শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৩৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মদিনা আওয়ামী লীগের উদ্যোগে ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিতবরিশালে জর্জ কোর্ট চেম্বারের মধ্যে স্ত্রীকে কুপিয়ে রক্তাক্তসুনামগঞ্জে সাবেক সংসদ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা নজির হোসেনের জানাযা অনুষ্ঠিতনাসিরনগরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত।চৌহালীতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালন।দোয়ারাবাজারে ট্রাকচাপায় ৪ বছরের শিশু নিহত। শান্তিগঞ্জে গণহত্যা দিবস উপলক্ষে পুষ্পস্তবক অর্পণ ও আলোচনা সভা। সুনামগঞ্জে পানি সংকটে হাজারো পরিবার: নলকূপে উঠছে না পানি-!!সামর্থ্য অনুযায়ী গরীব ও দুঃস্থদের পাশে দাড়ান- পলিন। সুনামগঞ্জের ফ্লাওয়ার লেকে ছুটছেন দর্শনার্থীরা।

পূর্ব মাজার গেইটের নিউ জালালি আবাসিক হোটেল ম্যানেজার বাউল রিপনসহ আটক ৬

সিলেট প্রতিনিধি ::
  • সংবাদ প্রকাশ সোমবার, ১৭ এপ্রিল, ২০২৩
  • ২৫ বার পড়া হয়েছে

মাহে রমজানেও সিলেটের বিভিন্ন আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপ চলছে। আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপ বন্ধের অভিযানে নগরীর শাহজালাল (রহ.) মাজার সংলগ্ন আবাসিক হোটেলে বসে মাদক সেবনকালে ৫ যুবক ও হোটেল ম্যানেজার বাউল নোমান উদ্দিন রিপনকে হাতেনাতে আটক করেছে পুলিশ।

বুধবার (১২ এপ্রিল) ভোররাত ৩টার দিকে দরগা বাজার এলাকার নিউ জালালি হোটেল থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- সিলেটের বিয়ানীবাজারের পাতন গ্রামের আইনুল মিয়ার ছেলে ইজ্জল (২৪), একই উপজেলার নয়াগ্রামের হরিদাসের ছেলে লিটন দাস (২৫), মোল্লাপুর গ্রামের লতিফ মিয়ার ছেলে আফজল (৩০), গোলাপগঞ্জের চন্দনপুর গ্রামের নরজুল মিয়ার ছেলে রফিক (২৮), নগরের কাজীটুলার আক্তার হোসেনের ছেলে আশফাক (৩১) ও জকিগঞ্জ থানার মকদ্দস আলীর ছেলে নিউ জালালি হোটেলের ম্যানাজার বাউল নোমান উদ্দিন রিপন।

সিলেটের কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী মাহমুদ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে উপ-পরিদর্শক (এসআই) কামরুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ দরগা বাজারের নিউ জালালি হোটেলে অভিযান চালিয়ে মাদক সেবনের সময় ৬ জনকে আটক করেন। এসময় তাদের কাছ থেকে বেশ কিছু মাদক জব্দ করে পুলিশ। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281