মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১১:২৮ পূর্বাহ্ন
শিরোনাম
রাজস্থলীতে আসন্ন ইউপি নির্বাচনে প্রার্থীদের সাথে কাপ্তাই ৫৬ ইস্ট জোনের মত বিনিময় সভাআসন্ন ইউপি নির্বাচনের চন্দ্রঘোনা থানা উদ্যােগের গ্রাম পুলিশের সাথে আইন শৃংখলার সভা অনুষ্ঠিতরাজস্থলী তে অন্ধ বৃদ্ধ অসহায় জলিল প্রধানমন্ত্রী উপহার দেয়া ঘর মিলেনি”আধুনিক ওয়ার্ড গড়তে চান মেম্বার পদপ্রার্থী জিয়া উদ্দিনচেয়ারম্যান প্রার্থী বক্করের বিরুদ্ধে বোমা ফাটালেন এক আ’লীগ নেত্রী রানীতালা-আগোলঝাড়া- জাতপুর রাস্তা বেহাল দশা মরণফাঁদে পরিণতখুরমা দক্ষিণ ইউপি নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আবু বকর সিদ্দীকের গণসংযোগসম্পর্ক ঐক্য এবং ভালোবাসার আরেক নাম হচ্ছে ব্রাহ্মণবাড়িয়া!ছাতক পৌরসভার নামে টোল আদায় বন্ধে ট্রাক-কাভার্ডভ্যান মালিক ও শ্রমিক সমিতির সভা কক্সবাজার সিটি কলেজে অনার্স ১ম বর্ষের ওরিয়েন্টেশন সম্পন্ন

নেতা নয় জনগণের সেবক হয়ে কাজ করতে চাই- সানোয়ার মোল্লা

কে এম শহীন রেজা
  • আপডেট সোমবার, ৪ অক্টোবর, ২০২১
  • ৫৮ বার পড়া হয়েছে

কুষ্টিয়া জেলা প্রতিনিধি

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে লালন করে সেই ছোটবেলা থেকেই আওয়ামী রাজনীতি সঙ্গে জড়িয়ে পড়েন দুর্বাচারা গ্রামের আওয়ামীলীগ পরিবারের সন্তান সানোয়ার মোল্লা। আসন্ন কুষ্টিয়া সদর উপজেলার ১০ নং উজানগ্রাম ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে সকলের মুখে মুখে রব উঠেছে একটিই নাম সেটি হলো উজানগ্রাম ইউপি আওয়ামী লীগের সফল সভাপতি, আওয়ামী লীগ পরিবারের সন্তান ও তরুণ প্রজন্মের আইকন সানোয়ার হোসেন মোল্লা।

জনমত জরিপে দেখা গেছে, ৪ জন প্রার্থীর মধ্যে তিনি সর্বপ্রথমে রয়েছেন বলে ইউনিয়ন বাসী প্রতিবেদককে জানান। ইউনিয়ন বাসী বলেন ২০১১ সালে তিনি নির্বাচনে অংশ নিয়ে সামান্য ভোটে পরাজিত হন। ২০১৬ সালে দলীয় প্রতীক না পেয়ে দলের প্রতি সম্মান দেখিয়ে তিনি নির্বাচনে অংশ নেন নাই। দলীয় সিদ্ধান্ত মতে বঙ্গবন্ধুর আদর্শকে বুকে লালন করে তবুও তিনি নৌকার হাল ছাড়েননি। তিনি জীবনটাকে আওয়ামী লীগ সংগঠনকে বুকে আঁকড়ে ধরে আছেন দীর্ঘদিন ধরে। তার রাজনৈতিক বর্ণাঢ্য জীবনে এ পর্যন্ত তার বিরুদ্ধে কোন প্রকার দুর্নীতি ও স্বেচ্ছাচারিতার প্রমাণ পাওয়া যায়নি। এজন্যই উজানগ্রাম ইউপিবাসী তাকে এবার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে দেখতে চাই বলে মন্তব্য করেন। তবে ছানোয়ার মোল্লা ইতিমধ্যে তরুণ প্রজন্মের কাছে একটি আইকন হিসেবে ব্যাপক পরিচিতি লাভ করেছেন।

এবারের নির্বাচনী নৌকা প্রতীক নিয়ে উজান গ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের দুর্দিনের কান্ডারী, জামায়াত বিএনপি কর্তৃক নির্যাতনের শিকার বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে নেতা হয়ে নয় জনগণের সেবক হিসেবে পাশে থেকে কাজ করতে চাই বলে সানোয়ার মোল্লা প্রতিবেদককে বলেন। তিনি এটাও বলেন আমি চেয়ারম্যান না হয়েও ইউপি বাসীর জন্য সময়ে অসময়ে ও করোনাকালীন সময়ে যে সাহায্য-সহযোগিতা জনগণের মাঝে করেছি তা জনগণ কখনোই ভুলবেনা। আমি চেয়ারম্যান হতে পারলে উজানগ্রাম ইউনিয়ন পরিষদকে নতুন করে ঢেলে সাজাবো সেই সাথে একটি দুর্নীতিমুক্ত ইউনিয়ন পরিষদ গঠন করবো।

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরিতে আরো সংবাদ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281