রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৭:১৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
হাওর বাঁচাও আন্দোলন কেন্দ্রীয় কমিটির তৃতীয় সম্মেলনে হাওর বিষয়ক মন্ত্রনালয় গঠনের দাবি।দূর্নীতির বিষবৃক্ষে জাতি দিশেহারা, মুখ বন্ধের শেষ কথায় ?সুনামগঞ্জের কুস্তি খেলার ইতিহাস ও ঐতিহ্য গ্রন্থের মোড়ক উন্মোচনহজ্জের অন্তরালে অবৈধ ভাবে একাদিক বিয়ে করছেন আয়েশাছাতক-দোয়ারাবাজারে বন্যায় ক্ষতিগ্রস্থদের পুষ্টি গুণ বিস্কুট বিতরণ।শান্তিগঞ্জে নতুন করে যাত্রা শুরু করলো রুরাল ডেভেলপমেন্ট হেল্থ সেন্টার এন্ড ডায়াগনস্টিক।বিশ্বম্ভরপুর থানায় ব্রেস্ট ফিডিং কর্ণার ও লাইব্রেরির উদ্ভোধন। ছাতকে শিক্ষানুরাগী নুর মোহাম্মদ ময়না মিয়া’র ইন্তেকাল।হাওড়ের নেই মাছ : ঋনের চাপে দিশেহারা জেলে।বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব উপাধ্যক্ষ ড.মোঃ আব্দুস শহীদ এমপি অনলাইন ফোরামের উপদেষ্টা মনোনীত হলেন উম্মে ফারজানা ডায়না।

বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব উপাধ্যক্ষ ড.মোঃ আব্দুস শহীদ এমপি অনলাইন ফোরামের উপদেষ্টা মনোনীত হলেন উম্মে ফারজানা ডায়না।

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪
  • ৩৩ বার পড়া হয়েছে

নিজেস্ব প্রতিবেদক: ২১ শে জুন ২০২৪ ইং, রোজঃ শনিবার বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব উপাধ্যক্ষ ড.মোঃ আব্দুস শহীদ এমপি অনলাইন ফোরাম, শ্রীমঙ্গল-কমলগঞ্জ এর প্রধান উপদেষ্টা মার্গুব মোর্শেদ রোমিও ও প্রধান সমন্বয়কারী নাজমুল ইসলাম ইমন এক চিঠির মাধ্যমে শ্রীমঙ্গল উপজেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক উম্মে ফারজানাকে অনলাইন ফোরামের উপদেষ্টা মনোনীত করে।

