বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:১২ অপরাহ্ন

বিশ্বনাথে গোয়াহরি গ্রামে বীর মুক্তিযোদ্ধার আব্দুল মালিকের ত্রাণ বিতরণ।

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ রবিবার, ৩ জুলাই, ২০২২
  • ৬০ বার পড়া হয়েছে

বিশ্বনাথ প্রতিনিধি : বিশ্বনাথে দৌলতপুর ইউনিয়নের গোয়াহরি গ্রামে গতকাল শনিবার বন্যা কবলিত অসহায় মানুষের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়েছে। বীর মুক্তিযোদ্ধা, একলিমিয়া দ্বি পাক্ষিক উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক, বিশ্বনাথ সমিতির সাবেক সভাপতি ও বৃহত্তর মজুমদারী পঞ্চায়েত কমিটির উপদেষ্ঠা মো. আব্দুল মালিকের পরিবারের পক্ষ থেকে গোয়াহরি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য বিতরণে বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল মালিক বলেন, আমরা যার যার অবস্থান থেকে গ্রামের পানি বন্দি মানুষের পাশে আছি। যতদিন পানি থাকবে, আমরা ততদিন তাদের পাশে থাকব। তিনি বলেন, পানি বন্দী মানুষের মধ্যে শুধু খাবার নয় আমরা পূর্ণবাসনের চিন্তা করছি। ক্ষতিগ্রস্থ পরিবারের তালিকা সংগ্রহ করে প্রত্যেক পরিবারকে সহযোগিতা করব। এব্যাপারে গ্রামের প্রবাসী ও বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন গোয়াহরি গ্রামের মুরব্বী নিয়ামত উল্লাহ, ছুরত খান, দৌলতপুর ইউনিয়ন পরিষদের সদস্য গোলাম হোসেন, বিশ্বনাথ উপজেলা বিএনপির সহ সরকার বিষয়ক সম্পাদক ইকবাল হোসাইন, দৌলতপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আব্দুল কাহার, সংগঠক আশিকুর রহমান, আশরাফুল ইসলাম, আব্দুর রাজ্জাক প্রমুখ।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281