শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৮:৪২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
রাঙ্গামাটি চন্দ্রঘোনা প্রধান সড়কে মোটর সাইকেল দূর্ঘটনায় এক যুবক নিহতসুনামগঞ্জে ভগবান শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমী উপলক্ষে আলোচনা সভা বর্ণাট্য র‌্যালীতে পরিকল্পনা মন্ত্রী এ মান্নানসুনামগঞ্জে ভগবান শ্রীকৃষ্ণের ৫২৪৮তম শুভ জন্মাষ্টমী উপলক্ষে চিত্রাংঙ্কন প্রতিযোগিতা,আলোচনা সভা ও বর্ণাঢ্য র‌্যালীতে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানকুষ্টিয়ায় চাল রশিদের সরকার বিরোধী ষড়যন্ত্রের ভিডিও এখন গোয়েন্দা সংস্থার হাতেসুদের টাকার চাপ: তাহিরপুরে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে যুবকের আত্মহত্যা!!রাঙামাটি তে মুক্তিযোদ্বা দয়াল চাকমাকে আর্থিক সহায়তা প্রদান – নিখিল কুমার চাকমাসিরিজ বোমা হামলার প্রতিবাদে জামালপুর জেলা ছাত্রলীগের বিক্ষোভ মিছিলদুই সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন….. জামালগঞ্জে পাউবোর উপ-সহকারী প্রকৌশলী রেজাউল হক ও তার সহকারির বিরুদ্ধে দুর্নীতি ও অনিয়মের অভিযোগ দায়েরজামালগঞ্জের কামারগাঁও গ্রামে ৫টি হিন্দু বাড়িতে পূজামন্ডপে ও একটি বিয়ে বাড়ির অনুষ্ঠানে হামলা,প্রতিমা ভাংচুর,থানায় মামলামুফতি গিয়াস উদ্দিন আত তাহেরি কে মদিনা ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতির পক্ষ থেকে শুভেচ্ছা

মধ্যনগর উপজেলা পরিষদ কমপ্লেক্স নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন

মহি উদ্দিন আরিফ
  • আপডেট রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১
  • ৪৮ বার পড়া হয়েছে

ধর্মপাশা (সুনামগঞ্জ) প্রতিনিধি

সুনামগঞ্জের সদ্য ঘোষিত মধ্যনগর উপজেলা পরিষদ কমপ্লেক্স নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে। শনিববার দুপুর তিনটার মধ্যনগর থানা সংলগ্ন এলাকায় ভিত্তি প্রস্তর স্থাপন করেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম, পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নান ও স্থানীয় এমপি মোয়াজ্জেম হোসেন রতন। এর আগে মধ্যনগর বাজারে মধ্যনগর উপজেলা বাস্তবায়ন পরিষদের উদ্যোগে আয়োজিত গণসংবর্ধনা ও সুধী সমাবেশে এলজিআরডি মন্ত্রী তাজুল ইসলাম প্রধান অতিথির বক্তব্য রাখেন। এ সময় তিনি আওয়ামী লীগ সরকারের উন্নয়নের কথা তুলে ধরে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর থেকে খাদ্য ঘাটতি পূরণ, যোগাযোগ ও বিদ্যুৎ ব্যবস্থার উন্নতি, কর্মসংস্থান সৃষ্টিসহ সারা বাংলাদেশের মানুষের ভাগ্য উন্নতি করে দেশ পরিচালনা করে যাচ্ছেন। তাই বাংলাদেশের মানুষের ব্যাপক উন্নতি সাধিত হয়েছে। এখন হতদরিদ্র মানুষের সংখ্যা কমেছে। বঙ্গবন্ধু লড়াই সংগ্রামের মধ্য দিয়ে বাংলাদেশের স্বাধীনতা এনেছেন এবং তিনি স্বাধীনতার ঘোষক। বঙ্গবন্ধু একমাত্র ঘোষক, বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা এবং বাংলাদেশের প্রতিষ্ঠাতা। বঙ্গবন্ধুর সমকক্ষ কেউ নেই।
মধ্যনগর বাজারে উপজেলা বাস্তবায়ন পরিষদ আয়োজিত গণসংর্ধনা ও সুধী সমাবেশে সংগঠনের সভাপতি অ্যাড. আব্দুল মজিদ তালুকদারের সভাপতিত্বে ও মধ্যনগর থানা যুবলীগের সভাপতি মোস্তাক আহমেদের পরিচালনায় বক্তব্য দেন, পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নান এমপি, স্থানীয় এমপি মোয়াজ্জেম হোসেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নূরুল হুদা মুকুট, রেজাউল করিম শামীম, সুনামগঞ্জ পৌর মেয়র নাদের বখত, ধর্মপাশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীম আহমেদ বিলকিস, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোজাম্মেল হোসেন রোকন, মধ্যনগর থানা আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মোবারক হোসেন তালুকদার, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব আলম ফারুকী, মধ্যনগর উপজেলা বাস্তবায়ন পরিষদের সহ-সভাপতি কুতুব উদ্দিন তালুকদার, সাধারণ সম্পাদক অমরেশ রায় চৌধুরী, মধ্যনগর থানা যুবলীগের সহ-সভাপতি আসাদুজ্জামান রোকন, সাধারণ সম্পাদক বিদ্যুৎ কান্তি সরকার প্রমুখ।

 

সর্বশেষ সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন।

Leave a Reply

Your email address will not be published.

সব ধরনের সংবাদ পেতে ক্লিক করুন।
দৈনিক হাওড় বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281