বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:৩৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
নাসিরনগরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত।চৌহালীতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালন।দোয়ারাবাজারে ট্রাকচাপায় ৪ বছরের শিশু নিহত। শান্তিগঞ্জে গণহত্যা দিবস উপলক্ষে পুষ্পস্তবক অর্পণ ও আলোচনা সভা। সুনামগঞ্জে পানি সংকটে হাজারো পরিবার: নলকূপে উঠছে না পানি-!!সামর্থ্য অনুযায়ী গরীব ও দুঃস্থদের পাশে দাড়ান- পলিন। সুনামগঞ্জের ফ্লাওয়ার লেকে ছুটছেন দর্শনার্থীরা।সুনামগঞ্জে ‘ঠাণ্ডা-গরমের গ্যাঁড়াকলে’ অসুস্থ হচ্ছে শিশুরা।সুনামগঞ্জে ইয়াবা ট্যাবলেট সহ গোয়েন্দাপুলিশের হাতে আটক দুই(০২)উপকূলীয় বেড়িবাঁধ নিয়ে কোনো অনিয়ম দুর্নীতি সহ্য করা হবেনা- অর্থ প্রতিমন্ত্রী।

বাঁধ ভাঙা উচ্ছ্বাসে সাফ জয়ী নিলাকে কুষ্টিয়ায় উষ্ণ সংবর্ধনা

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ রবিবার, ২ অক্টোবর, ২০২২
  • ৮৩ বার পড়া হয়েছে

 

কে এম শাহীন রেজা, কুষ্টিয়া জেলা প্রতিনিধি।।

সাফ চ্যাম্পিয়নশিপ জয়ের পর নিজ জেলা কুষ্টিয়ায় পৌঁছে উষ্ণ সংবর্ধনা পেয়েছেন জাতীয় নারী ফুটবল দলের অন্যতম সদস্য নিলুফা ইয়াসমিন নিলা। তার কুষ্টিয়ায় আগমনকে ঘিরে বাঁধ ভাঙা উচ্ছ্বাস প্রকাশ করেছেন জেলার বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। হৃদয়ের সবটুকু আবেগ উজাড় করে দিয়ে দু’হাত নাড়িয়ে জানিয়েছেন অভিনন্দন।

এ সময় নেভি ব্লু রঙের টি-শার্ট আর কালো চশমা পরা নিলুফা ইয়াসমিন নিলাকে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা হাজারও মানুষ দুই হাত নেড়ে অভিনন্দন জানান।নিলাকে নিয়ে বের হওয়া শোভাযাত্রাটি শহর প্রদক্ষিণকালে শিশু, কিশোর, শিক্ষার্থী, যুব-বৃদ্ধ সবাই অভিনন্দন জানান। শনিবার বেলা ১২টার দিকে একটি সাদা রঙের সুসজ্জিত ছাদখোলা প্রাইভেটকারে চড়ে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে পৌঁছান নিলা।

এরপর সেখানে জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ফুটবল কন্যা নিলাকে সংবর্ধনা ও সংক্ষিপ্ত আলোচনা সভায় নিলুফা ইয়াসমিন নিলা বলেন, বাংলাদেশ নারী ফুটবল দলের এ বিজয় দেশবাসীর প্রতি উৎসর্গ করেছি। যার হাত ধরে ফুটবলে এই আমি সেই ফাত্তা ভাই বেঁচে থাকলে তিনি আজ সবচেয়ে বেশি খুশি হতেন। আমার গুরু ফাত্তা ভাইয়ের কাছে আমি চিরকৃতজ্ঞ। সংবর্ধনা দেওয়ায় জেলা প্রশাসনসহ জেলা ক্রীড়া সংস্থা এবং সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন নিলা। তিনি আরও বলেন, বাফুফেসহ প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের সার্বক্ষণিক খোঁজ-খবর নিচ্ছেন। তিনি আমাদের সবসময় প্রেরণা দিচ্ছেন।

আমরা তার কাছেও কৃতজ্ঞ। আগামীতে আমরা প্রধানমন্ত্রীর প্রেরণা ও দেশবাসীর ভালোবাসায় আরও সামনের দিকে এগিয়ে যাব। এ সময় কুষ্টিয়ার জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল ইসলাম, পুলিশ সুপার খাইরুল আলমসহ জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তা ও গণমাধ্যমকমীরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281