রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৫:২৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বিশ্বনাথে মোক্তার আলী ফাউন্ডেশন মেধাবৃত্তির পুরস্কার বিতরণদোয়ারাবাজারে কেন্দ্র ফি’র নামে এইচএসসি পরীক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত অর্থ আদায়, এলাকাজুড়ে মিশ্রপ্রতিক্রিয়াতৃণমূল আওয়ামী লীগের বাড়িতে কেন্দ্রীয় যুবলীগের কার্যনির্বাহী সদস্য হুমায়ুন সুলতান শাদাবদোয়ারাবাজারে ফুটবল ফাইনাল খেলা অনুষ্ঠিতরাজস্থলী বাঙ্গালহালিয়া আর্মি ক্যাম্প উদ্যােগের ২৫ বর্ষ পূর্তি শান্তি চুক্তি উদযাপন ও র্যালী অনুষ্ঠান।বাঙ্গালহালিয়া পাহাড়িকা পাবলিক স্কুলে বার্ষিক ক্লাশ পার্টি ও অভিভাবক মত বিনিময় সভা অনুষ্ঠিত।ফসলের সুরক্ষায় হাওরাঞ্চলের নদীসমূহ খননের দাবীবিশ্বনাথে বিয়ের আগের দিন লন্ডন প্রবাসী তরুণীর মর্মান্তিক মৃত্যুদোয়ারাবাজারে মাদক বিরোধী সমাবেশজিপিএ ৫ পেয়ে উত্তীর্ণ আলমদিনা একাডেমির সাবেক ৪ শিক্ষার্থী

সুনামগঞ্জের বিশ্বম্ভরপুরে মাছের পোনা অবমুক্ত ও বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে ঢেউটিন ও নগদ অথ বিতরণ করেন এমপি মিসহাব

হাওড় বার্তা ডেস্ক রিপোর্ট
  • আপডেট বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২
  • ১৩ বার পড়া হয়েছে

 

সুনামগঞ্জ প্রতিনিধি::
সুনামগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের বিরোধী দলীয় হুইপ অ্যাড.পীর ফজলুর রহমান মিসবাহ বলেন, মৎস্য আমাদের দেশের গুরুত্বপূর্ণ সম্পদ। সুনামগঞ্জ মাছের এলাকা ও হাওর বেষ্টিত এই জেলা। আমাদের মৎস্যজীবী যারা আছেন তাদেরকে কোনা জাল দিয়ে ছোট মাছ মারা থেকে বিরত ও সচেতন থাকতে হবে। জলমহাল যারা ইজারা নেন তারা এই ইজারার নীতিমালা অনুসরণ করে হাওর ব্যবস্থাপনা করতে হবে। হাওর ব্যবস্থাপনা নীতিমালা সেটি নিশ্চিত করত পারলে মৎস্য সম্পদ বৃদ্ধি পাবে।

বৃহস্পতিবার সকালে সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলার খরচার হাওরে ২০২২-২৩ আর্থিক সালের মৎস্য অধিদপ্তরের রাজস্ব বাজেটের আওতায় পোনা মাছ অবমুক্ত করার সময় এসব কথা বলেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন,বিশ্বম্ভরপুর উপজেলা নির্বাহী অফিসার মো. সাদি উর রহিম জাদিদ, বিশ্বম্ভরপুর থানার অফিসার ইনচার্জ মো.ইকবাল হোসেন,উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব মো.আব্দুল কাদির,উপজেলা মৎস্য কর্মকর্তা মো. মেহেদি হাসান প্রমুখ।
সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভরপুর উপজেলা মৎস অফিসের উদ্যোগে খরচার হাওরসহ বিভিন্ন জায়গায় ৪১৫ কেজি পোনা মাছ অবমুক্ত করা হয়।
পরে বিশ্বম্ভরপুর উপজেলা পরিষদ প্রাঙ্গনে সাম্প্রতিক বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ১০১টি পরিবারের মাঝে ঢেউটিন ও তিনহাজার টাকা করে নগদ অথ বিতরণ করেন,সুনামগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের বিরোধী দলীয় হুইপ অ্যাড.পীর ফজলুর রহমান মিসবাহ।
উল্লেখ্য.- সাম্প্রতিক বন্যায় ক্ষতিগ্রস্থ ও হতদরিদ্র পরিবারের মধ্যে সুনামগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের বিরোধী দলীয় হুইপ অ্যাড.পীর ফজলুর রহমান মিসবাহ’র প্রাপ্ত বিশেষ বরাদ্ধ হতে এই টেউটিন ও নগদ অর্থ বিতরণ করেন। ##

সর্বশেষ সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন।

Leave a Reply

Your email address will not be published.

সব ধরনের সংবাদ পেতে ক্লিক করুন।
দৈনিক হাওড় বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281