বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ১০:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম
দুর্বৃত্তের এসিড নিক্ষেপে ঝলসে গেছে যুবক।প্রচন্ড কুয়াশা ও শীতের সকালে কাজে ব্যাস্ত যশোর মনিরামপুরের চাষীরাকোম্পানীগঞ্জে কারিগরি কলেজের সম্মুখে দুটো মোটর বাইকের সংঘর্ষ।বিশ্বনাথে পুকুরে ডুবে প্রতিবন্ধী এক যুবতীর মৃত্যুনাসিরনগরে উপানুষ্ঠানিক শিক্ষা পাঠদান কার্যক্রম উদ্বোধনবিশ্বনাথে ঘূর্ণিঝড়ের প্রভাবে সবজি-ফসলের ক্ষতির আশঙ্কারুপিয়া বেগমের আকুতি ছাতকে রাব্বি হত্যা মামলা আসামীদের ফাঁসির দাবীতে সংবাদ সম্মেলনসিলেটে শিক্ষার্থীরা গণপরিবহনে চলাচলে হাফ ভাড়া দিতে পারবেনম‌হেশখালী‌তে মৃত ম‌হিষের মাংস বিক্রয়কা‌লে পিতা পুত্র আটকবিশ্বনাথে এসআই বিরুদ্ধে ঘুষ গ্রহনের অভিযোগ

পূর্ব পাগলা ইউপি নির্বাচনে নৌকা মনোনয়ন প্রত্যাশী মোঃ ফয়জুল করিম।

শহিদুল ইসলাম রেদুয়ান
  • আপডেট বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১
  • ১৮৮ বার পড়া হয়েছে

হাওড় বার্তা

নিজেস্ব প্রতিবেদনঃ দশম জাতীয় ইউপি নির্বাচনের ৩য় ধাপের তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন। ঘোষণা অনুযায়ী আগামী ২৮ নভেম্বর শান্তিগঞ্জ উপজেলার অন্যান্য ইউনিয়নের ন্যায় পূর্ব পাগলা ইউনিয়নে হবে ভোট গ্রহণ।

নির্বাচনকে সামনে রেখে আওয়ামীলীগের নৌকার মনোনয়ন প্রত্যাশী উদীয়মান বিশিষ্ট ব্যবসায়ী রাজনীতিবিদ শিক্ষা অনুরাগী সমাজসেবক মোঃ ফয়জুল করিম। আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেলে নৌকা প্রতীকের মাঝি হয়ে নির্বাচনে চেয়ারম্যান পদে লড়তে চান তিনি।

ইউনিয়নবাসীর হতে জানা যায়,দলমত নির্বিশেষে ইউনিয়নের সাধারণ ভোটারদের মুখে সমাজসেবক মোঃ ফয়জুল করিম নাম উল্লেখযোগ্যভাবে শোনা যাচ্ছে। এবারের নির্বাচনে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী একাধিকের নাম শোনা গেলেও প্রচারণায় এগিয়ে মোঃ ফয়জুল করিম। পূর্ব পাগলা ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে শীর্ষে রয়েছেন মোঃ ফয়জুল করিম।

এছাড়া চেয়ারম্যান প্রার্থী হিসেবে তিনি দীর্ঘ দিন ধরে এলাকার গরীব-দুঃখী মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। কাজেই সাধারণ জনগণ নৌকার মনোনয়নে তার মত একজন সৎ,যোগ্য ও ত্যাগী ব্যক্তিকেই চেয়ারম্যান হিসেবে দেখতে চায়।

তৃণমূল থেকে উঠে আসা ইউনিয়ন আওয়ামী লীগের এই নেতা রাজনীতির পাশাপাশি এলাকার বহু সামাজিক ও ধর্মীয় প্রতিষ্ঠানের সঙ্গে জড়িত। এছাড়া তিনি ২০১৩ সাল হতে পূর্ব পাগলা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হিসাবে কাজ করছেন।

আওয়ামী নেতা মোঃ ফয়জুল করিম বলেন পূর্ব পাগলা ইউনিয়নের প্রতিটা ওয়ার্ডে মানুষের দ্বারে দ্বারে গিয়ে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন বার্তা পৌছে দেওয়ার জন্য এলাকায় সার্বক্ষনিক দলের হয়ে কাজ করছি।

উল্লেখ্য বিগত ২০১৬ সালের নির্বাচনে মোঃ ফয়জুল করিম আওয়ামীলীগ মনোনয়ন পেয়ে নির্বাচন করেছিলেন, কিন্ত ভাগ্যের নির্মম পরিহাস সেই নির্বাচনে পরাজিত হন।

মোঃ ফয়জুল করিম হাওড় বার্তা কে জানান গত ২০১৬ সালের ইউপি নির্বাচনে আমি পরাজিত হয়েছি, কিন্ত এবারে নির্বাচনে যদি আমি আবার নৌকা মনোনয়ন পাই তাহলে আমার বিশ্বাস আমিই বিজয়ী হব ইনশাআল্লাহ। এবং আমি দলের মনোনয়ন পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হলে প্রধানমন্ত্রীর ঘোষিত ‘গ্রাম হবে শহর’ এ ঘোষণা আমি বাস্তবে রূপদান করবো। সরকারি ত্রাণ, অনুদান, ভাতা উন্নয়ন কর্মকান্ডে সুষম বন্টন করবো। মাদক, সন্ত্রাস, ভিক্ষুক, দারিদ্র, বেকারত্ব মুক্ত ইউনিয়ন গড়বো, কর্ম সংস্থান সৃষ্টি করবো। সব মিলিয়ে আমি ৪নং পূর্ব পাগলা ইউনিয়নকে একটি মডেল ইউনিয়নে পরিণত করব।

তিনি জনগণের উদ্দেশ্যে বলেন আমি আপনাদের কাছে শাসক হিসাবে নয় আপনাদের সেবক হিসাবে আপনাদের পাশে থাকতে চাই। আপনারা আমার জন্য দোয়া করবেন আমি যাতে আমি দেশ ও দশের করে যেতে পারি এটাই আমার প্রত্যশা।

শহিদুল ইসলাম রেদুয়ান /২০শে অক্টোবর ২১ খ্রিঃ

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরিতে আরো সংবাদ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281