপ‌তি ফজল উ‌দ্দিন,আলহাজ্ব আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক মনির উদ্দিন, সাবেক সভাপতি ফয়জুল ইসলাম, উপজেলা জাতীয় যুবসংহতি সহ-সভাপতি আব্দুল গনি প্রমুখ।

ছাতক উপজেলা জাতীয় পার্টির
সভাপ‌তি আবুল লেইছ মোহাম্মদ কাহার ব‌লেন, দোলারবাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আব্দুল ছালিক মিলন তালুকদার কে উপজেলা জাতীয় পার্টির পক্ষ থেকে সার্বিক সহযোগিতা করা হবে ও জাপার নেতাকর্মী ইউনিয়ন পরিষদ নির্বাচনে জাতীয়পার্টির প্রার্থী আব্দুল ছালিক মিলন তালুকদারের পক্ষে কাজ করার আহবান জা‌নি‌য়ে‌ছেন। এদিকে আওমীলিগের দোলারবাজার ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান শায়েস্তা মিয়া, লন্ডন প্রবাসী আমির উদ্দিন, আনোয়ার হোসেন, গিয়াস উদ্দিন ও টিএম রায়হান আহমদসহ দলীয় মনোনয়নপত্র জমা দিয়েছেন বলে সূত্রে জানা গেছে।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281