মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১১:১৮ পূর্বাহ্ন

আনোয়ারায় পরৈকোড়া ইউনিয়ন যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত।

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ শুক্রবার, ২৭ জানুয়ারী, ২০২৩
  • ৪৯ বার পড়া হয়েছে

মো.আমজাদ হোসেন

আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি: চট্টগ্রামের আনোয়ারা উপজেলার ৯নং পরৈকোড়া ইউনিয়ন যুবলীগের ত্রিবার্ষিকী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৭শে জানুয়ারী) বিকেলে দেওতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে উপজেলা যুবলীগের যুগ্ন আহব্বায়ক অনুপম চক্রবত্তী বাবু ও মালেক মেম্বারের যৌথ সঞ্চলনায় উপজেলা যুবলীগের আহ্বায়ক শওকত ওসমান সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক এম.এ.মান্নান চৌধুরী,সম্মেলনে উদ্বোধক ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন চৌধুরী।সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন- সম্মেলন প্রস্তুতি কমিটির প্রধান সমন্বয়ক সাইফুল ইসলাম।

এসময় বক্তব্য রাখেন-পরৈকোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিজুল হক বাবুল,ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মামুনুর রশিদ সেলিম,আওয়ামীলীগ নেতা এম এ সালাম,বিশিষ্ট সমাজসেবিকা দিলুওয়ারা বেগম,উপজেলা আওয়ামীলীগ নেতা এম.নুরুল হুদা চৌধুরী, সেচ্ছাসেবকলীগ সহ সভাপতি মোস্তাক আহম্মেদ টিপু, আল আমিন সহ ইউনিয়ন আওয়ামীলীগ ও যুবলীগের নেতাকর্মীরা বক্তব্য রাখেন।

উপজেলা যুবলীগের আহ্বায়ক শওকত ওসমান বলেন, আমাদের রাজনৈতিক অভিভাবক ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপির দিকনির্দেশনায় এ কমিটি গঠন করা হবে। যারা রাজনীতির সাথে যুক্ত এবং বিএনপি-জামায়‍াত সরকারের আমলে হামলা-মামলার শিকার হয়েছেন তাদের আগামীর কমিটিতে মূল্যয়ন করা হবে।

প্রধান অতিথি উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক এম.এ.মান্নান চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আমাদের রাজনৈতিক অভিভাবক ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপির প্রচেষ্ঠায় আনোয়ারায় চলছে মেগা প্রকল্পের উন্নয়ন কাজ। সন্ত্রাস, চাঁদাবাজ,মাদককারবারিসহ কোনো অপকর্মে লিপ্ত এমন কাউকে যুবলীগের কমিটি রাখা হবে না।দলে যারা অবহেলিত, অবজ্ঞার শিকার হয়েছেন, যাদের ত্যাগে-শ্রমে যুবলীগ হয়েছে সমৃদ্ধ এবং দুঃসময়ের যারা দলের সঙ্গে ছিলেন তাদের দিয়েই এ কমিটি গঠন করা হবে। এতে করে দলকে গতিশীল করা, তৃণমূলের নেতা-কর্মীদের সক্রিয় করা, অচলায়তন ভেঙে প্রবাহমান ধারায় আসবে বলে আমি আশা করছি।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদের মনোনয়ন প্রত্যাশীদের মাঝে মনোনয়ন ফরম বিতরণ করা হয়। এতে সভাপতি পদে ৬জন ও সাধারণ সম্পাদক পদে ৭ জন করে মোট ১৩ জন মনোনয়ন ফরম জমা দেন। পরবর্তীতে যাছাই বাছাই করে যোগ্য ও ত্যাগীদের হাতে ইউনিয়ন যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এর নাম ঘোষণা করা হবে বলে জানান যুবলীগ নেতৃবৃন্দরা।এসময় ইউনিয়ন ও যুবলীগের বিপুল সংখ্যক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281