রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০২:০১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বড়খাল স্কুল এন্ড কলেজের নির্বাচন সম্পন্ননাসিরনগরে “জাতীয় শিক্ষা সপ্তাহ” এর পুরস্কার বিতরণ ও মতবিনিময় সভা অনুষ্ঠিতচৌহালি উপজেলা নির্বাহী অফিসারের বিদায় সংবর্ধনা।চৌহালী উপজেলার সাধারণ মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধারতারুণ্যের সাহিত্য ম্যাগাজিন “কালের পথিক” এর বিজয় দিবস ২য় সংখ্যায় লেখা আহ্বাননাসিরনগর হাসপাতালে সিজারে নবজাতক শিশুর জন্ম,  মা ও শিশুর হাতে এমপি’র উপহারনাসিরনগর উপজেলা স্বাস্থ্য ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত।মাশরাফির সাথে সিলেট স্ট্রাইকার্স হয়ে কে কে মাঠ মাতাবেন, দেখে নিনসুনামগঞ্জের মেয়ে নীপা ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে স্বর্ণপদক গ্রহন করছে

সুনামগঞ্জ -৪ আসনের সাবেক সংসদ সদস্য ফজুল হক আসপিয়া আর নেই

শহিদুল ইসলাম রেদুয়ান
  • আপডেট বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১
  • ৩১২ বার পড়া হয়েছে

হাওড় বার্তা

নিজেস্ব প্রতিবেদন:::’ সুনামগঞ্জ ৪ আসনের সাবেক সংসদ সদস্য, বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা, সাবেক হুইপ ও সুনামগঞ্জ জেলার বিএনপির সাবেক সফল সভাপতি এডভোকেট ফজলুল হক আসপিয়া ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় ঢাকার একটি হাসপাতালে ইন্তেকাল করেছেন। ইন্না-লিল্লাহি —–রাজিউন মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৪ বছর।

বিষয়টি নিশ্চিত করেছেন সুনামগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নুরুল।

নুরুল হক জানান, ফজলুল হক আসপিয়া ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে দীর্ঘ একমাস বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন। আজ দুপুরে তিনি মারা গেছেন। আগামীকাল বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) দুপুর ২ টায় সুনামগঞ্জ সরকারি জুবলী উচ্চ বিদ্যালয়ের মাঠে তার জানাজা অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য, ফজলুল হক আছপিয়া ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দলের চেয়ারপারসনের উপদেষ্টা ও সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি।তিনি সুনামগঞ্জ-৪ (বিশ্বম্ভরপুর–সুনামগঞ্জ সদর) আসন থেকে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের হয়ে ফেব্রুয়ারি ১৯৯৬, জুন ১৯৯৬ ও ২০০১ সালের জাতীয় সংসদের নির্বাচিত সংসদ সদস্য নির্বাচিত হন। অষ্টম জাতীয় সংসদে তিনি হুইপ হিসেবে দায়িত্ব পালন করেন। এছাড়া তিনি ২০০৮ ও ২০১৮ সালের জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির হয়ে প্রতিদ্বন্দ্বিতা করে পরাজিত হন।

তাহার মৃত্যুতে গভীর শোক ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়েচ্ছেন বিএনপির অঙ্গ সংঘটনের নেতৃত্ববৃন্দরা।

 

সর্বশেষ সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন।

Leave a Reply

Your email address will not be published.

সব ধরনের সংবাদ পেতে ক্লিক করুন।
দৈনিক হাওড় বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281