রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৫:৪৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বিশ্বনাথে মোক্তার আলী ফাউন্ডেশন মেধাবৃত্তির পুরস্কার বিতরণদোয়ারাবাজারে কেন্দ্র ফি’র নামে এইচএসসি পরীক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত অর্থ আদায়, এলাকাজুড়ে মিশ্রপ্রতিক্রিয়াতৃণমূল আওয়ামী লীগের বাড়িতে কেন্দ্রীয় যুবলীগের কার্যনির্বাহী সদস্য হুমায়ুন সুলতান শাদাবদোয়ারাবাজারে ফুটবল ফাইনাল খেলা অনুষ্ঠিতরাজস্থলী বাঙ্গালহালিয়া আর্মি ক্যাম্প উদ্যােগের ২৫ বর্ষ পূর্তি শান্তি চুক্তি উদযাপন ও র্যালী অনুষ্ঠান।বাঙ্গালহালিয়া পাহাড়িকা পাবলিক স্কুলে বার্ষিক ক্লাশ পার্টি ও অভিভাবক মত বিনিময় সভা অনুষ্ঠিত।ফসলের সুরক্ষায় হাওরাঞ্চলের নদীসমূহ খননের দাবীবিশ্বনাথে বিয়ের আগের দিন লন্ডন প্রবাসী তরুণীর মর্মান্তিক মৃত্যুদোয়ারাবাজারে মাদক বিরোধী সমাবেশজিপিএ ৫ পেয়ে উত্তীর্ণ আলমদিনা একাডেমির সাবেক ৪ শিক্ষার্থী

বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় আহত ১জন

মোঃ আবুল কাশেম
  • আপডেট বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১
  • ২৯৩ বার পড়া হয়েছে

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি

সিলেটের বিশ্বনাথে পালেরচক গ্রামের মৃত নোয়াব আলীর ছেলে বাবুল মিয়া (৩০) নামে এক যুবকের উপর প্রতিপক্ষের লোকজন হত্যার উদ্দেশ্যে হামলা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

গত রবিবার (১২ সেপ্টেম্বর) রাত ৯ টায় উপজেলার রামপাশা ইউনিয়নের পালেরচক গ্রামের আশুগঞ্জ বাজারের নুরুল হকের চায়ের দোকানের সামনে এ ঘটনাটি ঘটেছে।

হামলায় গুরুতর আহত অবস্থায় বাবুল মিয়াকে স্থানীয় লোকজন উদ্ধার করে নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মামলার এজাহারে উল্লেখ করেন, অভিযুক্তরা প্রভাবশালী দাঙ্গাবাজ সন্রাসী খারাপ উশৃংখল প্রকৃতির লোক। বাদীর সঙ্গে তুচ্ছ বিষয় নিয়ে মনোমালিন্য হয় এর জের ধরে গত রবিবার রাতে বাদীর উপরে দেশীয় অস্ত্র- সস্র নিয়ে আশুগঞ্জ বাজারে নুরুল হকের চায়ের স্টলের সামনে অভিযুক্তরা তাকে দেশীয় বিভিন্ন ধরনের অস্ত্র দিয়ে আঘাত করে। এতে বাদী গুরুতর আহত হন। তিনি আরও উল্লেখ করেন, এ ঘটনায় যদি মামলা মোকদ্দমা করিলে তাকে খুন করিবে বলে হুমকি দিয়ে যায়।

আহত বাবুল মিয়া বলেন, কিছু দিন আগে তাদের মধ্যে তুচ্ছ বিষয় নিয়ে মনোমালিন্য হয়। এর জের ধরে আমার উপরে ক্ষিপ্ত হন হাসিম, ইসলাম, কাদির হঠাৎ করে আমার উপরে ধারালো অস্ত্র দিয়ে হামলা চালায়। হামলায় আমার ফেটে যাওয়া মাথায় ৬টি সেলাই দিয়েছেন ডাক্তাররা। তার শরীরের বিভিন্ন স্থানে একাধিক আঘাত রয়েছে।

এঘটনায় আহত বাবুল মিয়া বাদী হয়ে ৩ জনকে অভিযুক্ত করে থানায় মামলা দায়ের করেছেন। মামলা নং ৮, তাং-১৩,০৯, ২০২১ ইং।

মামলার অভিযুক্তরা হলেন, পালেরচক গ্রামের মৃত হাছন আলীর ছেলে হাসিম মিয়া (৪০) ও আবরুছ মিয়ার ছেলে ইসলাম মিয়া (৩৫) ও রুস্তম মিয়ার ছেলে কাদির মিয়া (৪০)।

মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান বলেন, তদন্ত সাপেক্ষে অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।

সর্বশেষ সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন।

Leave a Reply

Your email address will not be published.

সব ধরনের সংবাদ পেতে ক্লিক করুন।
দৈনিক হাওড় বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281