শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৫২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
সুনামগঞ্জে সাবেক সংসদ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা নজির হোসেনের জানাযা অনুষ্ঠিতনাসিরনগরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত।চৌহালীতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালন।দোয়ারাবাজারে ট্রাকচাপায় ৪ বছরের শিশু নিহত। শান্তিগঞ্জে গণহত্যা দিবস উপলক্ষে পুষ্পস্তবক অর্পণ ও আলোচনা সভা। সুনামগঞ্জে পানি সংকটে হাজারো পরিবার: নলকূপে উঠছে না পানি-!!সামর্থ্য অনুযায়ী গরীব ও দুঃস্থদের পাশে দাড়ান- পলিন। সুনামগঞ্জের ফ্লাওয়ার লেকে ছুটছেন দর্শনার্থীরা।সুনামগঞ্জে ‘ঠাণ্ডা-গরমের গ্যাঁড়াকলে’ অসুস্থ হচ্ছে শিশুরা।সুনামগঞ্জে ইয়াবা ট্যাবলেট সহ গোয়েন্দাপুলিশের হাতে আটক দুই(০২)

কলিম উদ্দিন মিলনের ত্রান ও খাদ্য সামগ্রী বিতরণ।

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ শুক্রবার, ১ জুলাই, ২০২২
  • ১০৬ বার পড়া হয়েছে

ছাতক বিশেষ প্রতিনিধি।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান, দেশনায়ক তারেক রহমান এর নির্দেশনায় বন্যায় ক্ষতিগ্রস্তদের মধ্যে বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক সাবেক সংসদ সদস্য,সুনামগঞ্জ জেলা বিএনপির সভাপতি জনাব কলিম উদ্দিন আহমদ মিলনের উদ্যোগে, লন্ডন প্রবাসী ছাতক এডুকেশন ট্রাষ্ট ইউ কে সভাপতি জনাব নুরুল ইসলাম এম বি ই, লন্ডনে সেন্ট্রাল যুবদলের সভাপতি জনাব রাজু ইসলাম,ও বিশিষ্ট ব্যাবসায়ী তরুন সমাজসেবক জনাব রাসেল মিয়ার সার্বিক সহযোগিতায় ছাতকের সিরাজগঞ্জ বাজারে ও খাঁসগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ইউনিয়নের বন্যার্তদের মধ্যে আজ বৃহস্পতিবার দিনব্যাপী ত্রান ও খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে।

সুনামগঞ্জ-৫ আসনের সাবেক এম পি কলিম উদ্দিন আহমদ মিলনের উদ্যোগে দলীয় নেতৃবৃন্দকে সাথে নিয়ে স্ব- স্ব পরিবারের মাঝে এ সকল ত্রান ও খাদ্য সামগ্রী পৌছে দেয়া হয়েছে।

এ সময় বন্যার্তদের উদ্দেশ্য কলিম উদ্দিন আহমদ মিলন বলেন, আমি এসেছি আপনাদের খোঁজ খবর জানতে। আমি আপনাদের স্বজন। আপনাদের দূঃখে আমিও ব্যাতিত। সব কিছুর মালিক মহান আল্লাহ। সকলকে ধৈর্য্যের সাথে এ করুন অবস্থার মোকাবেলা করার জন্য তিনি সকলের প্রতি আহবান জানান। বানভাসি মানুষের প্রতি তিনি সহমমর্মিতা প্রকাশ করেন। বন্যায় যারা প্রান হারিয়েছেন, তিনি মহান আল্লাহর নিকট তাদের জন্য জান্নাত কামনা করেন। পরে তিনি সিংচাপইড় ইউনিয়নের ইউনিয়নের বন্যা কবলিত এলাকাসমূহ পরিদর্শন করে তাদের মধ্যে ত্রান ও খাদ্য বিতরন করেন।

ইউনিয়নের বিভিন্ন গ্রামের বন্যার্তদের মাঝে বৃহস্পতিবার দিনব্যাপী ত্রান ও খাদ্য সামগ্রী বিতরন করতে দেখা গেছে।এ সময় কলিম উদ্দিন আহমদ মিলনের সাথে ছিলেন,মোঃআতাউর রহমান এমরান,আশরাফুল হক এনাম,আলী হুসেন মানিক,আলী আশরাফ তাহিদ,শাহজাহান, ইমন,এনামুল হক,আঃ হামিদ, আঃ রুপ,ছাত্র দল নেতা সোহাগ, যুবদল নেতা ইজাজুল হক রনি ও মুহিবুর রহমান প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281