মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:৫৭ অপরাহ্ন

বিশ্বনাথ উপজেলা ফুটবল একাডেমির উদ্বোধন করলেন শফিক চৌধুরী

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ শুক্রবার, ২৯ অক্টোবর, ২০২১
  • ১৯২ বার পড়া হয়েছে

বিশ্বনাথ প্রতিনিধি : সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেছেন, খেলাধুলা সমাজ থেকে মাদকসহ সকল প্রকার অসামাজিক কাজ দূরে করে সুন্দর সমাজ বিনির্মানে প্রধান হাতিয়ার হিসেবে কাজ করে।

শরীর গঠনের জন্য খেলাধুলার বিকল্প নেই। তাই শিক্ষার্থীদেরকে পড়ালেখার পাশাপাশি খেলাধুলায়ও গুরুত্ব দিতে হবে। আর খেলাধুলার পৃষ্ঠপোষকতায় আমাদের সবাইকে এগিয়ে আসতে হবে।

তিনি শুক্রবার (২৯ অক্টোবর) বিকেলে সিলেটের বিশ্বনাথে উপজেলা ফুটবল একাডেমির উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন। পৌর শহরের জানাইয়ার মাঠে উদ্বোধক হিসেবে একাডেমির উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও পৌর প্রশাসক সুমন চন্দ্র দাশ।

উদ্বোধকের বক্তব্যে ইউএনও সুমন চন্দ্র দাশ পৌরসভার বরাদ্ধ থেকে জানাইয়া মাঠে মাটি ভরাটের জন্য ৫০ হাজার ও একাডেমির কার্যক্রমের জন্য ২০ হাজার টাকা বরাদ্দ দেয়ার ঘোষণা দেন।

বিশ্বনাথ উপজেলা ফুটবল একাডেমির কোচ আব্দুস সালামের সভাপতিত্বে ও ধারাভাষ্যকার একেএম তুহেমের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সহকারী কমিশনার (ভ‚মি) মো. কামরুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আমির আলী চেয়ারম্যান, মকদ্দছ আলী, সদস্য আব্দুল জলিল জালাল, সাবেক স্থানীয় মেম্বার নুরুল হক, বিশ্বনাথ স্পোর্টস ডেভোলপমেন্ট ট্রাস্ট ইউকের সদস্য আবু মনসুর।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন, পৌর সহায়ক কমিটির সদস্য জহুর আলী, একাডেমির প্রধান কোচ সাহাজ উদ্দিন টিপু, জেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সদস্য কবিরুল ইসলাম কবির, উপজেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক এমদাদ হোসেন নাঈম, একাডেমির পরিচালক ফুটবলার মো. আলমগীর, আব্দুর রব, সাবুল আহমদ, মাছুম আহমদ, দিলওয়ার, যুক্তরাজ্য প্রবাসী আজাদ মিয়া, যুবলীগ নেতা আব্দুল বাতিন প্রমূখ।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281