শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৫৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
সুনামগঞ্জে সাবেক সংসদ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা নজির হোসেনের জানাযা অনুষ্ঠিতনাসিরনগরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত।চৌহালীতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালন।দোয়ারাবাজারে ট্রাকচাপায় ৪ বছরের শিশু নিহত। শান্তিগঞ্জে গণহত্যা দিবস উপলক্ষে পুষ্পস্তবক অর্পণ ও আলোচনা সভা। সুনামগঞ্জে পানি সংকটে হাজারো পরিবার: নলকূপে উঠছে না পানি-!!সামর্থ্য অনুযায়ী গরীব ও দুঃস্থদের পাশে দাড়ান- পলিন। সুনামগঞ্জের ফ্লাওয়ার লেকে ছুটছেন দর্শনার্থীরা।সুনামগঞ্জে ‘ঠাণ্ডা-গরমের গ্যাঁড়াকলে’ অসুস্থ হচ্ছে শিশুরা।সুনামগঞ্জে ইয়াবা ট্যাবলেট সহ গোয়েন্দাপুলিশের হাতে আটক দুই(০২)

বিশ্বনাথে আল-হেরা মার্কেটে মা ফ্যাশন উদ্বোধন

মোঃ আবুল কাশেম
  • সংবাদ প্রকাশ সোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১
  • ৪৯৭ বার পড়া হয়েছে

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি 

তরুণ উদ্যোক্তা তারেক আহমদ খজির ও ইসলাম উদ্দিন সফির পরিচালনায় বিশ্বনাথ পৌর শহরের পুরানবাজারস্থ আল হেরা শপিং সিটির ২য় তলায় আজ সোমবার (২৭ সেপ্টেম্বর) মা ফ্যাশন নামের একটি ব্যবসা প্রতিষ্ঠানের যাত্রা শুরু হয়েছে।

আল হেরা শপিং সিটির চেয়ারম্যান ও সালীশ ব্যক্তি আলহাজ্ব পংকি খান প্রধান অতিথি হিসেবে ফিতা ব্যবসা প্রতিষ্ঠানে উদ্বোধন করেন।

পরে দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে মার্কেটের এমডি সিরাজউদ্দিন, ব্যবসায়ী কাজী মাওলানা আব্দুল ওয়াদুদ, সায়েক আহমদ শায়েক, জয়নাল আবেদীন, মিজানুর রহমান মিজান, শাহিন মিয়া, রহমত আলী, জুয়েল আহমদ, সেলিম আহমদ, হাফিজুর রহমান লিঠন, নজরুল ইসলাম, সেবুল খান, দিলোয়ার হোসেন সজিব, আব্দুস সালাম, মো. জহুর আলী, ব্যবসায়ী আবু সুফিয়ান সুফি, কাওছার আহমদ বাপ্পী, মারুফ মিয়া সাহেদ, মিছবাউদ্দিন শরীফ, সাহেদ মিয়া, নুরুল ইসলাম, আফজল মিয়া, ক্রীড়ানুরাগী আক্তার হোসেনসহ উপস্থিত ছিলেন।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281