সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৯:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম
বড় মহেশখালী ইউনিয়ন ছাত্রলীগের কমিটি অনুমোদন: সভাপতি শওকত: সাধারণ সম্পাদক ওসমান সরওয়ার নাসিরনগরে চেয়ারম্যান পদে ৬৫জন, সংরক্ষিত ১৭০ জন, সদস্য ৫০৯ জন প্রার্থীর মনোনয়ন দাখিলবদরখালী ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবুল কাশেম ভুট্টো সিকদারকে বিদ্রোহী প্রার্থী বানিয়ে ‘মনোনয়ন বঞ্চিত করার ষড়যন্ত্রধর্মপাশায় জমি সংক্রান্ত বিরোধে দু’পক্ষের সংঘর্ষ, আহত ১৫বিশ্বনাথে পলাতক আসামি সেবুল মিয়া গ্রেফতারকুষ্টিয়ায় আবারো বাড়লো চালের দামরাজাকারের মেয়ে শারমিন পেল নৌকা প্রতীকঅবশেষে সেই প্রার্থী বদল নীলফামারীতেবড়লেখায় ইনসাফ রক্তদান ও সমাজ কল্যাণ সংস্থার আয়োজনে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্প অনুষ্ঠিতছাতকে ৩৪ বোতল ভারতীয় মদসহ গ্রেফতার-০১

শ্রীমঙ্গলে নৌকা মার্কার চেয়ারম্যান পদপ্রার্থী এর সংবাদ সম্মেলন

আব্দুল্লাহ আল-যোবায়ের
  • আপডেট মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১
  • ৫১ বার পড়া হয়েছে
  1. শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি

মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলায় আসন্ন উপজেলা পরিষদের উপ-নির্বাচনে বর্তমান সময়ে নির্বাচনের সার্বিক পরিস্থিতি নিয়ে সাংবাদিকদের সঙ্গে বাংলাদেশ আওয়ামীলীগের নৌকা মার্কার চেয়ারম্যান পদপ্রার্থী ভানু লাল রায় এর সংবাদ সম্মেলন সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার (৫ই অক্টোবর) দুপুরে শহরতলীর ভানুগাছ রোডস্থ পানসী রেস্টুরেন্ট ও পার্টি সেন্টারে উপজেলার সাংবাদিকদের সামনে নির্বাচনের সার্বিক পরিস্থিতি নিয়ে বাংলাদেশ আওয়ামীলীগের নৌকা মার্কার চেয়ারম্যান পদপ্রার্থী ভানু লাল রায় বলেন, আপনারা সবাই জানেন যে স্বধীনতার পর থেকেই শ্রীমঙ্গলে নৌকার জয় সুনিশ্চিত ভাবেই চলে আসছে। আর মূলত এই কারনেই যারা নির্বাচনে আমার প্রতিদ্বন্দ্বিতা করছেন স্বতন্ত্র প্রার্থী হিসেবে তারা তাদের সুনিশ্চিত হার ভেবেই মৌলভীবাজারে গিয়ে মনগড়া কাহিনী দিয়ে সংবাদ সম্মেলন করেন। অথচ এই উপজেলার ৩নং সদর ইউনিয়নে তিন তিনবারের নির্বাচিত চেয়ারম্যান আমি। তাই আমার ব্যক্তি জনপ্রিয়তা ও আমাকে বাংলাদেশ আওয়ামী লীগের নৌকার প্রার্থী করা তারা এই সমস্ত প্রলাপ বকছে। আপনারা জানেন কিছুদিন আগেও ভুরভুরিয়া চা বাগানে আমার নির্বাচনী একটি অফিস ভাঙচুর ও বিভিন্ন এলাকায় আমার নির্বাচনী পোস্টার ছেঁড়া হয়েছে। সুধু তাই নয় আমার বিভিন্ন কর্মীকে হুমকি-ধামকি সহ নানা প্রকার ভয় ভীতি ও প্রলোভন দেখিয়ে নৌকার প্রচারণায় থেকে বিরত রাখার আপ্রাণ চেষ্টা চালিয়ে যাওয়া হচ্ছে। আমি বা আমার কোনো নেতাকর্মী নৌকা মার্কার অসম্মান হয় এই রকম বিন্দুমাত্র কোন কাজ আমরা করিনি আর করবো না। জনগণ ভালোবেসে যে রায় দিবে সেটাই আমরা মেনে নেব। আর শ্রীমঙ্গল উপজেলার জনগণ সবসময় সঠিক সিদ্ধান্ত নিয়ে থাকে বলে আমার দৃঢ় বিশ্বাস। প্রিয় সাংবাদিক ভাইয়েরা আপনারা একটু সজাগ দৃষ্টি রাখুন ও বাস্তবতা পর্যালোচনা করলেই দেখতে পারবেন কে কি করছে।

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরিতে আরো সংবাদ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281