শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:২৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
সুনামগঞ্জে সাবেক সংসদ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা নজির হোসেনের জানাযা অনুষ্ঠিতনাসিরনগরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত।চৌহালীতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালন।দোয়ারাবাজারে ট্রাকচাপায় ৪ বছরের শিশু নিহত। শান্তিগঞ্জে গণহত্যা দিবস উপলক্ষে পুষ্পস্তবক অর্পণ ও আলোচনা সভা। সুনামগঞ্জে পানি সংকটে হাজারো পরিবার: নলকূপে উঠছে না পানি-!!সামর্থ্য অনুযায়ী গরীব ও দুঃস্থদের পাশে দাড়ান- পলিন। সুনামগঞ্জের ফ্লাওয়ার লেকে ছুটছেন দর্শনার্থীরা।সুনামগঞ্জে ‘ঠাণ্ডা-গরমের গ্যাঁড়াকলে’ অসুস্থ হচ্ছে শিশুরা।সুনামগঞ্জে ইয়াবা ট্যাবলেট সহ গোয়েন্দাপুলিশের হাতে আটক দুই(০২)

দক্ষিণ রনিখাই ইউনিয়নে ইকবাল হুসেন ইমাদের নির্বাচনী মত বিনিময় সভা

নোমান আহমেদ
  • সংবাদ প্রকাশ শনিবার, ৪ সেপ্টেম্বর, ২০২১
  • ৫১২ বার পড়া হয়েছে

কোম্পানিগঞ্জ (সিলেট) প্রতিনিধি 

০৩ সেপ্টেম্বর, শুক্রবার রাত ০৯ঘটিকার সময় সিলেট, কোম্পানীগঞ্জ উপজেলার ৬নং দক্ষিণ রনিখাই ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী ইকবাল হুসেন ইমাদের নির্বাচনী মত বিনিময় সভা তাহার নিজ বাড়ির আঙিনায় (খাগাইল) অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানটি কুরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু করা হয়, মাওলানা সুহেল আহমেদের সঞ্চালনায় ও সাবেক মেম্বার সুনা মিয়ার সভাপতিত্বে এবং দক্ষিণ রনিখাই ইউনিয়নের বিভিন্ন গ্রামের জনগনের উপস্থিতিতে সুষ্ঠ ও সাবলীলভাবে সম্পন্ন হয়।

মত বিনিময় সভায় আগামী ইউপি নির্বাচন নিয়ে দিকনির্দেশনা মূলক বক্তব্য রাখেন আনোয়ারুল হক প্রিন্সিপাল ফুলকুড়ি আইডিয়াল স্কুল গৌরিনগর, সাংবাদিক নোমান আহমেদ বর্ণি,আলি আমজদ গৌরিনগর,নজম উদ্দিন কায়েতগাঁও, হোসাইন আহমদ কায়েতগাঁও,নোয়াব আলী মহিষখেড়,আক্রম আলী মহিষখেড়,প্রবাসী নেতা মুহিবুর রহমান মানিক সুন্দাউরা,নুরূল আমিন বর্ণি,ফেরুজ মিয়া রাজাপুর,ফয়জুল ইসলাম দরাকুল, সহ আরো অনেক।

সভার মধ্যমনি ইমাদ তার বক্তব্যে বলেন আমি আপনাদের সমবেত করেছি শুধু একটি কারনে তা হলো আগামী ইউপি নির্বাচন নিয়ে দিকনির্দেশনা ও সু-পরামর্শ দেওয়ার জন্য।

তিনি আরো বলেন আমার একার পক্ষে কোনোভাবে যা সম্ভব নয় তা হয়তো আমরা সবাই মিলে করলে অতি সহজে সমাধান করা যাবে।আমার চেয়ারম্যান হয়ে অর্থ লুটপাট করার ইচ্ছে নেই, আমার ইচ্ছে যারা লুট করে তাদের ধ্বংস করা।কারন,আমার ব্যক্তিগত যা সম্পদ আল্লাহ দিয়েছেন তা সঠিক ভাবে চালাতে পারলে আমি সহ আমার সকল উত্তরাধিকারী চলতে পারবে।আমার দিকে আপনারা খিয়াল রাখুন ইনশাআল্লাহ অতীতের ন্যায় আমি তোমাদের পাশে থাকব্। আমি চাই জনগনের মন জয় করতে ভালোবাসা দিয়ে। কবিতার চরনের আঙ্গিকে তিনি বলেন

“”আমি চাই মানুষের মত মানুষ হয়ে বাচুক আমি চাই নুন ভাত হলেও সকলে পাক সমানভাবে””।

আমি কথা দিলাম আপনারা যদি আপনাদের পবিত্র আমানত, রাজনৈতিক অধিকার নামক ঐ ভোট টি ব্যালট পেপারে মেরে আমাকে জয়যুক্ত করেন ইনশাআল্লাহ আমি আপনাদের আমানতের খিয়ানত না করে আপনাদের খাদিম হয়ে কাজ করবো।

সভার শেষ পর্যায় চেয়ারম্যান প্রার্থীর বাবা হাজী আব্দুস সালাম বলেন আপনারা আমার ছেলের দিকে খিয়াল রাখুন ইনশাআল্লাহ আমি তার মাধ্যমে তোমাদের ও খিয়াল রাখাব।

পরিশেষে সুনা মিয়া মেম্বার তার সমাপনী বক্তব্যে বলেন, আমি সবার দিকনির্দেশনা মূলক ও প্রাঞ্জল বক্তব্য শুনে সত্যিই অনেক আনন্দিত।তিনি বলেন আমরা জানি কিছু পেতে হলে কিছু দিতে হয়।ইমাদের মহৎ চিন্তার জয় হোক, জয় হোক মানবতার ফেরিওয়ালার।আপনারা ভোট দিয়ে জয়যুক্ত করুন উনি আপনাদের পূর্বের চেয়েও বেশি সেবা দেওয়ার চিন্তা করবে।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281