রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৭:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম
জগন্নাথপুরে ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে নৌকা বাইচ প্রতিযোগিতা সম্পন্ন বিশ্বনাথে চোরের উপদ্রব বৃদ্ধি, আতঙ্কশান্তিগঞ্জে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা আদায়বিশ্বনাথে পোকা নিধনে ‘আলোক ফাঁদ’বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক কে মদিনা যুবলীগের পক্ষ থেকে ফুলের শুভেচ্ছাজয় নেহালের সহযোগিতায় চেতনা ৭১ সংগঠনের আয়োজনে ব্লাড গ্রুপিং ক্যাম্প অনুষ্ঠিতছাতকের দক্ষিণ খুরমা ইউপি সদস্য শাহ এমরান আহমদকে অবাঞ্ছিত ঘোষণাতালা সদরে সন্ত্রাস,মাদক,দূর্নীতি ও দালালমুক্ত ইউনিয়ন গড়তে লাঙ্গল প্রতিকের পথসভায় জনসমুদ্রবিশ্বনাথে দিন দুপুরে চুরি- নগদ টাকা স্বর্ণলংকার লুটধর্মপাশায় ই-দুনিয়া নামক অনলাইন শপের উদ্বোধন

বিশ্বনাথে দিন দিন চুরি বৃদ্ধি : গ্রেফতার দুই,হাওড় বার্তা 

রিপোর্টার
  • আপডেট শুক্রবার, ১০ সেপ্টেম্বর, ২০২১
  • ২৯ বার পড়া হয়েছে

বিশ্বনাথ প্রতিনিধি : সিলেটের বিশ্বনাথে ব্যাপক হারে দিন দিন চুরির বৃদ্ধি পেয়েছে। বিশেষ করে উঠতি বয়সের যুবকরা চুরি, ডাকাতিতে জড়িয়ে পড়েছে।

এসব সংঘবদ্ধ চোরদের টার্গেট বাড়ির টিউবওয়েল, টিনসেডের দোকান, ঘরের জানালা ভেঙ্গে বা কৌশলে মোবাইল চুরিসহ নানা অপকর্ম চালিয়ে যাচ্ছে।

গত ৭ দিনে থানা পুলিশের অভিযানে ৪ চোর ও এক কুখ্যাত ডাকাতকে গ্রেফতার করা হয়েছে। গত কয়েক দিনে উপজেলা জুড়ে বেশ কয়েটি স্থানে চুরি সংঘটিত হয়েছে।

৭ সেপ্টেম্বর মঙ্গলবার রাতে উপজেলার কাদিপুর লামারচক গ্রামে একটি দোকানে চুরি সংঘটিত হয়েছে।

চোরেরা হেপী ভেরাইটিজ স্টোরের নামের দোকানের টিন খুলে ঘরে প্রবেশ করে নগদ টাকা ও বিভিন্ন মালামল চুরি করে নিয়ে যায়। এর আগে কাদিপুর প্রাথমিক বিদ্যালয়ের তালা ভেঙ্গে ফ্যানসহ অন্যান্য জিনিসপত্র চুরি হয়।

একটি সুত্র নিয়ে পুলিশের এসআই জয়ন্ত সরকার বুধবার দিবাগত রাতে কাদিপুর গ্রামের জহুর আলীর ছেলে পিয়ার আলী (২১) ও একই গ্রামের রজব আলীর ছেলে পিয়ার আলী (২২) কে চুরি হওয়া মালামালসহ গ্রেফতার করেন।

মামলা নং-৪)। তবে, তাদের মুল হোতা নওধার গ্রামের ছবর আলীর ছেলে শরীফ আলীকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

এদিকে, গত ৭ সেপ্টেম্বর রাতে খুন, ডাকাতি, চুরিসহ একাধিক মামলার আসমান আলী (৩৫) নামের এক কুখ্যাত ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ।

২ সেপ্টেম্বর উপজেলার ভল্লবপুর গ্রাম থেকে দুই রাতে মোট ৭টি টিউবওয়েল চুরি হয়। চোরেরা টিউবওয়েল নিয়ে ভোরে পালানোর সময় জনতার হাতে আটক হয়।

আসামিরা হচ্ছে, হবিগঞ্জ জেলার আজমেরিগঞ্জ থানার শিবপাশা গ্রামের সুহাগ (২৫) ও বিশ্বনাথ থানার ভল্লবপুর গ্রামের মৃত তাহিদুর রহমানের ছেলে কাউসার আহমদ (১৯)। পরে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ দুজনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করে। (মামালা নং-২)।

এ ব্যাপারে কথা হলে থানার অফিসার ইন-চার্জ ( ওসি) গাজি আতাউর রহমান বলেন, বিশ্বনাথে কোন চোর, ডাকাত ও মাদক কারবারির স্থান হবেনা।

এদের বিরুদ্ধে পুলিশের অভিযান অব্যাহত আছে। আটককৃত আসমিদের বিরুদ্ধে মামলা দায়েরের পর জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে তিনি জানান।

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরিতে আরো সংবাদ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281