শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৮:৪৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
রাঙ্গামাটি চন্দ্রঘোনা প্রধান সড়কে মোটর সাইকেল দূর্ঘটনায় এক যুবক নিহতসুনামগঞ্জে ভগবান শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমী উপলক্ষে আলোচনা সভা বর্ণাট্য র‌্যালীতে পরিকল্পনা মন্ত্রী এ মান্নানসুনামগঞ্জে ভগবান শ্রীকৃষ্ণের ৫২৪৮তম শুভ জন্মাষ্টমী উপলক্ষে চিত্রাংঙ্কন প্রতিযোগিতা,আলোচনা সভা ও বর্ণাঢ্য র‌্যালীতে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানকুষ্টিয়ায় চাল রশিদের সরকার বিরোধী ষড়যন্ত্রের ভিডিও এখন গোয়েন্দা সংস্থার হাতেসুদের টাকার চাপ: তাহিরপুরে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে যুবকের আত্মহত্যা!!রাঙামাটি তে মুক্তিযোদ্বা দয়াল চাকমাকে আর্থিক সহায়তা প্রদান – নিখিল কুমার চাকমাসিরিজ বোমা হামলার প্রতিবাদে জামালপুর জেলা ছাত্রলীগের বিক্ষোভ মিছিলদুই সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন….. জামালগঞ্জে পাউবোর উপ-সহকারী প্রকৌশলী রেজাউল হক ও তার সহকারির বিরুদ্ধে দুর্নীতি ও অনিয়মের অভিযোগ দায়েরজামালগঞ্জের কামারগাঁও গ্রামে ৫টি হিন্দু বাড়িতে পূজামন্ডপে ও একটি বিয়ে বাড়ির অনুষ্ঠানে হামলা,প্রতিমা ভাংচুর,থানায় মামলামুফতি গিয়াস উদ্দিন আত তাহেরি কে মদিনা ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতির পক্ষ থেকে শুভেচ্ছা

বিশ্বনাথ থানা পুলিশের উদ্যোগে শতাধিক পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ।

হাওড় বার্তা ডেস্ক রিপোর্ট
  • আপডেট রবিবার, ৩ জুলাই, ২০২২
  • ১৮ বার পড়া হয়েছে

বিশ্বনাথ প্রতিনিধি : পাহাড়ি ঢল ও টানাবর্ষণে মাসখানেকের ব্যবধানে ফের বন্যায় কবলিত সিলেটের বিশ্বনাথ থানা পুলিশের উদ্যোগে ১শতাধিক বন্যার্ত পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। আজ শনিবার (২জুলাই) বিকেলে উপজেলার ৪নং রামপাশা ইউনিয়নের চকরামপ্রসাদ গ্রামে বন্যার্তদের মধ্যে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান ১ শতাধিক প্যাকেটজাতের মাধ্যমে নিজ গাড়ি দিয়ে ওই খাদ্যসামগ্রী বিতরণ করেন।

বিতরণকৃত খাদ্যসামগ্রীর মধ্যে ছিল, ১ কাটন বিস্কুট, ২ লিটার পানি, ২০০ গ্রাম দুধ, ১ কেজি চিনি, ১ কেজি লবন, ১ কেজি চিরা, ১ টা মেলামাইন প্লেট, ১টা মেলামাইন গ্লাস, খাবার স্যালাইন ও বিশুদ্ধকরণ ট্যাবলেট দেওয়া আছে।

খাদ্যসামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন, রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর, থানার তদন্ত অফিসার জাহিদুল ইসলাম, থানার এসআই মামুনুর রশিদ, এসআই জয়ন্ত কুমার, মিনারা বেগম, আফিয়া বেগম, আব্দুল বাতিন, আব্দুস শহিদ, রবিউল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

এদিকে, গত কয়েক দিনে উপজেলার বিভিন্ন আশ্রয় কেন্দ্রসহ পানিবন্দী থাকা মানুষের মধ্যে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমানের নেতৃত্বে থানা পুলিশের সদস্যরা প্রায় ১১ হাজার ৫ শত বন্যার্তদের মাঝে রান্না করা খাবার ও খাদ্যসামগ্রী বিতরণ করছেন।

খাদ্যসামগ্রী বিতরণ কালে থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান বলেন, বন্যার্তদের মধ্যে গত কয়েক দিন ধরে রান্না করা ও শুকনো খাবার বিতরণ করে যাচ্ছে থানা পুলিশ। খাবার বিতরণের পাশাপাশি পানিবন্দী মানুষের জানমালের নিরাপত্তা প্রদানের লক্ষে নিরলস পরিশ্রম করে যাচ্ছে বিশ্বনাথ থানা পুলিশ।আর বন্যার পানি যতদিন থাকবে ততদিন পুলিশের এসব সেবা অব্যাহত থাকবে বলে নিশ্চিত করেন তিনি।

তিনি বলেন, উপজেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার পাশাপাশি বন্যার্তদের সেবায় এগিয়ে এসে মানবিকতার পরিচয় দিয়েছে থানা পুলিশ।

সর্বশেষ সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন।

Leave a Reply

Your email address will not be published.

সব ধরনের সংবাদ পেতে ক্লিক করুন।
দৈনিক হাওড় বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281