রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৫:৩৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বিশ্বনাথে মোক্তার আলী ফাউন্ডেশন মেধাবৃত্তির পুরস্কার বিতরণদোয়ারাবাজারে কেন্দ্র ফি’র নামে এইচএসসি পরীক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত অর্থ আদায়, এলাকাজুড়ে মিশ্রপ্রতিক্রিয়াতৃণমূল আওয়ামী লীগের বাড়িতে কেন্দ্রীয় যুবলীগের কার্যনির্বাহী সদস্য হুমায়ুন সুলতান শাদাবদোয়ারাবাজারে ফুটবল ফাইনাল খেলা অনুষ্ঠিতরাজস্থলী বাঙ্গালহালিয়া আর্মি ক্যাম্প উদ্যােগের ২৫ বর্ষ পূর্তি শান্তি চুক্তি উদযাপন ও র্যালী অনুষ্ঠান।বাঙ্গালহালিয়া পাহাড়িকা পাবলিক স্কুলে বার্ষিক ক্লাশ পার্টি ও অভিভাবক মত বিনিময় সভা অনুষ্ঠিত।ফসলের সুরক্ষায় হাওরাঞ্চলের নদীসমূহ খননের দাবীবিশ্বনাথে বিয়ের আগের দিন লন্ডন প্রবাসী তরুণীর মর্মান্তিক মৃত্যুদোয়ারাবাজারে মাদক বিরোধী সমাবেশজিপিএ ৫ পেয়ে উত্তীর্ণ আলমদিনা একাডেমির সাবেক ৪ শিক্ষার্থী

সুরমা ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল হালিম বীরপ্রতীক আর নেই

রিপোর্টার আবু তাহের মিসবাহ
  • আপডেট বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০২২
  • ৩৪৯ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক!
সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার সুরমা ইউনিয়নের টেংরাটিলা গ্রামের বাসিন্দা ও সুরমা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল হালিম বীরপ্রতীক (৭০) আর নেই। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি বুধবার (২১ সেপ্টেম্বর) দুপুর ১:৩০ মিনিটে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন। মৃত্যুকালে স্ত্রী, ১ পুত্র ও ২ কন্যা সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী ও আত্মীয়স্বজন রেখে গেছেন।

পারিবারিক সূত্রে জানা যায়, আব্দুল হালিম দীর্ঘদিন ধরে ডায়াবেটিস, কিডনি ও বার্ধক্যজনিত সমস্যায় ভোগছিলেন। আগামীকাল (২২ সেপ্টেম্বর) বৃহস্পতিবার বিকাল তিনটায় স্থানীয় টেংরা হাইস্কুল মাঠে তাঁর নামাজের জানাজা অনুষ্ঠিত হবে।

এদিকে আব্দুল হালিম বীরপ্রতীকের আকস্মিক মৃত্যুতে তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও আন্তরিক সমবেদনা জ্ঞাপন করেছেন দোয়ারাবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান দেওয়ান তানভীর আশরাফী চৌধুরী বাবু,বাংলাবাজার ইউপি চেয়ারম্যান রোটারিয়ান শেখ আবুল হোছাইন,বোগলাবাজার ইউপি চেয়ারম্যান মোহাম্মদ মিলন খান,লক্ষীপুর ইউপি চেয়ারম্যান জহিরুল ইসলাম, নরসিংপুর ইউপি চেয়ারম্যান নুর উদ্দিন,সাংবাদিক এম এ মোতালিব ভুইয়া প্রমুখ।

উল্লেখ্য, বীর মুক্তিযোদ্ধা অবসরপ্রাপ্ত প্রকৌশলী আব্দুল হালিম ১৯৭১ সালে ছাত্রজীবনে মুক্তিযুদ্ধে যোগদান করেন। মুক্তিযুদ্ধে বীরত্বসূচক অবদানের জন্য তিনি বীর প্রতীক খেতাব প্রাপ্ত হয়েছিলেন। গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনি আওয়ামীলীগ মনোনীত প্রার্থী হিসেবে নৌকা প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করে বিপুল ভোটে সুরমা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন।

সর্বশেষ সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন।

Leave a Reply

Your email address will not be published.

সব ধরনের সংবাদ পেতে ক্লিক করুন।
দৈনিক হাওড় বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281