মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০১:৫০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

সুদের টাকার চাপ: তাহিরপুরে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে যুবকের আত্মহত্যা!!

হাওড় বার্তা ডেস্ক রিপোর্ট
  • আপডেট শুক্রবার, ১৯ আগস্ট, ২০২২
  • ৮০ বার পড়া হয়েছে

তাহিরপুর সংবাদদাতা: সুনামগঞ্জের তাহিরপুরে সুদের টাকার চাপ সইতে না পেরে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে এক যুবক আত্মহত্যা করেছেন। এ ঘটনায় জনমনে ব্যাপক প্রতিক্রিয়া দেখা গেছে।

বৃহস্পতিবার (১৮ আগস্ট) রাতে এই ঘটনা ঘটে।আত্মহত্যা করা ওই যুবকের নাম ফয়সাল আহমেদ সৌরভ(৩০)। তিনি উপজেলার বালিজুরী ইউনিয়নের পাতারি গ্রামের আজিজুর রহমানের ছেলে।

মৃত্যুর আগে ফয়সাল তাঁর ফেসবুক ওয়ালে লিখেন, ‘আমি গলায় দরি দিলাম তুই রফিকের লাগি, তুই আমারে কাবু করিয়া লাশ বানাইলি, তুই ভালো থাক বেইমান। সফিকের কাছ থেকে এক লক্ষ টাকা সুদে আনছিলাম, তিন লক্ষ টাকা দেয়ার পরও এখনও সাড়ে তিন লক্ষ টাকা পায়। এই রফিক আর সফিকের লাগি আত্মহত্যা করলাম। ভালো থাক আমার পরিবার। মা ফাইজা, আমায় ক্ষমা করো। মা-বাবা, ভাই-বোন আমায় ক্ষমা করো। বউ তোমাকে কিছু বলার নেই…। ইতি এক কাপুরুষ!!!’

স্ট্যাটাস দেখে গ্রামের লোকজন তাঁর খোঁজ করলে বাড়ির পাশের একটি গাছের রশিতে ঝুলন্ত অবস্থায় তাঁকে দেখতে পায়। পরে ফয়সালকে উদ্ধার করে পার্শ্ববর্তী বিশ্বম্ভরপুর উপজেলা হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো. সোহেল রানা বলেন, ফেসবুক স্ট্যাটাস দিয়ে যুবকের আত্মহত্যার ঘটনার রহস্য উদঘাটনে পুলিশ কাজ করছে।

সর্বশেষ সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন।

Leave a Reply

Your email address will not be published.

সব ধরনের সংবাদ পেতে ক্লিক করুন।
দৈনিক হাওড় বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281