মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:৫৩ অপরাহ্ন

দ্বাদশ নির্বাচনে চমক নিয়েই সাতক্ষীরায় আসছেন জি এম কাদের এমপি।

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ শুক্রবার, ১ জুলাই, ২০২২
  • ৭৮ বার পড়া হয়েছে

তালা (সাতক্ষীরা) প্রতিনিধি।

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে চমক নিয়েই জাতীয় পার্টির সাবেক চেয়ারম্যান সাবেক রাষ্ট্রনায়ক মরহুম আলহাজ্ব হুসেইন মুহম্মদ এরশাদ অনুজ পার্টির চেয়ারম্যান জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের (এমপি) সাতক্ষীরা জেলা সফরের প্রত্যয় ব্যক্ত করেন।

বৃহস্পতিবার (৩০শে জুন) দুপুর ২.৪০ ঘটিকার সময় ঢাকা বনানী জাতীয়পার্টির চেয়ারম্যানের কার্যালয়ে সাতক্ষীরা জেলার নেতৃবৃন্দ দের সাথে একান্ত সাক্ষাৎকারে সময় তিনি আগামী দ্বাদশ সংসদ নির্বাচনকে ঘিরে সাতক্ষীরা জেলা সফরের জন্য প্রত্যয় ব্যক্ত করেন ।

এ সময় জাতীয় পার্টির চেয়ারম্যান জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের এমপি ও পার্টির মহাসচিব মুজিবুর হক চুন্নু এমপি সাথে

সৌজন্যমূলক সাক্ষাৎ করে ও ফুলের শুভেচ্ছা বিনিময় করেন সাতক্ষীরা জেলা জাতীয়পার্টির সহ- সভাপতি তালা উপজেলা জাতীয়পার্টির সভাপতি তালা সদরের সাবেক চেয়ারম্যান তালাপ্রেসক্লাবের সভাপতি সাংবাদিক এস,এম নজরুল ইসলাম, জাতীয় তরুনপার্টির কেন্দ্রীয়নেতা জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির তালা উপজেলা সাংগঠনিক সম্পাদক সাংবাদিক বি,এম বাবলুর রহমান।

সাক্ষাৎকারের সময় সাতক্ষীরা জেলার দলীয় কার্যক্রম ও দিকনির্দেশনা মূলক আলোচনা করা হয়েছে। এছাড়া জাতীয় পার্টির চেয়ারম্যানের সাতক্ষীরা জেলা সফরে ইচ্ছা পোষন করায় তালা- কলারোয়া আসনে নির্বাচনের প্রার্থী সাবেক তথ্য প্রতিমন্ত্রী সৈয়দ দিদার বখ্ত এর পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টি সাতক্ষীরাতে বড় ধরনের চমক নিয়েই নির্বাচনে অংশ গ্রহন করবেন বলে জানা গেছে।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281