রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৩:৪৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বড়খাল স্কুল এন্ড কলেজের নির্বাচন সম্পন্ননাসিরনগরে “জাতীয় শিক্ষা সপ্তাহ” এর পুরস্কার বিতরণ ও মতবিনিময় সভা অনুষ্ঠিতচৌহালি উপজেলা নির্বাহী অফিসারের বিদায় সংবর্ধনা।চৌহালী উপজেলার সাধারণ মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধারতারুণ্যের সাহিত্য ম্যাগাজিন “কালের পথিক” এর বিজয় দিবস ২য় সংখ্যায় লেখা আহ্বাননাসিরনগর হাসপাতালে সিজারে নবজাতক শিশুর জন্ম,  মা ও শিশুর হাতে এমপি’র উপহারনাসিরনগর উপজেলা স্বাস্থ্য ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত।মাশরাফির সাথে সিলেট স্ট্রাইকার্স হয়ে কে কে মাঠ মাতাবেন, দেখে নিনসুনামগঞ্জের মেয়ে নীপা ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে স্বর্ণপদক গ্রহন করছে

বরাতিয়া পল্লীবিদ্যুৎ সাব স্টেশন হতে মহাদেব এর বাড়ির অভিমুখী রাস্তা ইটের সলিং দ্বারা উন্নয়ন

অয়ন সরকার
  • আপডেট সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১
  • ২৪৪ বার পড়া হয়েছে

ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধি 

খুলনা ডুমুরিয়ার ৫ নম্বর আটলিয়া ইউনিয়নের অধীনস্থ বরাতিয়া গ্রাম (৮নং ওয়ার্ড) এর উন্নয়ন ছিল অনেক ধীর গতিসম্পন্ন । উক্ত গ্রামের পল্লী বিদ্যুৎ সাব স্টেশন হতে মহাদেব অধিকারীর বাড়ি অভিমুখী মাটির রাস্তা দিয়ে প্রতিনিয়ত শত মানুষের চলাচল। তবে বর্ষার সময় তাদের অনেক ভোগান্তিতে পড়তে হয়। একটানা কিছুদিন বৃষ্টি হলেই রাস্তাটি চলাচলের অনুপযোগী হয়ে পড়ে। মানুষের এই ভোগান্তির মুক্তির প্রেক্ষিতে আজ সোমবার (০৯ সেপ্টেম্বর) উক্ত রাস্তাটি ইটের সলিং দ্বারা উন্নয়ন করা হয়।

রাস্তাটির উদ্বোধন করেন উক্ত ইউনিয়নের চেয়ারম্যান প্রতাপ কুমার রায়। রাস্তাটি তৈরিতে সার্বিক তত্ত্বাবধানে ছিলেন আটলিয়া ইউনিয়নের সংরক্ষিত ওয়ার্ড সদস্য, শিখা রানী বসাক এবং ঠিকাদারের দায়িত্বে ছিলেন মোঃ হাসানুজ্জামান মোড়ল। রাস্তা তৈরির প্রকল্প বরাদ্দ ছিল এক লক্ষ টাকা।

উক্ত রাস্তাটি উন্নয়ন করার ফলে এলাকাবাসী অনেক আনন্দিত হয়।

সর্বশেষ সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন।

Leave a Reply

Your email address will not be published.

সব ধরনের সংবাদ পেতে ক্লিক করুন।
দৈনিক হাওড় বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281