মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৪:১৯ অপরাহ্ন

ছাতকে সড়ক দুর্ঘটনায় যুবকের মৃত্যু -!

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ শনিবার, ২৮ জানুয়ারী, ২০২৩
  • ৭২ বার পড়া হয়েছে

ছাতক সংবাদদাতা: ছাতকের সুরমা ব্রিজে পিক-আপ ভ্যানের চাকায় পৃষ্টে হয়ে মৃত্যুবরণ করেছেন সায়েম আহমদ (২৮)। তিনি শহরের কুমনা এলাকার আবুল হোসেনের পুত্র। শনিবার সন্ধ্যায় ছাতক সুরমা ব্রিজের উপর এ দুর্ঘটনা ঘটেছে।

স্থানীয়রা সুত্রে জানা যায়, বেপরোয়া ভাবে দু’টি পিক-আপ ভ্যান সারিবদ্ধ হয়ে ব্রিজের উপর দিয়ে যাওয়ার সময় একটি পিক-আপ ভ্যানের ধাক্কায় পথচারী সায়েম আহমদ সড়কের উপর লুটিয়ে পড়েন। দুর্ঘটনায় আহত সায়েমের মাথা সহ শরীরের বিভিন্ন অংশ ক্ষতবিক্ষত হয়ে যায়। এবং তাকে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাঁকে উদ্ধার করে প্রথমে ছাতক হাসপাতালে নিয়ে যান। পরে তাঁকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। এবং হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১০ ঘটিকার সময় তিনি মৃত্যুবরণ করেন। তাঁর পরিবারের লোকজন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

এ দিকে এলাকার লোকজন সুরমা ব্রিজের টোল প্লাজায় পিক-আপ ভ্যান দু’টি আটক করেছেন। ঘাতক পিক-আপে ভ্যানের চালক পালিয়ে গেছে। অপরটি পিক-আপে ভ্যানের চালক মোবারক হোসেন তানভীরকে পুলিশ আটক করেছে। সে দোয়ারাবাজার উপজেলার জলসী গ্রামের আব্দুল ওদুদের পুত্র বলে জানা যায়। দুর্ঘটনাটির সততা নিশ্চিত করেন ছাতক থানার অফিসার ইনচার্জ।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281