বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ১০:৪২ পূর্বাহ্ন
শিরোনাম
দুর্বৃত্তের এসিড নিক্ষেপে ঝলসে গেছে যুবক।প্রচন্ড কুয়াশা ও শীতের সকালে কাজে ব্যাস্ত যশোর মনিরামপুরের চাষীরাকোম্পানীগঞ্জে কারিগরি কলেজের সম্মুখে দুটো মোটর বাইকের সংঘর্ষ।বিশ্বনাথে পুকুরে ডুবে প্রতিবন্ধী এক যুবতীর মৃত্যুনাসিরনগরে উপানুষ্ঠানিক শিক্ষা পাঠদান কার্যক্রম উদ্বোধনবিশ্বনাথে ঘূর্ণিঝড়ের প্রভাবে সবজি-ফসলের ক্ষতির আশঙ্কারুপিয়া বেগমের আকুতি ছাতকে রাব্বি হত্যা মামলা আসামীদের ফাঁসির দাবীতে সংবাদ সম্মেলনসিলেটে শিক্ষার্থীরা গণপরিবহনে চলাচলে হাফ ভাড়া দিতে পারবেনম‌হেশখালী‌তে মৃত ম‌হিষের মাংস বিক্রয়কা‌লে পিতা পুত্র আটকবিশ্বনাথে এসআই বিরুদ্ধে ঘুষ গ্রহনের অভিযোগ

পূর্ব পাগলায় ৭নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী সুনুর আলী’র ঘুড়ি মার্কার গণসংযোগ 

শহিদুল ইসলাম রেদুয়ান
  • আপডেট শুক্রবার, ১২ নভেম্বর, ২০২১
  • ৯৮ বার পড়া হয়েছে

হাওড় বার্তা

নিজস্ব প্রতিবেদক : আগামী ২৮ নভেম্বর তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে পূর্ব পাগলা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী হিসেবে দ্বিতীয়বারের মতো ঘুড়ি প্রতিক বরাদ্দ পেয়েছেন মোঃ সুনুর আলী।

শুক্রবার (১২ নভেম্বর) সকালে উপজেলা নির্বাচন কমিশন অফিসে লটারীর মাধ্যমে প্রতিক বরাদ্দ করা হয়।

এসময় নিজের পছন্দের ঘুড়ি প্রতিক পান সুনুর আলী।পরে বিকাল সাড়ে ৪ঘটিকার সময় ৭নং ওয়ার্ডের দামোধরতপী ও মাহমুদপুর গ্রামের পয়েন্ট সহ বিভিন্ন স্থানে অধশতাধিক লোকজন কে নিয়ে গণসংযোগ করে তিনি।

তিনি বলেন, বিগত নির্বাচনে আমি অল্প ভোটে পরাজিত হয়েছি। ৭নং ওয়ার্ডকে মডেল ওয়ার্ড গড়ার জন্য আমি এবার ও ঘুড়ি প্রতিকে নির্বাচনে করতে যাচ্ছি, আপনাদের মহামূল্য ভোটে দিয়ে নির্বাচিত করে আমাকে ওয়ার্ডবাসীর সেবা করার যে সুযোগ দিন, আমার দৃঢ় বিশ্বাস ওয়ার্ডবাসী আমাকে ঘুড়ি প্রতিকে ভোট দিয়ে জয় উপহার দেবেন।

এইসময় গণসংযোগে উপস্তিত ছিলেন, ফজর আলী, রাসেল আহমেদ, মঈন উদ্দিন,সোনাই মিয়া,কছির মিয়া,সাংবাদিক শহিদুল ইসলাম রেদুয়ান,রফু মিয়া,জাকুয়ান ইসলাম,নুরুল ইসলাম,আব্দুস সোবহান, দিলোয়ার হোসেন, আনোয়ার আহমদ, অলিউর রহমান,বেলাল আহমদ,আবজল,রায়হান আহমদ,ফয়সাল আহমদ, মিনহাজ আহমেদ, ফাহাদ আহমেদ,শাকিল আহমদ,ছাইদ আহমদ মারুফ আহমদ, সাবজল,প্রমুখ।

শহিদুল ইসলাম রেদুয়ান/১২নভেম্বর ২১খ্রিঃ

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরিতে আরো সংবাদ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281