শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৮:৫৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
রাঙ্গামাটি চন্দ্রঘোনা প্রধান সড়কে মোটর সাইকেল দূর্ঘটনায় এক যুবক নিহতসুনামগঞ্জে ভগবান শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমী উপলক্ষে আলোচনা সভা বর্ণাট্য র‌্যালীতে পরিকল্পনা মন্ত্রী এ মান্নানসুনামগঞ্জে ভগবান শ্রীকৃষ্ণের ৫২৪৮তম শুভ জন্মাষ্টমী উপলক্ষে চিত্রাংঙ্কন প্রতিযোগিতা,আলোচনা সভা ও বর্ণাঢ্য র‌্যালীতে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানকুষ্টিয়ায় চাল রশিদের সরকার বিরোধী ষড়যন্ত্রের ভিডিও এখন গোয়েন্দা সংস্থার হাতেসুদের টাকার চাপ: তাহিরপুরে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে যুবকের আত্মহত্যা!!রাঙামাটি তে মুক্তিযোদ্বা দয়াল চাকমাকে আর্থিক সহায়তা প্রদান – নিখিল কুমার চাকমাসিরিজ বোমা হামলার প্রতিবাদে জামালপুর জেলা ছাত্রলীগের বিক্ষোভ মিছিলদুই সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন….. জামালগঞ্জে পাউবোর উপ-সহকারী প্রকৌশলী রেজাউল হক ও তার সহকারির বিরুদ্ধে দুর্নীতি ও অনিয়মের অভিযোগ দায়েরজামালগঞ্জের কামারগাঁও গ্রামে ৫টি হিন্দু বাড়িতে পূজামন্ডপে ও একটি বিয়ে বাড়ির অনুষ্ঠানে হামলা,প্রতিমা ভাংচুর,থানায় মামলামুফতি গিয়াস উদ্দিন আত তাহেরি কে মদিনা ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতির পক্ষ থেকে শুভেচ্ছা

বিশ্বনাথে যুক্তরাজ্যের ওয়েস্টফেরি কমিউনিটি মসজিদের অর্থায়নে খাদ্যসামগ্রী বিতরণ।

হাওড় বার্তা ডেস্ক রিপোর্ট
  • আপডেট রবিবার, ৩ জুলাই, ২০২২
  • ১৮ বার পড়া হয়েছে

বিশ্বনাথ প্রতিনিধি : পাহাড়ি ঢল ও টানাবর্ষণে মাসখানেকের ব্যবধানে ফের বন্যায় কবলিত সিলেটের বিশ্বনাথ উপজেলা দেওকলস ইউনিয়নের বন্যার্ত সাড়ে ৩ শতাধিক পরিবারের মধ্যে যুক্তরাজ্যের ওয়েস্টফেরি কমিউনিটি মসজিদের অর্থায়নে ও উপজেলা কৃষক লীগের সিনিয়র সহ সভাপতি হাজী আহমদ আলীর সহযোগীতায় খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার (২ জুলাই) দুপুরে পৌর শহরের কালীগঞ্জ বাজারে বন্যার্তদের মধ্যে ওই খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়।

উপজেলা কৃষক লীগের সার্বিক সহযোগীতায় খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধনের পর বন্যার্তদের মাঝে বন্টনের জন্য উপজেলার ৮ ইউনিয়ন ও পৌর কৃষক লীগের নেতৃবৃন্দের হাতে খাদ্যসামগ্রীর প্যাকেটগুলো হস্তান্তর করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ও বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী। তিনি তার বক্তব্যে বলেন, বর্তমান সরকার কৃষিবান্ধব সরকার। আওয়ামী লীগের নেতৃত্বাধীন সরকারের আমলে কৃষিখ্যাতের ব্যাপক উন্নয়ন হয়েছে। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বাধীন সরকার সকল দূর্যোগের সময় মানুষের পাশে থাকে।

বিএনপির নেতারা মুখে বেশি কথা বলেন, আর কাজের বেলা শূন্য। প্রধানমন্ত্রীর নির্দেশনা মতো আওয়ামী লীগের সর্বস্তরের নেতৃবৃন্দ বন্যার্তদের পাশ আছেন। তাই ওই দূর্যোগের সময় কাউকে ত্রাণের জন্য কষ্ট করতে হবে, পর্যাপ্ত পরিমাণ ত্রাণ আছে। পর্যায়ক্রমে সবার কাছে ত্রাণ পৌঁছে যাবে। আর বন্যায় ক্ষতিগ্রস্থদেরকেও পুনর্বাসন সরকার করবে।

উপজেলা কৃষক লীগের সভাপতি সোরাব আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল হান্নান বদরুলের পরিচালনায় খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় কৃষক লীগের কার্যনির্বাহী সদস্য ও সিলেট জেলা কৃষক লীগের সভাপতি শাহ নিজাম উদ্দিন, জেলা কৃষক লীগের কুটির শিল্প বিষয়ক সম্পাদক ছাইয়ুম বক্স, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদ, যুগ্ম সম্পাদক মকদ্দছ আলী, সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন। সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন দেওকলস ইউনিয়ন কৃষক লীগের সভাপতি সৈয়দ শহিদুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন দেওকলস ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মোমিন, আওয়ামী লীগ নেতা লিয়াকত আলী, নেছার আলী, উপজেলা কৃষক লীগের সহ সভাপতি মারফত আলী, আব্দুল হেকিম, যুগ্ম সম্পাদক কামরুজ্জামান কামাল, অর্থ সম্পাদক প্রদীপ সূত্রধর, পৌর কৃষক লীগের আহবায়ক বিকাশ মালাকার, যুগ্ম আহবায়ক জয়নাল আহমদ, লামাকাজী ইউনিয়ন কৃষক লীগের সভাপতি মাসুক মিয়া, খাজাঞ্চী ইউনিয়ন কৃষক লীগের সভাপতি জামাল আহমদ, অলংকারী ইউনিয়ন কৃষক লীগের সভাপতি কাওছার চৌধুরী, সাধারণ সম্পাদক মঈনুল ইসলাম, রামপাশা ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক সুনা মিয়া, দৌলতপুর ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক ছালিক মিয়া, বিশ্বনাথ ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক কমরু মিয়া, দেওকলস ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক আমির আলী, দশঘর ইউনিয়ন কৃষক লীগের সভাপতি হেলাল উদ্দিন, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, কৃষক লীগ নেতা উস্তার আলী, মামুনুর রশিদ, আরশ আলী, আক্রম আলী, রশিদ আলী, মতিউল ইসলাম, লিটন খান, শানুর আলী, জেলা যুবলীগ নেতা কবিরুল ইসলাম কবির, উপজেলা যুবলীগ নেতা ফজলু মিয়া। এসময় আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সর্বশেষ সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন।

Leave a Reply

Your email address will not be published.

সব ধরনের সংবাদ পেতে ক্লিক করুন।
দৈনিক হাওড় বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281