শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:৩৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মদিনা আওয়ামী লীগের উদ্যোগে ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিতবরিশালে জর্জ কোর্ট চেম্বারের মধ্যে স্ত্রীকে কুপিয়ে রক্তাক্তসুনামগঞ্জে সাবেক সংসদ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা নজির হোসেনের জানাযা অনুষ্ঠিতনাসিরনগরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত।চৌহালীতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালন।দোয়ারাবাজারে ট্রাকচাপায় ৪ বছরের শিশু নিহত। শান্তিগঞ্জে গণহত্যা দিবস উপলক্ষে পুষ্পস্তবক অর্পণ ও আলোচনা সভা। সুনামগঞ্জে পানি সংকটে হাজারো পরিবার: নলকূপে উঠছে না পানি-!!সামর্থ্য অনুযায়ী গরীব ও দুঃস্থদের পাশে দাড়ান- পলিন। সুনামগঞ্জের ফ্লাওয়ার লেকে ছুটছেন দর্শনার্থীরা।

বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে কুষ্টিয়ায় তাল বীজ রোপন

কে এম শাহীন রেজা কুষ্টিয়া জেলা প্রতিনিধি।।
  • সংবাদ প্রকাশ শনিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২১
  • ৫০৮ বার পড়া হয়েছে

বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে কুষ্টিয়া কুমারখালী উপজেলার পান্টি মহাবিদ্যালয়ের পাশে জিকে ক্যানেলের উপর ১০০ টি তাল বীজ রোপন করলেন পান্টি মহাবিদ্যালয় প্রভাষক রোকনুজ্জামান। শনিবার সকাল সাড়ে দশ ঘটিকার সময় উক্ত প্রতিষ্ঠানের সভাপতি আ. ক. ম মামুনুর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উক্ত তালবীজ রোপণ করা হয়।

উল্লেখ্য প্রভাষক রোকনুজ্জামান ইতিপূর্বে গণহত্যা নির্যাতন ও মুক্তিযুদ্ধের উপর লিখিত গবেষণার জন্য সনদও লাভ করেন। আজ তারই উদ্যোগে ও সার্বিক সহযোগিতায় পান্টি এলাকার জিকে ক্যানেলর উপর ১০০টি তালবীজ রোপন করলেন। প্রভাষক রোকনুজ্জামান বলেন, জলবায়ুর পরিবর্তন ও পরিবেশের ভারসাম্য রক্ষায় মুজিব বর্ষ উপলক্ষে আমার নিজের উদ্যোগের তা রোপন করা হল। উক্ত তাল বীজ রোপণের সময় পান্টি কলেজের বেশ কয়েকজন শিক্ষক উপস্থিত ছিলেন।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281