বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:২৮ অপরাহ্ন

ধর্মপাশায় জমি সংক্রান্ত বিরোধে দু’পক্ষের সংঘর্ষ, আহত ১৫

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ রবিবার, ১৭ অক্টোবর, ২০২১
  • ২৮৭ বার পড়া হয়েছে

মহি উদ্দিন আরিফ

ধর্মপাশা প্রতিনিধিঃ
সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার জয়শ্রী ইউনিয়নের বাদেহরিপুর গ্রামে দু’পক্ষের সংঘর্ষে নারী পুরুষসহ অন্তত ১৫ জন আহত হয়েছে। রবিবার দুপুরে জমি সংক্রান্ত বিরোধের জেরে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় ৬ জনকে উন্নত চিকিৎসার জন্য বিকেলে ময়মনসিংহ মেডিজেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
জানা যায়, বাদেহরিপুর গ্রামের আয়নাল হকের ছেলে কাওসার মিয়া ও মৃত গিয়াস উদ্দিনের ছেলে কামাল হোসেনের মধ্যে দীর্ঘ ধরে পারিবারিক এবং জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে। এ নিয়ে কিছুদিন আগে কাওসার ধর্মপাশা থানায় অভিযোগ করেন। এ অভিযোগকে কেন্দ্র করে রোববার দুপুরে কামাল হোসেনের লোকজন কাওসারের বাড়িতে হামলা করে বলে দাবি কাওসারের। কিন্তু কাওসারের সে দাবি নাকচ করে কামাল হোসেন জানিয়েছেন, প্রথমে কাওসারের লোকজন তাদের ওপর হামলা করে। ফলে দু’পক্ষের মাঝে সংঘর্ষ হলে কাওসার, আয়নাল হক, আজিজুল হক, রোকসানা, প্রীতি, ওয়াসিম, রুবা আক্তার, তারা মিয়া, কামাল হোসেন, তামজিদ, এরশাদ, জিহাদসহ উভয় পক্ষের অন্তত ২০ জন আহত হয়। পরে দুপুর দুইটার দিকে আহত ১২জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। আহতদের মধ্যে আজিজুল হক, আয়নাল হক, রোকসানা, প্রীতি, রুবা আক্তার ও তারা মিয়াকে আশঙ্কাজনক অবস্থায় বিকেল ৩টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।
ধর্মপাশা থানার ওসি মো. খালেদ চৌধুরী বলেন, ‘এ ব্যাপারে কেউ লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।’
#

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281