বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:২০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
নাসিরনগরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত।চৌহালীতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালন।দোয়ারাবাজারে ট্রাকচাপায় ৪ বছরের শিশু নিহত। শান্তিগঞ্জে গণহত্যা দিবস উপলক্ষে পুষ্পস্তবক অর্পণ ও আলোচনা সভা। সুনামগঞ্জে পানি সংকটে হাজারো পরিবার: নলকূপে উঠছে না পানি-!!সামর্থ্য অনুযায়ী গরীব ও দুঃস্থদের পাশে দাড়ান- পলিন। সুনামগঞ্জের ফ্লাওয়ার লেকে ছুটছেন দর্শনার্থীরা।সুনামগঞ্জে ‘ঠাণ্ডা-গরমের গ্যাঁড়াকলে’ অসুস্থ হচ্ছে শিশুরা।সুনামগঞ্জে ইয়াবা ট্যাবলেট সহ গোয়েন্দাপুলিশের হাতে আটক দুই(০২)উপকূলীয় বেড়িবাঁধ নিয়ে কোনো অনিয়ম দুর্নীতি সহ্য করা হবেনা- অর্থ প্রতিমন্ত্রী।

রাজস্থলীতে মৎস্য খামারিদের মাঝে মাছের খাদ্য বিতরণ

চাইথোয়াইমং মাৱমা
  • সংবাদ প্রকাশ শুক্রবার, ৩ সেপ্টেম্বর, ২০২১
  • ৫২৫ বার পড়া হয়েছে

রাঙামাটি জেলা প্রতিনিধি

রাঙামাটি জেলার রাজস্থলী উপজেলায় মৎস্য খামারিদের মাঝে মাছের খাদ্য বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) বিকাল ৪ টায় উপজেলা পরিষদ কার্যালয়ের সামনে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন রাজস্থলী উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ ছাদেক।

এসময় উপজেলার ৩ জন মৎস্য খামারিদের মাঝে এক বস্তা করে মাছের খাদ্য বিতরণ করা হয়।এ সময় মৎস্য অফিসার ছাবেদুল হক মাছ চাষীদের মাছের পোনা উৎপাদন ও বৃদ্ধি এবং বাজারজাতকরণ পদ্ধতি নিয়ে আলোচনা করেন।

খাদ্য বিতরণের সময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মফজল অাহমদ খান, প্রেস ক্লাব সভাপতি অাজগর অালী খান, সহ সভাপতি চাউচিং মারমা, মৎস্য অফিসের মাঠ সহায়ক চিংনুমং মারমা, মাছ চাষী নুরনবী, সাগর দাশ সহ অন্যানরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281