শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৮:৩৮ অপরাহ্ন
শিরোনাম
শান্তিগঞ্জ উপজেলা পৌরসভায় রুপান্তরিত হবে- পরিকল্পামন্ত্রী আনোয়ারায় চেয়ারম্যানের অস্থায়ী কার্যালয়ে আগুনরাঙামাটি সাংবাদিকদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার দাবীতে রাজস্থলী প্রেস ক্লাব প্রতিবাদ মানববন্ধন কুষ্টিয়ায় দুর্বৃত্তের গুলিতে জামাত নেতা মোস্তফার সহযোদ্ধা খুন -আটক -৪ভ্রমণপিপাসু ভিড় করছে সুনামগঞ্জের টাঙ্গুয়া হাওরে- হাওড় বার্তাহারিয়ে যাওয়া মোবাইল উদ্ধার করে পরবর্তীতে প্রকৃত মালিকের নিকট হস্তান্তর করলো পুলিশছাতকে শিক্ষ‌কের উপর হামলার ঘটনায় উপ‌জেলাজুড়ে নিন্দার ঝড়কুষ্টিয়ায় র‍্যাবের অভিযানে পিস্তল,গুলি, জাল টাকা সহ মাদক ব্যবসায়ী আরজু গ্রেফতারকুষ্টিয়া জেনারেল হাসপাতালে সাবেক তত্ত্বাবধায়ক সহ তিন জনের নামে দুদকের মামলাখুলনা জেলা ছাত্রলীগের সভাপতির জন্মদিন উপলক্ষে চুকনগর ডিগ্রী কলেজ ছাত্রলীগের বৃক্ষরোপন

সুনামগঞ্জ -৪ আসনের সাবেক সংসদ সদস্য ফজুল হক আসপিয়া আর নেই

শহিদুল ইসলাম রেদুয়ান
  • আপডেট বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১
  • ৭১ বার পড়া হয়েছে

হাওড় বার্তা

নিজেস্ব প্রতিবেদন:::’ সুনামগঞ্জ ৪ আসনের সাবেক সংসদ সদস্য, বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা, সাবেক হুইপ ও সুনামগঞ্জ জেলার বিএনপির সাবেক সফল সভাপতি এডভোকেট ফজলুল হক আসপিয়া ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় ঢাকার একটি হাসপাতালে ইন্তেকাল করেছেন। ইন্না-লিল্লাহি —–রাজিউন মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৪ বছর।

বিষয়টি নিশ্চিত করেছেন সুনামগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নুরুল।

নুরুল হক জানান, ফজলুল হক আসপিয়া ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে দীর্ঘ একমাস বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন। আজ দুপুরে তিনি মারা গেছেন। আগামীকাল বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) দুপুর ২ টায় সুনামগঞ্জ সরকারি জুবলী উচ্চ বিদ্যালয়ের মাঠে তার জানাজা অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য, ফজলুল হক আছপিয়া ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দলের চেয়ারপারসনের উপদেষ্টা ও সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি।তিনি সুনামগঞ্জ-৪ (বিশ্বম্ভরপুর–সুনামগঞ্জ সদর) আসন থেকে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের হয়ে ফেব্রুয়ারি ১৯৯৬, জুন ১৯৯৬ ও ২০০১ সালের জাতীয় সংসদের নির্বাচিত সংসদ সদস্য নির্বাচিত হন। অষ্টম জাতীয় সংসদে তিনি হুইপ হিসেবে দায়িত্ব পালন করেন। এছাড়া তিনি ২০০৮ ও ২০১৮ সালের জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির হয়ে প্রতিদ্বন্দ্বিতা করে পরাজিত হন।

তাহার মৃত্যুতে গভীর শোক ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়েচ্ছেন বিএনপির অঙ্গ সংঘটনের নেতৃত্ববৃন্দরা।

 

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরিতে আরো সংবাদ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281