শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৭:১৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুষ্টিয়ায় চাল রশিদের সরকার বিরোধী ষড়যন্ত্রের ভিডিও এখন গোয়েন্দা সংস্থার হাতেসুদের টাকার চাপ: তাহিরপুরে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে যুবকের আত্মহত্যা!!রাঙামাটি তে মুক্তিযোদ্বা দয়াল চাকমাকে আর্থিক সহায়তা প্রদান – নিখিল কুমার চাকমাসিরিজ বোমা হামলার প্রতিবাদে জামালপুর জেলা ছাত্রলীগের বিক্ষোভ মিছিলদুই সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন….. জামালগঞ্জে পাউবোর উপ-সহকারী প্রকৌশলী রেজাউল হক ও তার সহকারির বিরুদ্ধে দুর্নীতি ও অনিয়মের অভিযোগ দায়েরজামালগঞ্জের কামারগাঁও গ্রামে ৫টি হিন্দু বাড়িতে পূজামন্ডপে ও একটি বিয়ে বাড়ির অনুষ্ঠানে হামলা,প্রতিমা ভাংচুর,থানায় মামলামুফতি গিয়াস উদ্দিন আত তাহেরি কে মদিনা ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতির পক্ষ থেকে শুভেচ্ছাধর্মপাশায় যুবলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশবঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৭তম শাহাদাৎ বার্ষিকীতে প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের পক্ষ থেকে অসহায় ও দুস্থদের মাঝে খাবার বিতরণবিএনপি জামায়াত জোট সরকারের আমলে সারাদেশে সিরিজ বোমা হামলার প্রতিবাদে সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল

বিশ্বনাথে সায়মন হত্যাকান্ডে ৫ জনের বিরুদ্ধে চার্জশীট দাখিল

হাওড় বার্তা ডেস্ক রিপোর্ট
  • আপডেট বুধবার, ১ ডিসেম্বর, ২০২১
  • ১৩১ বার পড়া হয়েছে

বিশ্বনাথ প্রতিনিধি : সিলেটের বিশ্বনাথে আলোচিত ‘সায়মন’ হত্যা মামলায়, পাঁচজনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করেছে থানা পুলিশ।

চার্জশীটে অভিযুক্তরা হলেন, জানাইয়া গ্রামের মনোহর আলীর ছেলে খুনি এনাম উদ্দিন, তার সহযোগী মস্তাব আলীর ছেলে তাহিদ আলী, ভিকটিমের বন্ধু, আব্দুল মছব্বিরের ছেলে আফজাল হোসেন লায়েক, মৃত তাহির উল্লাহর ছেলে ফয়েজ আহমদ ও তোরাব আলীর ছেলে তারেক আহমদ।

অব্যাহতি দেয়া হয়, মামলায় গ্রেফতার একই গ্রামের মৃত মনা উল্লাহর ছেলে উস্তার আলী (৬৫) কে। অভিযুক্ত সকল আসামির বয়স ২০ থেকে ২৫ এর ভেতর।

মামলার তদন্তকারি কর্মকর্তা এসআই অরূপ সাগর গুপ্ত কমল জানান, তদন্ত শেষে মামলাটির আদালতে চার্জশীট দাখিল করা হয়েছে। মামলায় একজন বৃদ্ধকে ঘটনার সাথে জড়িত না থাকায় অব্যাহতি দেয়া হয়।

প্রসঙ্গত, গত ২০ মার্চ রাত ১০টায় উপজেলা পরিষদ সড়ক এলাকায় উপর্যুপরি ছুরিকাঘাতে খুন করা হয় ইরমান আহমদ সায়মনকে।

তার বাড়ি পৌরসভার জানাইয়া দক্ষিণ মশুলা গ্রামের মছলন্দর আলীর ছেলে। এ ঘটনায় তার বড় ভাই ময়নুল ইসলাম সুমন পাঁচজনকে আসামি করে বিশ্বনাথ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। (মামলা নং–২৭, তাং-২২.০৩.২১)।

ঘটনার দিন সন্ধ্যায় সায়মনকে তার ব্যবসা প্রতিষ্ঠান থেকে ডেকে নিয়ে আসে তিন বন্ধু লায়েক, ফয়েজ ও তারেক। বিশ্বনাথ একটি রেস্তোরায় খাবার শেষে আল-হেরার সামনে অনুষ্ঠিত সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগ দেয়।

পরে তারা সায়মনকে নিয়ে, ঘটনাস্থল উপজেলা পরিষদ সড়ক এলাকায় শুকুর আলীর বাড়ী সংলগ্ন রাস্তায় পৌঁছায়।

ওখানে এনাম ও তাহিদের সাথে তাদের সাক্ষাত ঘটে। এক পর্যায়ে শুকুর আলী ভাড়াটিয়া সুমি বেগম নামের জনৈক নারীকে নিয়ে বাকবিতন্ডার এক পর্যায়ে খুনি এনাম সায়মনকে ছুরিকাঘাত করে।

পরে সবাই মিলে পরিকল্পিত এ ভিন্ন খাতে প্রবাহিত করতে ঘটনাকে ছিনতাইয়ের নাটক সাজায়।

সর্বশেষ সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন।

Leave a Reply

Your email address will not be published.

সব ধরনের সংবাদ পেতে ক্লিক করুন।
দৈনিক হাওড় বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281