তারা চিঠিতে উল্লেখ্য করেন “জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারণ করে উন্নত ও সমৃদ্ধশালী বাংলাদেশ বিনির্মানের স্বপ্নদ্রষ্টা দেশরত্ন শেখ হাসিনার রূপকল্প ২০৪১ ও চতুর্থ শিল্প
বিপ্লব বাস্তবায়নের পাশাপাশি মাননীয় কৃষি মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব উপাধ্যক্ষ ড.মোঃ আব্দুস শহীদ এমপির হাত ধরে শ্রীমঙ্গল-কমলগঞ্জ কে স্মার্ট উপজেলায় রুপান্তর করতে আপনার সপ্রতিভ পদচারণা প্রশংসনীয়। আপনাকে বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব উপাধ্যক্ষ ড.মোঃ আব্দুস শহীদ এমপি অনলাইন ফোরাম, শ্রীমঙ্গল-কমলগঞ্জ এর উপদেষ্টা পদে মনোনীত করা হলো।”
পরবর্তী একইদিন বিকাল ৫ঃ০০ ঘটিকায় উক্ত চিঠি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব উপাধ্যক্ষ ড.মোঃ আব্দুস শহীদ এমপি অনলাইন ফোরামের সভাপতি জনি চৌধুরী ও সাধারণ সম্পাদক মাহবুব আলম শিমুলের নেতৃত্বে শ্রীমঙ্গল উপজেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক উম্মে ফারজানা এর পিতা মাননীয় কৃষিমন্ত্রী উপাধ্যক্ষ ড.মোঃ আব্দুস শহীদ এমপি এর মিশন রোডের বাসভবনে পৌঁছে দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন অনলাইন ফোরামের নেতৃবৃন্দ।
চিঠি গ্রহণ করে শ্রীমঙ্গল উপজেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক উম্মে ফারজানা বলেন,
“শ্রীমঙ্গল-কমলগঞ্জ কে স্মার্ট উপজেলায় পরিণত করতে তরুণদের এগিয়ে আসতে হবে, গুজব মোকাবেলা করার পাশাপাশি জননেত্রী শেখ হাসিনার রূপকল্প ২০৪১ বাস্তবায়নের ক্ষেত্রে যুগের সাথে তালমিলিয়ে সোশ্যাল মিডিয়ায় সবাইকে সোচ্চার হতে হবে। বাংলাদেশ আওয়ামীলীগ সরকারের উন্নয়ন মূলক কার্যক্রম প্রচার করার ধারাবাহিকতা ধরে রেখে মানবিক কাজে মনোযোগ দিয়ে তরুন রা আমাদের এই দেশ ও সমাজকে স্মার্ট করতে সহায়তা করবে। এসময় তিনি অনলাইন ফোরামের উপদেষ্টা মনোনীত হওয়ায় অনলাইন ফোরামের সকল নেতৃবৃন্দকে শুভেচ্ছা ও ধন্যবাদ জানান।”
অনলাইন ফোরামের সাধারণ সম্পাদক মাহবুব আলম শিমুল বলেন,
“মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা ও আওয়ামীলীগ সরকারের উন্নয়ন মূলক কর্মকাণ্ড জনগনের কাছে তুলে ধরাই বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব উপাধ্যক্ষ ড.মোঃ আব্দুস শহীদ এমপি অনলাইন ফোরামের মূল লক্ষ্য ও উদ্দেশ্য। বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড সক্রিয় ভাবে মানুষের দ্বারপ্রান্তে পৌঁছে দিতে সোশ্যাল মিডিয়া ও রাজপথে দীর্ঘ একযুগ যাবৎ কাজ করে যাচ্ছে অনলাইন ফোরাম।
শ্রীমঙ্গল উপজেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক উম্মে ফারজানা ডায়না আপা উনার মানবিক কর্মকাণ্ড ও নেতৃত্বগুনে ইতিমধ্যেই শ্রীমঙ্গল-কমলগঞ্জের জনগণের অন্তরে জায়গা করে নিয়েছেন। আমরা মনে করি স্মার্ট বাংলাদেশ গড়তে তরুন নেতৃত্বের বলিষ্ঠ ভূমিকা প্রয়োজন, ঠিক তেমনি স্মার্ট শ্রীমঙ্গল-কমলগঞ্জ উপজেলা গড়তে ভবিষ্যত নেতৃত্বের কথা বিবেচনা করে বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব উপাধ্যক্ষ ড.মোঃ আব্দুস শহীদ এমপি অনলাইন ফোরাম, শ্রীমঙ্গল-কমলগঞ্জ এর প্রধান উপদেষ্টা মার্গুব মোর্শেদ রোমিও ভাই ও প্রধান সমন্বয়কারী নাজমুল ইসলাম ইমন ভাই উম্মে ফারজানা ডায়না আপাকে উপদেষ্টা হিসেবে মনোনীত করেছেন।
আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি বিশ্বশান্তির অগ্রদূত দেশরত্ন শেখ হাসিনা’র আদর্শিক ভ্যানগার্ড হিসেবে ক্ষুধা, নিরক্ষর ও দারিদ্র্য মুক্ত অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনিমার্ণে উম্মে ফারজানা ডায়না আপার নেতৃত্বে সর্বাত্মক অংশগ্রহণ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব উপাধ্যক্ষ ড.মো. আব্দুস শহীদ এমপি অনলাইন ফোরামের অগ্রযাত্রাকে আরও বেগবান করবে।”
এসময় আরও উপস্থিত ছিলেন অনলাইন ফোরামের সহ সভাপতি তাসলিম আহমেদ ও সাংগঠনিক সম্পাদক নাঈমুর রহমান নাহিদ প্রমুখ।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281