বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:০১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
নাসিরনগরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত।চৌহালীতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালন।দোয়ারাবাজারে ট্রাকচাপায় ৪ বছরের শিশু নিহত। শান্তিগঞ্জে গণহত্যা দিবস উপলক্ষে পুষ্পস্তবক অর্পণ ও আলোচনা সভা। সুনামগঞ্জে পানি সংকটে হাজারো পরিবার: নলকূপে উঠছে না পানি-!!সামর্থ্য অনুযায়ী গরীব ও দুঃস্থদের পাশে দাড়ান- পলিন। সুনামগঞ্জের ফ্লাওয়ার লেকে ছুটছেন দর্শনার্থীরা।সুনামগঞ্জে ‘ঠাণ্ডা-গরমের গ্যাঁড়াকলে’ অসুস্থ হচ্ছে শিশুরা।সুনামগঞ্জে ইয়াবা ট্যাবলেট সহ গোয়েন্দাপুলিশের হাতে আটক দুই(০২)উপকূলীয় বেড়িবাঁধ নিয়ে কোনো অনিয়ম দুর্নীতি সহ্য করা হবেনা- অর্থ প্রতিমন্ত্রী।

নৌকা মার্কা বিজয়ের লক্ষে ব্যস্ত সময় পার করছেন চেয়ারম্যান আবুল হোসেন

রতন কুমার দাশ
  • সংবাদ প্রকাশ বুধবার, ১০ নভেম্বর, ২০২১
  • ১২৭ বার পড়া হয়েছে

 মণিরামপুর প্রতিনিধি

মণিরামপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসান বলেছেন, নেতাকর্মীদেরকে মানুষের কাছে যেতে হবে। আওয়ামী লীগ সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে নৌকায় ভোট চাইতে হবে। মানুষকে বোঝাতে হবে, আওয়ামী লীগকে ভোট দিয়ে কেউ বঞ্চিত হয়নি।

অনেকেই প্রতিশ্রুতি নিয়ে আসতে পারে, অতীতেও এসেছে। একমাত্র আওয়ামী লীগই জনগণকে দেয়া প্রতিশ্রুতি বাস্তবায়নে কাজ করেছে। তিনি বলেন, আওয়ামী লীগের রাজনীতি হল গণমানুষের অধিকার আদায়ের রাজনীতি, উন্নয়নের রাজনীতি। মঙ্গলবার বিকালে মশ্বিমনগর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে মশ্বিমনগর ইউনিয়ন পরিষদের বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৌকা মনোনীত চেয়ারমান প্রার্থী মোঃ আবুল হোসেনকে বিজয়ী করার লক্ষ্যে বিশেষ বর্ধিতসভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি প্রভাষক ইউসুফ আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাস্টার শহিদুল ইসলামের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান উত্তম চক্রবর্তী বাচ্চু, মহিলা ভাইস চেয়ারম্যান কাজী জলি আক্তার।

এসময় আরও উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের অন্যতম সদস্য ও পৌর কাউন্সিলর আব্দুল কুদ্দুস, পৌর কাউন্সিলর আইয়ুব পাটোয়ারি, সুমন দাস, উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহবায়ক ফজলুর রহমান, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মশিয়ার রহমান, ইউনিয়ন কৃষকলীগের সভাপতি মামুনার রশিদ, আওয়ামী লীগ নেতা মাস্টার নির্মল মন্ডল, সনদ দত্ত, ইউনিয়ন যুবলীগের সভাপতি দীপঙ্কর হালদার দিপু ও ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ এবং সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। উল্লেখ্য: আগামী ২৮ নভেম্বর-২০২১, ইউনিয়ন পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে যশোর জেলার মণিরামপুর উপজেলার ১৬ টি ইউনিয়নে একযোগে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281