মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১২:১৪ অপরাহ্ন

আনোয়ারায় সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু! 

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ শনিবার, ২৮ জানুয়ারী, ২০২৩
  • ৫১ বার পড়া হয়েছে

আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি: চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় পিএবি সড়কে দুর্ঘটনায় জমির উদ্দীন (২৬) নামে এক মোটরসাইকেল চালকের মৃত্যু হয়েছে।গতকাল শুক্রবার (২৭ জানুয়ারি) রাত ৯টার দিকে উপজেলার বরুমছড়া রাস্তার মাথা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত জমির উদ্দিন উপজলোর তৈলারদ্বীপ উত্তর পাড়া বহদ্দারহাট বাড়ীর জেবুল হোসেনর ছেলে। সে আনোয়ারা কোরিয়ান ইপিজেড কেএসআই তে সুপারভাইজার হিসেবে কর্মরত ছিলেন।

স্থানীয়রা জানান, বিভিন্ন অঞ্চল থেকে আসা পানিযুক্ত অপরিশোধিত লবণের ঝরেপড়া পানি পিচ্ছিল করে তুলছে পিএবি সড়ক। ফলে প্রতিনিয়ত ঘটছে দুর্ঘটনা, অকালে ঝরছে প্রাণ। লবণের পানিতে মৃত্যুকূপে পরিণত হয়েছে সড়কটি। অপরিশোধিত লবণ থেকে ঝরে পড়া পানিতে প্রতিনিয়ত এত দুর্ঘটনা ঘটলেও তা বন্ধে প্রশাসন থেকে তেমন কোনো কার্যকর পদক্ষেপ নেওয়া হয়নি বলে সংশ্লিষ্ট ভুক্তভোগীদের অভিযোগ।

নিহতের চাচা সাহাব উদ্দিন বলেন, শুক্রবার জমির ও তার দুই আত্মীয়সহ বাড়ি ফেরার পথে মাজার গেট এলাকায় সামনে একটি গাড়ি তাদের ধাক্কা দিয়ে দ্রুত চলে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে গেলে আজ শনিবার ভোরে তার মৃত্যু হয়।

আনোয়ারা থানার ওসি মির্জা মোহাম্মদ হাসান বলেন দুর্ঘটনার পর পুলিশ মোটরসাইকেলটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। মরদেহ ময়নাতদন্তের পর পরিবারের কাছে হস্তান্তর করা হবে। তবে এখনো থানায় কোনো মামলা হয়নি।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281