শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:১৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মদিনা আওয়ামী লীগের উদ্যোগে ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিতবরিশালে জর্জ কোর্ট চেম্বারের মধ্যে স্ত্রীকে কুপিয়ে রক্তাক্তসুনামগঞ্জে সাবেক সংসদ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা নজির হোসেনের জানাযা অনুষ্ঠিতনাসিরনগরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত।চৌহালীতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালন।দোয়ারাবাজারে ট্রাকচাপায় ৪ বছরের শিশু নিহত। শান্তিগঞ্জে গণহত্যা দিবস উপলক্ষে পুষ্পস্তবক অর্পণ ও আলোচনা সভা। সুনামগঞ্জে পানি সংকটে হাজারো পরিবার: নলকূপে উঠছে না পানি-!!সামর্থ্য অনুযায়ী গরীব ও দুঃস্থদের পাশে দাড়ান- পলিন। সুনামগঞ্জের ফ্লাওয়ার লেকে ছুটছেন দর্শনার্থীরা।

ছাতক অনলাইন প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে ওসি খান মুহাম্মদ মাইনুল জাকিরের মতবিনিময়

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ মঙ্গলবার, ৩১ জানুয়ারী, ২০২৩
  • ৩৯ বার পড়া হয়েছে

ডেস্ক রিপোর্টঃ
সুনামগঞ্জের ছাতক থানার নবাগত অফিসার ইনচার্জ খান মুহাম্মদ মাইনুল জাকির এর সাথে ছাতক অনলাইন প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে সৌজন্য সাক্ষাৎ  ও মতবিনিময় করা হয়।

রবিবার সন্ধ্যায় তার কার্যালয়ে আয়োজিত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, ছাতক অনলাইন প্রেসক্লাবের আহবায়ক প্রভাষক মোশাররফ হোসেন, সিনিয়র যুগ্ম আহবায়ক সাজ্জাদ মাহমুদ মনির, সদস্য সচিব তানভীর আহমেদ জাকির, এবং আহবায়ক কমিটির অন্যতম সদস্য অমিত আচার্জি, মাওলানা আলী আসকর, হাফিজুর রহমান লিটন, এস. এম. আবু বকর, জামরুল রেজা, জাহাঙ্গীর আলম মেহেদী।

নবাগত ওসি খান মুহাম্মদ মাইনুল জাকির ছাতকে দায়িত্ব পালনকালীন সময়ে অনলাইন প্রেসক্লাব নেতৃবৃন্দের সহযোগিতা কামনা করে বলেন, পুলিশ ও সাংবাদিক একে অন্যের পরিপূরক। আইন শৃংখলার উন্নয়নে সাংবাদিকরা বড় ধরনের ভূমিকা পালন করে থাকেন। তিনি আরো বলেন, এখানে আমি সদ্য যোগদান করেছি।

ছাতক উপজেলাকে শান্তির জনপদে পরিনত করতে এবং পুলিশি সেবা তাৎক্ষনিক জনগনের দোরগোড়ায় পৌছে দেওয়া হবে আমার প্রথম কাজ। চুরি-ডাকাতি, মাদকদ্রব্য, জঙ্গিবাদ, গুজব সৃষ্টিকারী, সন্ত্রাসী, অপরাধী, সকল প্রকার জুয়া, অসামাজিক কার্যকলাপ, ইভটিজিং, চোরাচালান, প্রতিরোধে জিরো টলারেন্স গ্রহন করা হবে বলে তিনি জানান। থানায় ভূক্তভোগী ও নির্যাতিতরা যাতে করে তাৎক্ষনিক কোন ধরনের হয়রানী ছাড়া পুলিশি সেবা পান সেই উদ্যোগ গ্রহন করা হবে। কোন ধরনের অন্যায় কর্মকান্ডকে থানায় প্রশ্রয় দেওয়া হবে না। এজন্য তিনি সাংবাদিক সহ সচেতন মহলের সহযোগিতা কামনা করেন। মতবিনিময় সভায় ছাতকের শান্তি সম্প্রীতি বজায় রাখা সহ আইন-শৃঙখলার উন্নয়ন, অপরাধ মূলক তৎপরতা প্রতিরোধে বস্তু-নিষ্ঠ সংবাদ প্রকাশের মাধ্যমে পুলিশ প্রশাসন কে সব ধরনের সহযোগিতার আশ্বাস প্রদান করেন স্থানীয় কর্মরত অনলাইন সাংবাদিকবৃন্দ।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281