বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:২৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
নাসিরনগরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত।চৌহালীতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালন।দোয়ারাবাজারে ট্রাকচাপায় ৪ বছরের শিশু নিহত। শান্তিগঞ্জে গণহত্যা দিবস উপলক্ষে পুষ্পস্তবক অর্পণ ও আলোচনা সভা। সুনামগঞ্জে পানি সংকটে হাজারো পরিবার: নলকূপে উঠছে না পানি-!!সামর্থ্য অনুযায়ী গরীব ও দুঃস্থদের পাশে দাড়ান- পলিন। সুনামগঞ্জের ফ্লাওয়ার লেকে ছুটছেন দর্শনার্থীরা।সুনামগঞ্জে ‘ঠাণ্ডা-গরমের গ্যাঁড়াকলে’ অসুস্থ হচ্ছে শিশুরা।সুনামগঞ্জে ইয়াবা ট্যাবলেট সহ গোয়েন্দাপুলিশের হাতে আটক দুই(০২)উপকূলীয় বেড়িবাঁধ নিয়ে কোনো অনিয়ম দুর্নীতি সহ্য করা হবেনা- অর্থ প্রতিমন্ত্রী।

মনিরামপুরে ১০ নং মশ্বিমনগর ইউনিয়নে নৌকার বিজয় লক্ষে পথসভা অনুষ্ঠিত হয়

রতন কুমার দাশ
  • সংবাদ প্রকাশ মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১
  • ২০৭ বার পড়া হয়েছে

মণিরামপুর (যশোর) প্রতিনিধি।

সোমবার বিকেলে মণিরামপুর উপজেলার ১০ নং মশ্বিমনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার চেয়ারম্যান প্রার্থী আবুল হোসেন এর পক্ষে নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলন। বক্তব্যে তিনি বলেন, যারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৌকার বিরুদ্ধে যাবে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

এ কারণে ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার বিরুদ্ধে না যেয়ে দল ও ইউনিয়নের উন্নয়নের সফলতার জন্য সকলে একযোগে কাজ করার বিকল্প নেই।

তিনি আরো বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে মধ্যম আয়ের দেশে রূপান্তরিত করার ক্ষেত্রে আপ্রাণ কাজ করে চলেছেন। বিদ্রোহী প্রার্থীদের উদ্দ্যেশ্যে জেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক এমপি মনিরুল ইসলাম মনির বলেন, ‘আমরা নিজেদের মধ্যে কোন্দল না করে কেন্দ্রীয় সিদ্ধান্তে অটুট থাকলে নৌকার বিজয় সুনিশ্চিত। কিন্তু দলের সিদ্ধান্ত অমান্য করে নৌকা ডুবাতে বিদ্রোহী হলে দলের ক্ষতি, নিজেদেরও ক্ষতি। নৌকার বিপক্ষে গেলে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, যশোর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক যশোর ২ আসনের সাবেক এমপি মনিরুল ইসলাম মনির, যশোর জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক শেখ আতিকুর বাবু, যশোর জেলা আওয়ামী লীগের উপপ্রচার সম্পাদক লুৎফুল কবির বিজু, মণিরামপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক ফারুক হোসেন, মণিরামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান নাজমা খানম। এ সময় আরো উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, উপজেলা সাবেক ছাত্রনেতা ও তরুণ আওয়ামী লীগ নেতা সন্দ্বীপ ঘোষ, উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহবায়ক ফজলুর রহমান, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মশিয়ার রহমান, ইউনিয়ন কৃষকলীগের সভাপতি মামুনার রশিদ, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, আওয়ামী লীগ নেতা মাস্টার নির্মল মন্ডল, ইউনিয়ন যুবলীগের সভাপতি দীপঙ্কর হালদার দিপু সহ-সভাপতি আশরাফুল ইসলাম স্বপন সহ আওয়ামী লীগের বিভিন্ন নেতৃবৃন্দ।

এতে সভাপতিত্বে করেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি প্রভাষক ইউসুফ আলী ও পরিচালনা করেন সাধারণ সম্পাদক মাস্টার শহিদুল ইসলাম। উল্লেখ্য: আগামী ২৮ নভেম্বর-২০২১, ইউনিয়ন পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে যশোর জেলার মণিরামপুর উপজেলার ১৬ টি ইউনিয়নে একযোগে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281