রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৫:২৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বিশ্বনাথে মোক্তার আলী ফাউন্ডেশন মেধাবৃত্তির পুরস্কার বিতরণদোয়ারাবাজারে কেন্দ্র ফি’র নামে এইচএসসি পরীক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত অর্থ আদায়, এলাকাজুড়ে মিশ্রপ্রতিক্রিয়াতৃণমূল আওয়ামী লীগের বাড়িতে কেন্দ্রীয় যুবলীগের কার্যনির্বাহী সদস্য হুমায়ুন সুলতান শাদাবদোয়ারাবাজারে ফুটবল ফাইনাল খেলা অনুষ্ঠিতরাজস্থলী বাঙ্গালহালিয়া আর্মি ক্যাম্প উদ্যােগের ২৫ বর্ষ পূর্তি শান্তি চুক্তি উদযাপন ও র্যালী অনুষ্ঠান।বাঙ্গালহালিয়া পাহাড়িকা পাবলিক স্কুলে বার্ষিক ক্লাশ পার্টি ও অভিভাবক মত বিনিময় সভা অনুষ্ঠিত।ফসলের সুরক্ষায় হাওরাঞ্চলের নদীসমূহ খননের দাবীবিশ্বনাথে বিয়ের আগের দিন লন্ডন প্রবাসী তরুণীর মর্মান্তিক মৃত্যুদোয়ারাবাজারে মাদক বিরোধী সমাবেশজিপিএ ৫ পেয়ে উত্তীর্ণ আলমদিনা একাডেমির সাবেক ৪ শিক্ষার্থী

বিশ্বনাথে পুকুরে ডুবে শিশুর মৃত্যু

মোঃ আবুল কাশেম
  • আপডেট শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১
  • ২৭৩ বার পড়া হয়েছে

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি 

সিলেটের বিশ্বনাথে পুকুরে ডুবে চার বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার বিকেলে উপজেলার লামাকাজি ইউনিয়নের দোয়ারিগাঁও গ্রামে এ ঘটনাটি ঘটে।

ওই শিশুর নাম আবদুর রহমান তাহসিন। সে গ্রামের বাহরাইন প্রবাসী আবদুল মানিকের ছেলে।

স্থানীয় সূত্র জানা যায়, বিকেলে অন্যদের সাথে খেলা করছিল তাহসিন। এ সময় তার মা রান্নাঘরে কাজে ব্যস্ত ছিলেন।

এক পর্যায়ের বসত ঘরের পূর্ব দিকের পুকুর ঘাটে, তার দেহ পানিতে ভাসতে দেখেন বাড়ির লোকজন। সেখান থেকে তাকে উদ্ধার করে দ্রুত সিলেট ওসমানী হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য মো. চমক আলী জানান, সবার অগোচরে পানিতে ডুবেই শিশুটির মর্মান্তিক মৃত্যু ঘটে।

ডাক্তার বলেছেন, তার পেটে বেশি পানি ঢুকে পড়ায় সে মারা যায়। থানা পুলিশকে অবহিত করা হয়েছে। পরবর্তী ব্যবস্থা তারা গ্রহণ করবেন।

সর্বশেষ সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন।

Leave a Reply

Your email address will not be published.

সব ধরনের সংবাদ পেতে ক্লিক করুন।
দৈনিক হাওড় বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281