বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ১০:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম
দুর্বৃত্তের এসিড নিক্ষেপে ঝলসে গেছে যুবক।প্রচন্ড কুয়াশা ও শীতের সকালে কাজে ব্যাস্ত যশোর মনিরামপুরের চাষীরাকোম্পানীগঞ্জে কারিগরি কলেজের সম্মুখে দুটো মোটর বাইকের সংঘর্ষ।বিশ্বনাথে পুকুরে ডুবে প্রতিবন্ধী এক যুবতীর মৃত্যুনাসিরনগরে উপানুষ্ঠানিক শিক্ষা পাঠদান কার্যক্রম উদ্বোধনবিশ্বনাথে ঘূর্ণিঝড়ের প্রভাবে সবজি-ফসলের ক্ষতির আশঙ্কারুপিয়া বেগমের আকুতি ছাতকে রাব্বি হত্যা মামলা আসামীদের ফাঁসির দাবীতে সংবাদ সম্মেলনসিলেটে শিক্ষার্থীরা গণপরিবহনে চলাচলে হাফ ভাড়া দিতে পারবেনম‌হেশখালী‌তে মৃত ম‌হিষের মাংস বিক্রয়কা‌লে পিতা পুত্র আটকবিশ্বনাথে এসআই বিরুদ্ধে ঘুষ গ্রহনের অভিযোগ

মনোনয়নপত্র জমা দিলেন চেয়ারম্যান পদপ্রার্থী হাজী মুশফিকুর রহমান 

ইকবাল হুসাইন
  • আপডেট রবিবার, ৩১ অক্টোবর, ২০২১
  • ১৪১ বার পড়া হয়েছে

শান্তিগঞ্জ(সুনামগঞ্জ)প্রতিনিধি 

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে শান্তিগঞ্জ উপজেলার পূর্ব বীরগাঁও ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন লন্ডন প্রবাসী মোহাম্মদ মসফিকুর রহমান।

রবিবার(৩১ অক্টোবর ) পূর্ব বীরগাঁও ইউনিয়নের সর্বস্তরের জনগনকে সাথে নিয়ে বিশাল শোভাযাত্রার মাধ্যমে উৎসব মুখর পরিবেশে উপজেলা রিটার্নিং কর্মকর্তা নুরে আলম সিদ্দিকীর কাছে মনোনয়নপত্র জমা দেন তিনি।

মনোনয়নপত্র জমাদান পরবর্তী এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে পূর্ব বীরগাঁও ইউনিয়নের সিনিয়র নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। বক্তারা বলেন,মসফিকুর রহমান একজন সৎ ন্যায়নিষ্ট নিঃশ্বার্থ সমাজ সেবক উনাকে আপনারা ভোট দিয়ে নির্বাচিত করুন। তিনি নির্বাচিত হলে পূর্ব বীরগাঁও ইউনিয়নের অনেক উন্নয়ন হবে। তাকে সবসময়ই আপনাদের পাশে পাবেন।

এলাকার ভোটারদের সাথে কথা হলে তারা জানান,মোহাম্মদ মসফিকুর রহমান একজন সৎ মেধাবী ও পরোপকারী ব্যক্তিত্ব। আমরা আগামী নির্বাচনে চেয়ারম্যান হিসেবে মোহাম্মদ মসফিকুর রহমান ভাইকে নির্বাচিত করবো ইনশাআল্লাহ। সাধারণ মানুষের যে কোন বিপদ- আপদে তিনি এগিয়ে আসেন এবং সহযোগিতা করে থাকেন।

চেয়ারম্যান পদপ্রার্থী মোহাম্মদ মসফিকুর রহমান বলেন, আমি জনগনের মনোনীত প্রার্থী হয়ে চেয়ারম্যান পদে নির্বাচন করার লক্ষ্যে আজ মনোনয়ন ফরম জমা দিয়েছি। আমি বিশ্বাস করি আমার ইউনিয়নবাসী আমাকে তাদের সেবা করার সুযোগ দান করবেন। আমি সবার ভোট,দোয়া ও ভালোবাসা প্রত্যাশী।

এই সংবাদটি শেয়ার করুন

এই ক্যাটাগরিতে আরো সংবাদ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281